Kate Sharma Sexy Video: সেক্সি ড্রেসে নেটিজেনদের সামনে হাজির হলেন অভিনেত্রী কেট শর্মা! তাঁর রূপের জাদুতে কাহিল সকলে

Kate Sharma Sexy Video: সম্প্রতি ভক্তদের সামনে নিজেকে সেক্সি রূপে তুলে ধরেছেন অভিনেত্রী কেট শর্মা

হাইলাইটস:

  • বলি ইন্ডাস্ট্রির একজন অভিনেত্রী হলেন কেট শর্মা
  • তবে অভিনয়ের থেকে সোশ্যাল মিডিয়াতে বেশি জনপ্রিয় কেট
  • সম্প্রতি নিজের সেক্সি রূপের ঝলক দেখিয়ে রীতিমতো ভক্তদের পোশাক ভিজিয়েছেন অভিনেত্রী

Kate Sharma Sexy Video: বলিউডের একজন পরিচিত মুখ হলেন অভিনেত্রী কেট শর্মা (Kate Sharma)। যদিও অভিনয় জগতের থেকে সোশ্যাল মিডিয়াতেই বেশি জনপ্রিয় কেট। গ্ল্যামার জগতের মেরে কেটে দু-একটা ছবিতে দেখা মিলেছে তাঁর। তবে অভিনেত্রীর অভিনয় দর্শকদের তেমন ভাবে আকৃষ্ট করতে পারেনি।

We’re now on WhatsApp – Click to join

তবে সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই অ্যাকটিভ থাকেন কেট শর্মা। প্রায়ই নিজের সেক্সি ফিগারের নানারকম লুকস ক্যামেরাবন্দি করে ফ্যানেদের সাথে করে করে নেন অভিনেত্রী। যা দেখে মুগ্ধ হন তাঁর ফ্যানেরা। অভিনয় জগতের তুলনায় সোশ্যাল মিডিয়াতে কেট কতটা ফেমাস তা তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে নেটজনতার প্রতিক্রিয়া দেখলেই স্পষ্ট বোঝা যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী হাজির হয়েছিলেন এক সেক্সি অবতার নিয়ে। যা দেখে কার্যত ঝড় উঠেছে নেটিজেনদের হৃদয়ে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনেত্রী কেট শর্মার আগুন ঝড়ানো একটি ভিডিও। যেখানে অভিনেত্রীর পরনে দেখা গেছে সবুজ রঙের একটি সেক্সি ড্রেস, যা সোশ্যাল মিডিয়া তোলপাড় করে দিয়েছে। সকলের চোখে পরিলক্ষিত হয়েছে অভিনেত্রীর উন্মুক্ত মসৃণ বক্ষ বিভাজিকা। কেটের এই ভিডিও থেকে চোখ সরাতে পারছেন না নেটাগরিকদের। এই রিল ভিডিওতে বেশ বোল্ড অবতারে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী।

কেট শর্মার ছবি হোক কিংবা ভিডিও, সোশ্যাল মিডিয়ায় পোস্ট মানেই সেখানে তাঁর অনুরাগীদের সমাগম দেখা যাবে। আর এবারও তার অন্যথা ঘটেনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এই ভিডিওতে অভিনেত্রী কেট শর্মার শারীরিক উজ্জ্বলতা রীতিমতো চোখে পড়ার মত। এই ভিডিও দেখে পোশাক ভিজেছে তাঁর ভক্তদের। কেটের ওই রিল ভিডিওর লাইক ও কমেন্ট বক্সে দেখা গেছে উপচে পড়া ভিড়।

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.