Ramayana: মুম্বাইতে ‘রামায়ণ’-এর শুটিং শুরু হয়েছে এবং ইতিমধ্যে সেট থেকে অনেক ছবি এবং ভিডিও ভাইরাল হচ্ছে

Ramayana: তিন ভাগে ‘রামায়ণ’ তৈরি করতে চলেছেন নীতেশ তিওয়ারি, বিস্তারিত জানুন

হাইলাইটস:

  • ‘রামায়ণ’-এর স্টারকাস্টে অন্তর্ভুক্ত এই প্রবীণ তারকারা, দেখুন
  • ১১ কোটি টাকা ব্যয়ে সেটটি নির্মিত হচ্ছে

Ramayana: পরিচালক নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’ ফ্লোরে এসেছে মাত্র কয়েক দিন হয়েছে এবং সেট থেকে ছবি ইতিমধ্যেই অনলাইনে ফাঁস হয়েছে। প্রথমত, একটি ভিডিও ক্লিপে ভক্তরা ফিল্ম সিটিতে নির্মিত ‘প্রাচীন’ স্তম্ভের আভাস পেয়েছেন। এরপরে, ‘জুম’ দ্বারা শেয়ার করা ফটোগুলির একটি নতুন সেট থেকে আরও অনেক ছবি উঠে এসেছে। অনলাইনে পোস্ট করা ফটোগুলিতে, অভিনেতা অরুণ গোভিলকে সম্পূর্ণ পোশাকে দেখা যায়, রাজা দশরথের ভূমিকায় অভিনয় করছেন, সেটে কিছু শিশু অভিনেতার সাথে দৃশ্যের শুটিং করছেন।

প্রকৃতপক্ষে, ‘রামায়ণ’-এর সেট থেকে এমন অনেকগুলি ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে যাতে লারা দত্ত, অরুণ গোভিল এবং শীবা চাড্ডার অনস্ক্রিন লুক ছবিটির সেট থেকে প্রকাশিত হয়েছে। ছবিতে, লারা দত্তকে কৈকেয়ীর চরিত্রে দেখা যায়, আর অরুণ গোভিলকে রাজা দশরথ এবং শিবা চাদ্দা মন্থরার অবতারে দেখা যায়।

প্রশিক্ষণ নিচ্ছেন রণবীর কাপুর

ফাঁস হওয়া ফটোতে একটি বিশাল সেটও দেখানো হয়েছে, যা এই পৌরাণিক ছবির মহিমা দেখায়। ছবিতে সত্যতা আনতে, ফেব্রুয়ারিতে জানানো হয়েছিল যে প্রধান অভিনেতা রণবীর কাপুরকে ভগবান রামের ভূমিকায় অভিনয় করার জন্য কঠোর কণ্ঠস্বর, উচ্চারণ এবং বিভিন্ন প্রশিক্ষণ নিতে হবে। প্রতিবেদনে বলা হয়েছে যে নীতীশ রণবীরকে তার আগের ভূমিকা থেকে আলাদা দেখানোর জন্য সর্বাত্মক চেষ্টা করছেন।

১১ কোটি টাকা ব্যয়ে সেটটি নির্মিত হচ্ছে

‘রামায়ণ’-এর পরিচালক নীতেশ তিওয়ারিকেও ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে। ফিল্মটির সেট থেকে উদ্ভূত ভিজ্যুয়ালগুলি একটি ফাঁস করা সেট ডিজাইন দেখায় যা পৌরাণিক চলচ্চিত্র অনুসারে প্রস্তুত করা হয়েছে। ভিডিওতে এটা স্পষ্ট যে সেটটি অনেক বড় স্তরে তৈরি করা হচ্ছে এবং নির্মাতারা এতে প্রচুর ব্যয় করতে চলেছেন। ইন্ডিয়া টিভির রিপোর্ট অনুযায়ী, ‘রামায়ণ’-এর সেটের জন্য নির্মাতারা খরচ করেছেন ১১ কোটি রুপি।

We’re now on WhatsApp- Click to join

‘রামায়ণ’-এর স্টারকাস্টে অন্তর্ভুক্ত এই প্রবীণ তারকারা

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, তিন ভাগে ‘রামায়ণ’ তৈরি করতে চলেছেন নীতেশ তিওয়ারি। ছবির স্টার কাস্টের কথা বলতে গেলে, অভিনেতা রণবীর কাপুর ভগবান রামের ভূমিকায় এবং সাই পল্লবী মা সীতার ভূমিকায় অভিনয় করতে চলেছেন। ছবিতে হনুমানের ভূমিকায় অভিনয় করতে চলেছেন সানি দেওল এবং কুম্ভকর্ণের ববি দেওল। এছাড়াও রাবণের ভূমিকায় অভিনেতা যশ, সুপর্ণখার ভূমিকায় রাকুল প্রীত সিং এবং বিভীষণের ভূমিকায় বিজয় সেতুপতির অভিনয় করার খবর রয়েছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.