Nikki Tamboli Sexy Look: ব্যাকলেস টপে উন্মুক্ত মসৃন পিঠ! সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর সেক্সি ছবি দেখে মাথা ঘুরেছে সকলের

Nikki Tamboli Sexy Look: অভিনেত্রী নিকি তাম্বোলি সেক্সি লুকে হাজির হয়ে সোশ্যাল মিডিয়ার উত্তাপ বাড়িয়েছেন

হাইলাইটস:

  • সোশ্যাল মিডিয়ায় সেক্সি লুকে হাজির হয়েছেন অভিনেত্রী নিকি তাম্বোলি
  • ফের একবার নিজের সাহসী মনোভাবের পরিচয় দিলেন অভিনেত্রী
  • নিকির এই সেক্সি লুকটি দেখতে হলে প্রতিবেদনে চোখ রাখুন

Nikki Tamboli Sexy Look: বিগ বস ১৪ খ্যাত তারকা অভিনেত্রী নিকি তাম্বোলি বর্তমানে বিনোদন জগতের অন্যতম পরিচিত মুখ। নিজের সাহসী মনোভাব, মোহময়ী রূপ, এবং বোল্ড ফ্যাশন সেন্সের কারণে বেশি জনপ্রিয় এই অভিনেত্রী। বিগ বস থেকে জনপ্রিয়তা পেলেও আগে অনেক দক্ষিণী ছবি এবং হিন্দি টিভি সিরিয়ালে নিকিকে দেখা গিয়েছে। বর্তমানে সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নিজের হট লুকের ভিডিও এবং ফটোশুটের ঝলক অনুরাগীদের সাথে ভাগ করে থাকেন অভিনেত্রী। নিকির ভিডিও এবং ফটোগুলি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

We’re now on whatsapp- Click to join

সম্প্রতি নিজের সেক্সি লুকের ঝলক শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী নিকি তাম্বোলি। সেক্সি অবতারে আগুন লাগিয়েছেন ভক্তদের মনে। নিকির পরনে ছিল কালো রঙের ব্যাকলেস টপ আর স্কার্ট। এই নতুন ছবিগুলিতে অভিনেত্রীকে তাঁর মসৃন শরীরী সৌন্দর্য তুলে ধরতে দেখা গেছে। অভিনেত্রীর উন্মুক্ত মসৃন পিঠ দেখে নেশায় বুঁদ হয়েছেন প্রত্যেকে।

We’re now on Telegram- Click to join

এই ধরণের পোশাক পরিধানের জন্য একজন অভিনেত্রীর যথেষ্ট পরিমানে আত্মবিশ্বাস প্রয়োজন হয়। আর নিকি যে নিজেকে নিয়ে অত্যন্ত আত্মবিশ্বাসী তা আরও একবার প্রমান করে দিলেন তিনি। এই ভিডিওতে সম্পূর্ণ দৃশ্যমান অভিনেত্রীর মসৃন পিঠ আর থাই। ফলত তাঁর সেক্সি অবতার থেকে চোখই সরাতে পারছেন না নেটিজেনরা। একথা বলাই বাহুল্য যে, সেক্সি নিকি তাম্বোলির অর্ধনগ্ন মসৃন চেহারা দেখে ঘুম উড়তে পারে যে কোনও পুরুষের। নিকির এই নতুন সেক্সি অবতার কেমন লাগলো আপনার? কমেন্ট করে আমাদের জানাবেন অবশ্যই।

Read More: সেক্সি নিকি তাম্বোলি একটি ব্ল্যাক গাউনে ক্লিভেজ দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় উত্তেজনার সৃষ্টি করেছেন

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.