OnePlus 12 Price Cut: আকর্ষণীয় ছাড় মিলছে ওয়ানপ্লাসের ফ্ল্যাগশিপ স্মার্টফোনে! কোথায় পাওয়া যাচ্ছে এমন সুযোগ? জেনে নিন

OnePlus 12 Price Cut: ওয়ানপ্লাসের ফ্ল্যাগশিপ স্মার্টফোনে দারুন ছাড়! এই সুযোগ হাতছাড়া করবেন না

 

হাইলাইটস:

  • চলতি বছরের জানুয়ারি মাসে ভারতে লঞ্চ হয়েছে OnePlus 12 স্মার্টফোন
  • আর এবার সেই ফোনের দাম কমল ফ্লিপকার্টে
  • ট্রিপল রিয়ার ক্যামেরা এবং 16GB ব়্যাম যুক্ত এই স্মার্টফোনে রয়েছে লেটেস্ট Snapdragon 8 Gen 3 প্রসেসর

OnePlus 12 Price Cut: জানুয়ারি মাসে ভারতে লঞ্চ হয়েছে OnePlus 12 স্মার্টফোন। আর এবার সেই ফোনের দাম কমল ফ্লিপকার্টে(Flipkart India)। ট্রিপল রিয়ার ক্যামেরা এবং 16GB ব়্যাম যুক্ত এই স্মার্টফোনে লেটেস্ট প্রসেসরও রয়েছে। Snapdragon 8 Gen 3 চিপসেট ব্যবহার করেছে ওয়ানপ্লাস। যার স্পিড ও পারফরম্যান্স খুবই ভালো।

We’re now on WhatsApp – Click to join 

OnePlus 12: ফোনের দাম কমল

ফ্লিপকার্টে ওয়ানপ্লাস 12-এর আসল দাম 64,999 টাকা। কিন্তু, অফারে এই ফোনটি 63,159 টাকায় কিনতে পারবেন। HSBC ও সিটি ব্যাঙ্কের গ্রাহকরা অতিরিক্ত 10 শতাংশ ছাড় পাবেন। ICICI Rupay ক্রেডিট কার্ড দিয়ে ফোনটি কিনলেও 10 শতাংশ ছাড় পাবেন। এছাড়াও থাকছে 1,934 টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট। সঙ্গে EMI অফার রেখেছে।

OnePlus 12: ফিচার্স ও স্পেসিফিকেশন

ওয়ানপ্লাসের এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনে রয়েছে 6.82 ইঞ্চি ডিসপ্লে। HDR10+ সাপোর্ট, 120Hz রিফ্রেশ রেট এবং 4500 নিটস পিক ব্রাইটনেস। মিলবে কর্নিং গরিলা গ্লাসের সুরক্ষা। অ্যান্ড্রয়েড 14 অপারেটিং সিস্টেম দ্বারা ফোনটি চালিত হবে।

প্রসেসর হিসেবে পাবেন Snapdragon 8 Gen 3। সর্বোচ্চ 16GB ব়্যাম এবং 512GB ইন্টার্নাল স্টোরেজ পাবেন। এক্সটার্নাল কার্ডের মাধ্যমে এটি বাড়াতেও পারবেন।

ওয়ানপ্লাস 12 স্মার্টফোনের আসল চমন লুকিয়ে ক্যামেরায়। বিখ্যাত Hasselblad ক্যামেরা প্রযুক্তি ব্যবহার করা হয়েছে ফোনে। ব্যাকে রয়েছে তিনটি সেন্সর। যার মধ্যে 50 MP ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, 64 MP টেলিফটো ক্যামেরা এবং 48 MP আলট্রা ওয়াইড ক্যামেরা। ফোনের সামনে রয়েছে 32 MP ফ্রন্ট ক্যামেরা।

পোর্ট্রেট, প্যানারমা, ডুয়াল LED ফ্ল্যাশ তো স্মার্টফোনে আছেই, সঙ্গে পেয়ে যাবেন 4K ভিডিয়ো রেকর্ড করার ফিচারও। রয়েছে 5,400mAh বিশাল ব্যাটারী, যা 100W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। কোম্পানির দাবি, ফোনটি ফুল চার্জ হতে সময় নেবে 26 মিনিট।

কানেক্টিভিটির দিক থেকে রয়েছে 5G, 4G Volte, ব্লুটুথ 5.4, USB টাইপ সি এবং NFC সাপোর্ট। ওয়ানপ্লাস 12 ফোনে 3.5 mm জ্যাক মিলবে সঙ্গে Dolby অডিওর সাপোর্ট।

টেক দুনিয়ার আরও অনেক আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.