Sohini Sarkar: কালো পোশাকে স্পষ্ট বক্ষ বিভাজিকা! নেটপাড়ায় উত্তাপ ছড়ালেন অভিনেত্রী সোহিনী সরকার

Sohini Sarkar: টলি অভিনেত্রী সোহিনী সরকারের বোল্ড লুক দেখে প্রেমে পড়েছেন অনুরাগীরা

 

হাইলাইটস:

  • সম্প্রতি সাহসী ফটোশ্যুটে আগুনে লুকে হাজির হয়েছিলেন অভিনেত্রী সোহিনী সরকার
  • খোলামেলা পোশাকে নেট মাধ্যমে কার্যত আগুন লাগিয়েছেন সোহিনী
  • সোহিনীর এই বোল্ড লুকটি দেখতে হলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Sohini Sarkar: ব্যক্তি জীবন হোক কিংবা টলিপাড়ায় দাপট, বারবারই সকলের নজর কেড়েছেন টলি অভিনেত্রী সোহিনী সরকার। সম্প্রতি সাহসী ফটোশ্যুটে আগুনে লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। মাঝে মধ্যেই তিনি নব রূপে তার অনুরাগীদের কাছে হাজির হন। সম্প্রতি সোহিনী সরকারের একটি সেক্সি লুক সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়েছে। টলিপাড়ার হার্টথ্রব অভিনেত্রী সোহিনী সরকার একের পর এক দারুন ছবিতে, ওয়েব সিরিজে অসাধারণ অভিনয় করে নিজেকে প্রমান করেছেন। সম্প্রতি সোহিনীর একটি ছবি নেটপাড়ায় তুমুল ভাইরাল হয়েছে। খোলামেলা পোশাকে নেট মাধ্যমে কার্যত আগুন লাগিয়েছেন সোহিনী।

We’re now on WhatsApp – Click to join

তবে শুধু যে সাহসী পোশাক পরে তা কিন্তু নয়, শাড়িতেও অপূর্ব সাজেন অভিনেত্রী। সাবেকি থেকে শুরু করে মর্ডান সব ধরণের শাড়ি পরেই তাঁর ভক্তদের কাবু করেন সোহিনী। কাজের ফাঁকে সময় পেলেই সোহিনী ঘুরতে বেরিয়ে পড়েন, পাহাড় কিংবা সমুদ্র যেখানে ইচ্ছা। আর যেখানেই তিনি বেড়াতে যান, সেখানে গিয়ে ছবি তুলে পোস্ট করতে কিন্তু একেবারেই ভুলে যান না এই সাহসী অভিনেত্রী। সেক্সি পোশাকে কিলার পোজ দিয়ে তিনি ছবি পোস্ট করতে ভালোবাসেন। তবে সম্প্রতি সোহিনীর এমনই একটি অসাধারণ ছবি তাঁর ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে।

We’re now on Telegram – Click to join

সোহিনী সরকার কাজের থেকে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চায় থাকেন। রনজয় বিষ্ণুর সঙ্গে তাঁর প্রেমের বিচ্ছেদ, তারপর প্রেমিক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে তাঁর প্রেম ঘিরে রীতিমত তোলপাড় হয়ে গেছিল সোশ্যাল মিডিয়া। কার সাথে অভিনেত্রী বাইরে বেড়াতে গিয়েছেন এইসব কথা নিয়েই রীতিমত চর্চা হয় গোটা সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি বোল্ড ফটোশুট করে আবারো সমালোচনার শিখরে চলে গেছেন অভিনেত্রী। পর্দার সত্যবতীকে এমন খোলামেলা পোশাকে দেখে অনেকেই মেলাতে পারছেন না। দিনকয়েক আগেই সোহিনী তাঁর ইন্সটা হ্যান্ডেল থেকে একটি ছবি শেয়ার করেছিলেন, যেখানে নিজের উর্ধাঙ্গ ফুলের মালা ঢেকেছিলেন অভিনেত্রী। সেই ছবির ক্যাপশনে সোহিনী লিখেছিলেন ‘বিরহ’।

Read more:- কুরুসের কাজ করা সেক্সি ব্রালেট পরে হট অবতারে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী সোহিনী সরকার, তাঁর ছবিগুলি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি অভিনেত্রী সোহিনী সরকারের আরেকটি চমৎকার ছবি সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে। ছবিতে কালো পোশাকে সোহিনী সরকারকে দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। তবে পোশাকের সম্মুখে অভিনেত্রীর বক্ষ বিভাজিকা স্পষ্ট দৃশ্যমান। তাই আর দেরি না করে আপনিও দেখে নিন সোহিনীর অসাধারণ এই ছবিটা।

অভিনেত্রী সোহিনী সরকারের এই বোল্ড লুকটি আপনার কেমন লেগেছে? কমেন্ট করে আমাদের জানাতে ভুলবেন না।

বিনোদন জগতের নিত্য নতুন প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.