Viral Video: গর্ভবতী মহিলার নাচের ভিডিও ভাইরাল

Viral Video: গর্ভাবস্থায়ও রিল বানাতে দেখা গেল নারীকে

হাইলাইটস:

  • তাকে ভোজপুরি গানে নাচতে দেখা যায়
  • ভিডিওটি ছাপড়া জেলার হ্যান্ডেল থেকে শেয়ার করা হয়েছে

Viral Video: প্রতিদিন অনেক ভিডিও এবং রিল সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। কিছু ভিডিও ভালো কন্টেন্টের কারণে ভাইরাল হয় যখন কিছু ভিডিও ক্রঞ্জ কন্টেন্টের কারণে ভাইরাল হয়। লোকেরা ভালো কন্টেন্ট দিয়ে ভিডিও দেখার পরে প্রশংসা করে, কিন্তু যারা ক্রুঞ্জ কন্টেন্ট তৈরি করে তাদের মজা করা হয়। এরকম অনেক ভিডিও আপনি আগেও দেখেছেন। কিন্তু এই মুহূর্তে যে ভিডিও ভাইরাল হচ্ছে, তা হয়তো আপনি আগে কখনও দেখেননি। আসলে, ভিডিওতে একজন মহিলাকে গর্ভাবস্থায় রিল বানাতে দেখা যায়। তাকে ভোজপুরি গানে নাচতে দেখা যায়।

ভোজপুরি গানে নাচছেন মহিলা

এই পরিস্থিতিতেও একজন মহিলা কীভাবে এটি করতে পারেন তা নিয়ে লোকেরা এই ভিডিওটিকে বেশ চমকে দিয়েছে। ইন্টারনেটে অনেক ব্যবহারকারী ভিডিওটি দেখার পর তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা যায় যে একজন মহিলা গর্ভবতী এবং তাকে একটি ভোজপুরি গানে নাচতে দেখা যায়। মাইক্রো ব্লগিং প্ল্যাটফর্ম X (আগের টুইটারে) মহিলার এই ভিডিওটি ক্রমশ ভাইরাল হচ্ছে।

ভিডিওটি ছাপড়া জেলার

ভিডিওটি ছাপড়া জেলার হ্যান্ডেল থেকে শেয়ার করা হয়েছে, যা এখন পর্যন্ত ২ লাখেরও বেশি ভিউ পেয়েছে। ভিডিওটির সাথে ক্যাপশনে লেখা হয়েছে, ‘এমনকি এই পরিস্থিতিতেও মানুষ রিল তৈরি করা বন্ধ করছে না, বিশ্ব সত্যিই বদলে যাচ্ছে। ‘এই ভিডিওটি ৩ হাজারের বেশি মানুষ লাইক করেছেন।

We’re now on WhatsApp- Click to join

ভাইরাল ভিডিওতে প্রতিক্রিয়া জানিয়েছেন ব্যবহারকারীরা

একই সঙ্গে অনেক ব্যবহারকারী এ নিয়ে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। ভাইরাল ভিডিওতে মানুষ তাদের প্রতিক্রিয়া জানাচ্ছেন। এক ব্যবহারকারী লিখেছেন, ‘বিশ্ব শেষ হওয়ার পথে।’ আরেক ব্যবহারকারী লিখেছেন- নারীর আত্মাকে স্যালুট। একই সঙ্গে এক ব্যবহারকারী লিখেছেন, ‘অন্তত সন্তানের কথা ভাবা উচিত।’

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.