Uorfi Javed New Outfit: পাখা লাগানো অন্তর্বাস পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল উরফি! দিলেন এই গরম থেকে বাঁচতে কিছু কুল টিপসও

Uorfi Javed New Outfit: উরফির এই নয়া পোশাক দেখে তাজ্জব নেটদুনিয়া

 

হাইলাইটস:

  • পাখা লাগানো অন্তর্বাস পরে ফের চর্চার শিরোনামে উরফি জাভেদ
  • তাঁর স্তনের উপর বনবন করে ঘুরছে পাখা দুই পাখা
  • দেখে নিন তাঁর সেই ভিডিও

Uorfi Javed New Outfit: দেশজুড়ে চলছে তাপপ্রবাহ। হাওয়া অফিসের তরফেও জানানো হয়েছে, এপ্রিল থেকে জুন মাস পর্যন্ত সমগ্র দেশে দাপট দেখাবে গরম। এইরকম পরিস্থিতিতে ঠান্ডা ঠান্ডা, কুল কুল টিপস দিলেন অভিনেত্রী উরফি জাভেদ। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে ভাইরাল হয়েছে তাঁর ভিডিও।

অদ্ভুত এবং অবাক করা স্টাইলিংয়ের জন্য বর্তমানে বি-টাউনের একটি চর্চিত মুখ হল উরফি জাভেদ। মানুষ তাঁকে শুধুমাত্র চেনেন তাঁর অদ্ভুত স্টাইলিংয়ের জন্যই। খবরের শিরোনামে থাকতে রোজদিনই তিনি খোলামেলা পোশাকে পাপারাজীর ক্যামেরায় ধরা দেন।

We’re now on WhatsApp – Click to join

বেশিরভাগ সময় তিনি নগ্ন বা অর্ধনগ্ন পোশাকেই বেরিয়ে পড়েন মুম্বাইয়ের রাস্তায়। ফলে পাপারাজীরাও ঘিরে ধরে তাঁকে। সত্যি বলতে, এমন কিছু করেন তা ভাইরাল হবেই। কারণ তিনি এমন এমন জিনিসপত্র দিয়ে পোশাক বানান, যা দেখে সকলেই অবাক হয়ে যান। তবে যেমন অদ্ভূত পোশাক পরে সকলের নজর কেড়েছেন, ঠিক তেমনই ট্রোলেরও শিকার হয়েছেন উরফি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে উরফির নতুন লুক। যাতে দেখা যাচ্ছে গরমের হাত থেকে বাঁচতে বিচিত্র একধরণের পোশাক পরেছেন উরফি। এমনিতে উরফি যা পরেন না কেন, তাই নিয়েই রাতারাতি খবর হয়ে যায়। তবে এবার তো কার্যত সকলে ভ্যাবাচ্যাকা খেয়ে গেছেন। তাঁর পরনে ছিল একটি কালো রঙের ট্রাউজার এবং উপরে কালো রঙের অন্তর্বাস। তবে সবচেয়ে বড় বিষয় হল, ঠিক তাঁর দুটি স্তনের উপরে বনবন করে ঘুরছে দুটি পাখা। এদিকে পাখা লাগানো এই আজব পোশাকের জন্য তিনি মেকআপ একটু একটু কমই করেছেন। কারণ যাতে পুরো ফোকাসটা যায় তাঁর স্তনের উপরে থাকা পাখাদুটির উপর।

এই কাঠফাটা গরমের হাত থেকে বাঁচতে উরফির এই অভিনব পোশাক থেকে নেটজনতাও ভ্যাবাচ্যাকা খেয়ে গেছেন। তাঁর পাখা লাগানো অন্তর্বাস দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটিজেনদের একাংশ। তবে বেশিরভাগই ট্রোল করেছেন তাঁকে। অনেকে আবার অশ্লীল বলে কটাক্ষও করেছেন তাঁকে। তর্ক-বিতর্ক থেকে ব্যঙ্গ-বিদ্রূপ, নিন্দা, সবই চলেছে।

পাখা লাগানো অন্তর্বাস পরে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভিডিওতে উরফি জানিয়েছেন তাঁর এই পোশাকটি তৈরি করেছেন শ্বেতা গুরমীত কৌর। ভিডিওতে দেখা যাচ্ছে শ্বেতা তাঁর পোশাকে ফিট করা পাখার সুইচটিও অন করে দেন। আর তাতেই পাখা ঘুরতে থাকে। তবে উরফির এই পোশাকটি দেখে অনেকেই ডিজাইনারের প্রশংসাও করেছেন।

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer