Parno Mittra Bikini Look: কার্ভি ফিগারে বিকিনি লুক, সাহসীকতার পরিচয় দিলেন অভিনেত্রী পার্নো মিত্র

Parno Mittra Bikini Look: পার্নোর এই সেক্সি রূপ নজর কেড়েছে নেটিজেনদের

 

হাইলাইটস:

  •  বিকিনি পরার জন্য মেয়েদের মেদহীন চেহারা দরকার
  •  এই প্রচলিত কথাটি অনেক আগেই বহু অভিনেত্রী ভেঙে দিয়েছেন
  •  এবার সেই তালিকায় নাম যোগ হল টলি অভিনেত্রী পার্নো মিত্রের

Parno Mittra Bikini Look: বিকিনি পরতে হলে মেয়েদের মেদহীন চেহারা দরকার। এই প্রচলিত কথাটি অনেক আগেই ভেঙে দিয়েছেন বহু অভিনেত্রী। এবার সেই তালিকায় নাম যোগ হল টলি অভিনেত্রী পার্নো মিত্রের। শ্রীলঙ্কায় ছুটি কাটাতে গিয়ে পার্নোর বিকিনি লুকস ট্রোলের মুখে পড়েছিল। তবে সেইসব বিষয়কে পাত্তা না দিয়েই পার্নো ফের নিজের বিকিনি পরা ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়াতে।

We’re now on WhatsApp – Click to join

বর্তমানে পার্নোকে দেখলে বোঝা যায় যে অভিনেত্রীর ওজন একটু বেড়েছে। তাঁর শরীরে অল্প-বিস্তর মেদও জমেছে। আর এই ফিগারেই কালো রঙের বিকিনি পরে ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন অভিনেত্রী। পার্নো হোটেলের বারান্দায় দাঁড়িয়ে তিনটে ছবি পোস্ট করেছেন। কালো বিকিনির ওপর নীল রঙের জামা, যদিও তার সবকটি বোতাম খোলা। ব্ল্যাক সানগ্লাস পরে পোজ দিচ্ছেন অভিনেত্রী।

নীল শার্টের ফাঁক দিয়ে পার্নোর বক্ষযুগল স্পষ্ট দৃশ্যমান। তবে নেটিজেনদের নজর নজর আকর্ষণ করেছে পেটের কার্ড। এই শরীরেই পার্নো বিকিনি পরার সাহসীকতা দেখিয়েছেন। পার্নোর এই ছবিতে টলিউডের অনেকেই প্রশংসা করেছেন। সম্প্রতি শ্রীলঙ্কার নীল সমুদ্রের ধারে হলুদ বিকিনিতে পার্নোর বোল্ড অবতার দেখা গেছিল। এই ভ্যাকেশনে অভিনেত্রী চুটিয়ে বিকিনি পরেছেন। যদিও এই ট্রিপের আগে পায়ে চোট পেয়েছিলেন অভিনেত্রী।

শ্রীলঙ্কার আগে দুবাই ট্রিপে গিয়েছিলেন পার্নো। আর সেখানেই সিঁড়ি থেকে পড়ে গিয়ে পায়ে চোট পেয়েছিলেন তিনি। তবে চোটের কথা মাথায় না রেখে পার্নো ঘুরে বেরিয়েছেন শ্রীলঙ্কায়। গত ডিসেম্বরে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পার্নোর দুটি ছবি প্রদর্শিত হয়েছে- ‘সুজি কিউ’ এবং ‘বনবিবি’। পরিচালক চন্দন রায় সন্যালের ছবি ‘সুজি কিউ’ পার্নো মিত্রের কেরিয়ারের প্রথম হিন্দি ছবি।

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.