Monalisa in Monokini: সবুজ মনোকিনিতে উন্মুক্ত পিঠ! গরমের দিনে সোশ্যাল মিডিয়া গরম করলেন অভিনেত্রী মোনালিসা

Monalisa in Monokini: সুইমস্যুট পরে সুইমিং পুলে জলকেলি করছেন অভিনেত্রী মোনালিসা! সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি এখন ভাইরাল

 

হাইলাইটস:

  • সুইমিংপুলে জলকেলি করতে করতে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন অভিনেত্রী মোনালিসা
  • সেই ছবিতে তাঁকে সবুজ রঙের কাট আউট মনোকিনিতে দেখা গিয়েছে
  • যদি আপনিও সেই ছবিগুলি দেখতে চান তাহলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Monalisa in Monokini: এপ্রিলের শুরুতেই গরমে প্রাণ ওষ্ঠাগত সকলের। এ সময় সুইমিং পুলের ঠাণ্ডা জলে ডুব দিয়ে শরীর মন ঠাণ্ডা করতে কে না চায়। ভোজপুরি অভিনেত্রী মোনালিসাও (Monalisa) তার ব্যতিক্রম নন। গরম পড়তেই সুইমস্যুট পরে সুইমিং পুলে নেমে পড়েছেন অভিনেত্রী। সুইমিংপুলে জলকেলির মজা নিতে নিতে সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করেছেন এই বোল্ড অভিনেত্রী।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি নিজের অফিশিয়াল ইনস্টা হ্যান্ডেলে দুটি ছবি শেয়ার করেছেন মোনালিসা। সেই ছবিতে তাঁকে সবুজ রঙের কাট আউট মনোকিনিতে দেখা গিয়েছে। সুইমিং পুলের পাশে বসে হাসিমুখে ক্যামেরা বন্দি হয়েছেন অভিনেত্রী। সূর্যাস্তের কমলা আভায় চারপাশ ভরে গিয়েছে। ছবিগুলির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘সুইমিং পুলের পাশে সূর্যাস্ত’। এখনো পর্যন্ত ৪০ হাজারের বেশি লাইক পড়েছে এই ছবিগুলিতে। মোনালিসার অনুগামীরা তাঁকে সুইমসুটে দেখতে বেশ পছন্দ করেন। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর জনপ্রিয়তা চোখে পরার মতো। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা ৫০ লক্ষেরও বেশি। অনুরাগীদের আগ্রহ কীভাবে ধরে রাখতে হয় তা খুব ভালো ভাবেই জানেন অভিনেত্রী। মোনালিসার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একবার চোখ রাখলেই দেখা যাবে একের পর এক হট ফটোশুটের ছবি আর রিল ভিডিও।

প্রসঙ্গত, দেখতে দেখতে অভিনয় জগতে অনেকদিনই হয়ে গেল মোনালিসার। তাঁর আসল নাম অন্তরা বিশ্বাস। তবে ইন্ডাস্ট্রিতে কোনো গডফাদার না থাকায় প্রথমে তাঁকে কেউই সুযোগ দিতে চাননি। কিন্তু ভোজপুরি ইন্ডাস্ট্রি তাঁকে সেই সুযোগ দিয়েছিল। কেরিয়ারের শুরুতে একের পর এক ভোজপুরি ছবি, মিউজিক ভিডিওতে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। নজর করেছিলেন দর্শকদের। ধীরে ধীরে ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেন মোনালিসা।

ধীরে ধীরে অন্য ইন্ডাস্ট্রিতেও পরিচিতি বাড়তে থাকে মোনালিসার। একাধিক হিন্দি ধারাবাহিকে নিজের অভিনয়ের মাধ্যমে দাগ কেটেছেন তিনি। ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকে কেরিয়ারের সূত্রপাত হলেও বর্তমানে বলিউড, টলিউডেও কাজ করছেন এই বোল্ড অভিনেত্রী। হিন্দিতে বেশ কিছু সিরিয়ালের পাশাপাশি বাংলায় ওয়েব সিরিজেও অভিনয় করেছেন মোনালিসা। এই মুহূর্তেও হিন্দি সিরিয়ালেই কাজ করছেন অভিনেত্রী মোনালিসা।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.