Payel Sarkar: ডিপনেক ড্রেসে উন্মুক্ত সুগভীর ক্লিভেজ! সাদা কালো রেট্রো লুকে অনুরাগীদের হৃৎস্পন্দন বাড়িয়েছেন অভিনেত্রী পায়েল

Payel Sarkar: ফের বোল্ড অবতারে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন অভিনেত্রী পায়েল সরকার

হাইলাইটস:

  • সম্প্রতি পায়েলের একটি ফটোশুটের ছবি নেট মাধ্যমে বেশ ভাইরাল হয়েছে
  • ডিপ নেক ফ্লোরাল টপের সাথে শর্টস পরেছেন বং অভিনেত্রী
  • পায়েলের সেই রেট্রো লুকটি দেখতে হলে প্রবন্ধে চোখ রাখুন

Payel Sarkar: নব্বইয়ের দশকে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেক তারকারই উত্থান হয়েছে, তার মধ্যে অনেকেই হারিয়ে গিয়েছেন। তবে অনেকে কিন্তু নতুন-পুরনো মুখের ভিড়ে আজও দর্শকের মনরঞ্জন করে চলেছেন, তার মধ্যে অন্যতম অভিনেত্রী হলেন পায়েল সরকার। ‘আই লাভ ইউ’ থেকে শুরু করে ‘লে ছক্কা’ এবং ‘বোঝেনা সে বোঝেনা’র মতো একাধিক সুপারহিট ছবিতে নিজের অভিনয় দক্ষতা প্রমান করেছেন। সেই সঙ্গেই তাঁর অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শকদের একাংশ। তবে যত সময় গড়িয়েছে ততই সামনে এসেছে তাঁর বোল্ড দিকও।

এখন আর ভালো কোনও ছবিতে পায়েল সরকার নামটা শোনা না গেলেও এক সময় গোটা টলিউড ইন্ডাস্ট্রিতে রাজত্ব করেছেন তিনি। বিশেষ করে সেই সময় মূলধারার বাণিজ্যিক ছবিতে দেখার মতো দাপট ছিল অভিনেত্রী। দেব, জিৎ, অঙ্কুশ হাজরা, সোহম চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায়দের সঙ্গে জুটি বেঁধে একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন অভিনেত্রী, যেগুলি আজও মানুষের পছন্দের সিনেমার তালিকায় পাকাপাকি জায়গা করে রেখেছে। যদিও এখন অনেক বেছে বেছে কাজ করেন পায়েল সরকার। তেমনি সোশ্যাল মিডিয়াতেও খুব একটা সক্রিয় থাকতে দেখা যায় না অভিনেত্রীকে।

তবে সম্প্রতি পায়েলের একটি ফটোশুটের ছবি নেট মাধ্যমে বেশ ভাইরাল হয়েছে। ডিপ নেক ফ্লোরাল টপের সাথে শর্টস পরেছেন বং অভিনেত্রী। পায়ে হাই বুটস এবং গ্ল্যাম মেকআপে মোহময়ী হয়ে উঠেছেন তিনি। কিলার পোজে বেশ কিছু সাদা কালো ছবি তুলেছেন তিনি। সেই ছবিগুলিতে লাইকের সংখ্যা কয়েক ঘন্টার মধ্যে হাজার ছাড়িয়ে গিয়েছিল। নেটিজেনরাও পায়েলের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

Read more – https://bangla.oneworldnews.com/own-cringe/srabanti-chatterjee-photos-the-cleavage

প্রসঙ্গত, একটা সময় পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে পায়েলের সম্পর্ক নিয়ে তীব্র গুঞ্জন ছিল। কিন্তু সেই সম্পর্ক টেকেনি। রাজ চক্রবর্তীর পরিচালনায় একাধিক ছবিতে অভিনয় করেছেন পায়েল। রাজের ‘বোঝে না সে বোঝে না’ ছবিতেও আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। শোনা যায়, পায়েল নাকি ঘনিষ্ঠ মহলে বলেছিলেন, তাঁদের দুজনের জীবনকে দেখার দৃষ্টিভঙ্গি আলাদা। তারপরেও বেশ কয়েকবার পায়েলের সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছিল। কিন্তু কোনোটাই স্থায়ী হয়নি। এখনও অবিবাহিতই রয়ে গিয়েছেন বয়স ৪০ পেরোনো এই অভিনেত্রী।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.