Mimi Chakraborty in Glittering Saree:ফিনফিনে শাড়ির সাথে বোল্ড ব্লাউজ! কিলার পোজে মিমির হটনেস দেখে চোখ ফেরানো মুশকিল

Mimi Chakraborty in Glittering Saree: অভিনেত্রীর এই বোল্ড লুক দেখে ঘাম ঝড়ল নেটিজেনদের

 

হাইলাইটস:

  • ফের বোল্ড আন্দাজে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী
  • বং-ডিভার স্টাইলিং দেখে ঘুম উড়ল নেটিজেনদের
  • অভিনেত্রীর লুকটির খুঁটিনাটি বিষয় জেনে নিন

Mimi Chakraborty in Glittering Saree: মিমি চক্রবর্তীর সৌন্দর্য দেখে মুহূর্তেই প্রেমে পড়েন তাঁর ভক্তরা। বং-ডিভার স্টাইলিং এবং কিলার লুক যে কোনও মুহূর্তেই মুগ্ধ করে সকলকে। আর ঠিক এই কারণেই মিমিকে দেখে চোখ ফেরাতে পারেন না কেউই।

We’re now on WhatsApp – Click to join

বর্তমানে টলিপাড়ার যেসব সুন্দরীদের নিয়ে সব সময়েই চর্চা চলে, সেই তালিকায় একেবারেই প্রথম সারিতে রয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। তাঁর অসাধারণ ব্যক্তিত্ব এবং হটনেসের জন্য অনুরাগীদের কাছে ভারী প্রিয় তিনি। বিশেষ করে তিনি লাইমলাইটে থাকেন তাঁর ফ্যাশন স্টেটমেন্টের জন্য।

শুধু পশ্চিমী বোল্ড পোশাকই নয়, তিনি নজর কাড়েন শাড়িতেও। এবারও তার অন্যথা ঘটেনি। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড ইভেন্টের জন্যে নজরকাড়া এক সিকুইন শাড়ি বেছে নিয়েছিলেন মিমি। সিকুইনের কাজ করা এই শাড়ি অভিনেত্রীর লুকে ব্লিং এফেক্ট যোগ করেছিল। আর এই শাড়ির উপরে করা সুন্দর কারুকার্য মুহূর্তেই নজর কেড়েছিল প্রত্যেকের। মিমির এই লুক পছন্দ করেছিলেন ফ্যাশনিস্তারাও।

মিমির এই শাড়ির উপরে সুন্দর পুঁথির কাজ ছিল, আবার পাড়ের কাটদানা ওয়ার্কও নজর কেড়েছিল সকলের। তবে এই শাড়ির অন্যতম আকর্ষণ ছিল শিয়ার ফ্যাব্রিকের উপরে দুর্দান্ত এমবেলিশমেন্ট।

এই শাড়ির সঙ্গে মানানসই ব্লাউজও পড়েছিলেন মিমি। ব্লাউজের ডিপ ইউ নেকলাইন এবং কাট আউট স্লিভ ডিটেলিং অভিনেত্রীর লুকে হট ছোঁয়া যোগ করেছিল। অন্যদিকে এর ব্যাক ডিটেলিংও ছিল দারুন।

মানানসই জুয়েলারিও স্টাইল করেছিলেন মিমি। স্টেটমেন্ট স্টাডস এবং ব্রেসলেটে নজর কেড়েছিলেন। অন্য দিকে তাঁর গ্ল্যাম মেকআপও ছিল চোখে পরার মত। স্মার্ট হেয়ারস্টাইলেও সকলকে তাক লাগিয়েছিলেন মিমি।

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.