Monami Ghosh in Black Outfits: কালো সেক্সি ব্রালেটে উপচে পড়ছে হটনেস, ৪০-এর গোড়ায় দাঁড়িয়েও মনামীর বোল্ড অবতার দেখে লাট্টু নেটপাড়া!

Monami Ghosh in Black Outfits: মনামী যে শুধুমাত্র তাঁর অভিনয় দক্ষতা দিয়েই সকলকে মুদ্ধ করে তা নয়, তাঁর ফ্যাশন স্টেটমেন্টও অসাধারণ

 

হাইলাইটস:

  • বর্তমানে অভিনেত্রী মনামী ঘোষ তাঁর হট অবতারের জন্য বেশিরভাগ সময়ই থাকেন সোশ্যাল মিডিয়ার শিরোনামে
  • বোল্ড আউটফিটে ছবি শেয়ার করে ফের সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলেছেন তিনি
  • তাঁর সম্পূর্ণ লুকটি দেখে নিন

Monami Ghosh Photos: সম্প্রতি ফ্যাশন দুনিয়া একাই রাজ করছে মনোক্রম্যাটিক কো-অর্ড সেট। আর এই ফ্যাশন ট্রেন্ডে গা ভাসিয়েছেন আন্তর্জাতিক ফ্যাশন ইনফ্লুয়েন্সরা। তবে এই ধরনের আউটফিট বলি তারকাদের ওয়ারড্রপেও জায়গা করে নিয়েছে। তবে এই তালিকায় পিছিয়ে নেই টলি ডিভারাও।

টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে চিরতরুণ লাবণ্য নিয়ে অভিনেত্রী মনামী ঘোষ সকলের নজর কাড়ে। বয়স ৪০ ছুঁই ছুঁই হলেও অভিনেত্রীর অপরূপ সৌন্দর্য এবং টোনড ফিগার দেখে তা বোঝার উপায় নেই। শুধু তাই নয়, তাঁর নজরকাড়া স্টাইলিংও সবসময় আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকে।

We’re now on WhatsApp – Click to join

মনামী যে একজন প্রকৃত ফ্যাশনিস্তা, তাঁর তিনি বারবারই প্রমান করেন। সম্প্রতি একটি বোল্ড লুক ক্রিয়েট করে আবারও সকলকে চমকে দিয়েছেন তিনি। এই অসাধারণ বোল্ড লুকটি ক্রিয়েট করতে অভিনেত্রী বেছে নিয়েছিলেন একটি কালো রঙের মনোক্রম্যাটিক কো-অর্ড সেট। এই সেটটি অপর অংশে ছিল কালো রঙের একটি ব্রালেট ও এবং নীচের অংশে একটি স্লিট স্কার্ট। এই বোল্ড লুকে অভিনেত্রীকে দুর্দান্ত দেখাচ্ছিল।

এই বোল্ড আউটফিট পরে প্রকাশ্যে এসে নিমেষের মধ্যে সোশ্যাল মিডিয়ার লাইমলাইট কাড়লেন টলি ডিভা। এই আউটফিটে মনামীকে এতটাই অপূর্ব দেখতে লাগছিল যে, তাঁর দিক থেকে চোখ ফেরানো সম্ভব ছিল না। বিশেষ করে বলা যায়, এই ধরণের আউটফিট পড়লে প্রচন্ড পছন্দ আত্মবিশ্বাস দরকার পরে। আর অভিনেত্রী যে যথেষ্টই আত্মবিশ্বাসী তা তাঁর ছবি দেখেই বোঝা যাচ্ছে।

ল্যাটেক্স ফ্যাব্রিকের এই কালো রঙের কো-অর্ড সেটে ছিল একটি ব্রালেট এবং একটি স্লিট স্কার্ট, যা অভিনেত্রীর টোনড ফিগারকে কমপ্লিমেন্ট দিয়েছিল। বিশেষ করে এই আউটফিটের ছোট ছোট ডিটেলিং অভিনেত্রীর লুকে দিয়েছিল হটনেসের ছোঁয়া। এমন বডিফিট ড্রেসে তাঁকে এতটাই হট দেখাচ্ছিল যে, নেটিজেনরাও প্রশংসা করতে বাধ্য।

সর্বোপরি তাঁর চমৎকার পোজ এবং কিলার এক্সপ্রেশনে মুহূর্তেই মন জিতে নিয়েছেন হাজার হাজার অনুরাগীর। তিনিও পোজ দেওয়ার সময়ে নিজের টোনড সেক্সি লেগ ফ্লন্ট করতে ভোলেননি। তবে বিশেষ নজর কেড়েছে তাঁর গ্লসি ও প্লাম্পড লিপস। এমন হট লুকের জন্য গ্লসি ও প্লাম্পড লিপস বর্তমানে ট্রেন্ডিংয়ে রয়েছে। তবে তিনি মেকআপে রেখেছিলেন নিউট্রাল ছোঁয়া। এক কথায় বলা যায়, মনামী এই হট অবতার ছবি দেখে লাস্যে মন হারিয়েছেন তাঁর অনুরাগীরা। আপনার কেমন লাগলো অভিনেত্রীর এই হট এন্ড বোল্ড লুকটি, কমেন্ট করে আমাদের জানাতে কিন্তু ভুলবেন না।

এইরকম বিনোদন, ফ্যাশন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.