Kate Sharma Sexy Video: মিনি বডিকন ড্রেসে উষ্ণতা ছড়ালেন কেট শর্মা, ‘সেক্সি লেডির’ ছবি দেখেই নেটিজেনদের কী করি কী করি অবস্থা!

Kate Sharma Sexy Video: সম্প্রতি কেট শর্মা সেক্সি মিনি বডিকন ড্রেসে হাজির হয়েছেন সোশ্যাল মিডিয়ায়, অভিনেত্রীর ভিডিও এখন রীতিমতো ভাইরাল

 

হাইলাইটস:

  • হিন্দি টেলিভিশন দুনিয়ার একজন পরিচিত মুখ হলেন অভিনেত্রী কেট শর্মা
  • তবে অভিনয় জগতের তুলনায় সোশ্যাল মিডিয়াতে বেশি জনপ্রিয় কেট
  • সম্প্রতি তাঁর সেক্সি লুকের একটি ভিডিও দেখে রীতিমতো পোশাক ভিজছে ভক্তদের

Kate Sharma Sexy Video: হিন্দি টেলিভিশন দুনিয়ার একজন পরিচিত মুখ হলেন অভিনেত্রী কেট শর্মা (Kate Sharma)। যদিও অভিনয় জগতের তুলনায় তিনি বেশি জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। গ্ল্যামার জগতের দু-একটা ছবিতেও অভিনয় করেছেন এই বোল্ড অভিনেত্রী। তবে তেমন ভাবে দর্শকদের আকৃষ্ট করতে পারেনি তিনি।

রুপোলি পর্দায় না হলেও সোশ্যাল মিডিয়াতে কিন্তু ভালই জনপ্রিয়তা রয়েছে অভিনেত্রী কেট শর্মার। সম্প্রতি অভিনেত্রীর একটি সেক্সি অবতারের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যা দেখে রীতিমতো পোশাক ভিজছে কেটের অনুরাগীদের।

We’re now on WhatsApp – Click to join

সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট সক্রিয় অভিনেত্রী কেট শর্মা। প্রায়ই নিজের মারকাটারি চেহারার নানারকম লুকস ক্যামেরাবন্দি করে ভক্তদের সাথে ভাগ করে নেন কেট। যা দেখে মুগ্ধ হন তাঁর ভক্তগণ। অভিনয়ের তুলনায় সোশ্যাল মিডিয়ায় তিনি কতটা জনপ্রিয় তা কেটের সোশ্যাল মিডিয়া পোস্টে নেটজনতার প্রতিক্রিয়াই বুঝিয়ে দেয়। সম্প্রতি নেটদুনিয়ায় অভিনেত্রী হাজির হয়েছিলেন তাঁর মারকাটারি ফিগারে এক হট লুক নিয়ে। যা দেখে ঝড় উঠেছে তাঁর ফ্যানেদের মনে।

 

নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে কেট শর্মার উত্তাপ ছড়ানো একটি ভিডিও। যেখানে অভিনেত্রীর পরনে দেখা গেছে লাল রঙের মিনি বডিকন ড্রেস। অভিনেত্রী কেট শর্মার এই ভিডিও কার্যত তোলপাড় করছে সোশ্যাল মিডিয়া। নেটজনতার চোখে পরিলক্ষিত হয়েছে কেট শর্মার গভীর বক্ষ বিভাজিকা। কেটের এই আগুন ধরানো ভিডিও দেখে চোখ সরছে না নেটজনতার। এই রিল ভিডিওতে বেশ বোল্ড লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী কেট শর্মাকে।

সোশ্যাল মিডিয়ায় কেটের ছবি কিংবা ভিডিও পোস্ট মানেই সেখানে অভিনেত্রীর অনুরাগীদের সমাগম দেখা যাবেই। আর এখানেও তার অন্যথা হয়নি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এই ভিডিওতে অভিনেত্রী কেট শর্মার শারীরিক উজ্জ্বলতা রীতিমতো চোখ ধাঁধিয়ে দিচ্ছে সকলের। ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরাও। কেটের ওই ভিডিওর লাইক এবং কমেন্ট বক্সে চোখে পড়েছে উপচে পড়া ভিড়।

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.