Monami Ghosh Look: মনামীর পিঠ জুড়ে লেখা বাংলা কবিতা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি

Monami Ghosh Look: নকশিকাঁথার তৈরি পোশাকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন মনামী

 

হাইলাইটস:

  • ফের সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী মনামী ঘোষ
  • এইবারে একেবারে অন্যরূপে ধরা দিলেন তিনি
  • অভিনেত্রীর পিঠ জুড়ে লেখা বাংলা কবিতা

Monami Ghosh Look: টলিউড ইন্ডাস্ট্রির চিরতরুণ অভিনেত্রীদের তালিকায় প্রথম সারিতেই রয়েছেন অভিনেত্রী মনামী ঘোষ। তবে তিনি তার চেয়েও বেশি চৰ্চায় থাকেন তাঁর বোল্ড লুকের জন্য। অভিনেত্রীর অপরূপ সৌন্দর্য এবং গ্ল্যামার দেখে মুগ্ধ হন তাঁর অনুরাগীরা। এককথায় বলা যায়, তাঁর সৌন্দর্য এবং গ্ল্যামার বর্তমান যুগের সুন্দরী তরুণীদেরও টেক্কা দিতে পারে।

তবে আপনি কী জানেন, অভিনেত্রী মনামী ঘোষকে যদি কেউ বার বার বয়স প্রসঙ্গে প্রশ্ন করেন, তবে তাঁর মোটেও পছন্দ না। অভিনেত্রীর কথায় একই প্রশ্নের উত্তর দিতে দিতে তিনি ক্লান্ত হয়ে পড়েছেন। তবে এই প্রশ্নের ইতি টানতেও নারাজ তাঁর ভক্তরা। কারণ তিনি চলচ্চিত্র জগতে এক পরিচিত নাম। তাঁর ভক্তসংখ্যাও তো নেহাত কম নয়।

We’re now on WhatsApp – Click to join

বয়স ৪০ ছুঁই ছুঁই হলেও এখনও তিনি ‘সুইট সিক্সটিন’। তবে তাঁর ভক্তরা জানতে চান তিনি কী খাবার খান যে, তাঁর ওজন বাড়ে না? তাঁর স্পষ্ট বক্তব্য, “আমার হজমশক্তি দারুণ, তাই আমার খেলেও ওজন বাড়ে না। আমি সবসময় চেষ্টা করি খাবারে কার্বোহাইড্রেট না রাখার।”

সম্প্রতি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড বাংলায় তিনি আবারও সকলের নজর আকর্ষণ করেছেন। তাঁর দুর্দান্ত লুকস, টোনড ফিগার এবং মিষ্টি হাসিতে মুদ্ধ নেটিজেনরা। টলিপাড়ার অন্যতম ফ্যাশনিস্তা হওয়ার দরুণ তাঁর ড্রেসিং সেন্সে থাকলো একটুরো বাংলা। ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড বাংলার রেড কার্পেটের জন্য তিনি পরেছিলেন একটি দুর্দান্ত লং গাউন। পুরো ড্রেসটি ছিল নক্সিকাঁথায় তৈরি। আর সেই পোশাক দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের। এদিকে তাঁর হেয়ারস্টাইলে ছিল বাংলার মেয়ের সাবেকিয়ানার বেনী। এমনকি এর পাশাপাশি হাতেও ঝোলা, এককথায় বলা যায়, আদ্যপান্ত বাঙালি মেয়ে। বিভিন্ন পোজে ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় নজর কাড়লেন তিনি।

টলিপাড়া সূত্রে খবর, ফিল্ম ফেয়ারের রেডকার্পেটে এদিন তিনি আগুন ধরিয়ে দিয়েছিলেন। তবে আসল চমক ছিল অন্য কোথাও। এদিন এই অপূর্ব গাউনটি পরলেও তাঁর পিঠের খোলা অংশে জুড়ে লেখা ছিল এক কবিতা। যা নেটিজেনদের নজর কেড়েছে। ইব্রাহিম আরাফাতের লেখা কয়েকটি কবিতার লাইনই যেন এদিনের সমস্ত স্পটলাইট কেড়ে নেয়।

“অস্ফুট সেই না বলা কথা

মনের আবেগের হারানো ব্যাথা, 

আঁকে আর লিখে শোক গাঁথা 

কত স্বপ্ন দিয়ে বোনে, নকশি কাঁথা” 

 – ইব্রাহিম আরাফা

সোশ্যাল মিডিয়ায় এখন মনামীর সেই ভিডিও ভাইরাল। অভিনেত্রী বারবার অভিনব কায়দায় সোশ্যাল মিডিয়ার লাইমলাইট কেড়ে নেন। আপনার কেমন লাগলো অভিনেত্রীর এই নতুন লুকটি?

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.