Nikki Tamboli Sexy Look: কালো ক্রপ টপে খোলা মসৃন পেট! সোশ্যাল মিডিয়ায় সেক্সি ছবি শেয়ার করলেন নিকি তাম্বোলি

Nikki Tamboli Sexy Look: অভিনেত্রী নিকি তাম্বোলি তাঁর মসৃন চেহারা দিয়ে সোশ্যাল মিডিয়ার উত্তাপ বাড়িয়েছেন

হাইলাইটস:

  • সোশ্যাল মিডিয়ায় সেক্সি ছবি শেয়ার করেছেন নিকি তাম্বোলি
  • সেক্সি লুকের ছবি শেয়ার করে নিজের সাহসী মনোভাবের পরিচয় দিয়েছেন অভিনেত্রী
  • যদি আপনিও নিকির এই সেক্সি ছবিগুলি দেখতে চান তাহলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Nikki Tamboli Sexy Look: বিগ বস ১৪ খ্যাত তারকা অভিনেত্রী নিকি তাম্বোলি এখন বিনোদন দুনিয়ার অন্যতম পরিচিত মুখ। তবে নিজের সাহসী মনোভাব, মোহময়ী রূপ, এবং বোল্ড ফ্যাশন সেন্সের জন্যই বেশি জনপ্রিয় তিনি। মূলত বিগ বস থেকে জনপ্রিয়তা পেলেও আগে অনেক দক্ষিণী চলচ্চিত্র এবং হিন্দি টিভি সিরিয়ালে কাজ করেছেন নিকি। বর্তমানে সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন তিনি। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজের হট ভিডিও এবং ফটোশুটের ঝলক ভক্তদের সঙ্গে ভাগ করে নেন অভিনেত্রী। অভিনেত্রীর ভিডিও এবং ফটোগুলি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয় নেটদুনিয়ায়।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি কয়েকটি সেক্সি ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন নিকি তাম্বোলি। সেক্সি অবতারে আগুন লাগিয়েছেন নেটপাড়ায়। তাঁর পরনে ছিল কালো রঙের ফুলস্লীভ ক্রপটপ আর বিকিনি প্যান্ট। এই এই ছবিগুলিতে নিকিকে তাঁর মসৃন শরীরী সৌন্দর্য তুলে ধরতে দেখা গেছে। অভিনেত্রীর উন্মুক্ত সেক্সি পেট দেখে নেশায় বুঁদ হয়েছেন নেটিজেনরাও।

এই ধরণের পোশাক পরিধানের জন্য একজন অভিনেত্রীর যথেষ্ট পরিমানে আত্মবিশ্বাস প্রয়োজন। নিজেকে নিয়ে যে অত্যন্ত আত্মবিশ্বাসী তা আরও একবার প্রমান করেছেন নিকি। এই ভিডিওতে সম্পূর্ণ দৃশ্যমান অভিনেত্রীর মসৃন পেট এবং থাই। ফলত তাঁর সেক্সি অবতার থেকে চোখই সরাতে পারছেন না তাঁর অনুরাগীরা। একথা বলাই যায় যে, সেক্সি নিকি তাম্বোলির অর্ধনগ্ন মসৃন শরীর দেখে ঘুম উড়তে বাধ্য যে কোনও পুরুষের। নিকির এই নতুন সেক্সি অবতার আপনার কেমন লাগলো? কমেন্ট করে আমাদের জানাতে ভুলবেন না যেন!

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.