Kate Sharma Sexy Look: সিকুইন শাড়ির সাথে সেক্সি ব্লাউজ, উফফ! কি দেখালেন কেট

Kate Sharma Sexy Look: কেট শর্মার নতুন অবতার দেখে মন ভিজেছে নেটিজেনদের

হাইলাইটস:

  • কেট শর্মা হলেন হিন্দি ফ্লিম দুনিয়ার একজন অভিনেত্রী
  • তবে অভিনয়ের থেকে সোশ্যাল মিডিয়াতেই তাঁর বেশি পরিচিতি রয়েছে
  • সম্প্রতি নিজের সেক্সি রূপের ঝলক দেখিয়ে নেটজনতার পোশাক ভিজিয়েছেন এই বোল্ড অভিনেত্রী

Kate Sharma Sexy Video: হিন্দি ফ্লিম দুনিয়ার একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন কেট শর্মা (Kate Sharma)। তবে অভিনয় জগতের থেকে সোশ্যাল মিডিয়াতেই তিনি বেশি জনপ্রিয়। গ্ল্যামার ওয়ার্ল্ডের দু-একটা ছবিতে কাজ করেছেন কেট। তবে দর্শকদের তেমন ভাবে আকৃষ্ট করতে পারেননি তিনি।

তবে সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট সক্রিয় থাকতে দেখা যায় কেট শর্মাকে। প্রায়ই নিজের সেক্সি ফিগারের নানারকম লুকস ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সাথে ভাগ করে নেন অভিনেত্রী। যা দেখে মুগ্ধ হন তাঁর ফ্যানেরাও। কেট শর্মা অভিনয়ের তুলনায় সোশ্যাল মিডিয়াতে কতটা জনপ্রিয় তা তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টের সকলের প্রতিক্রিয়াগুলি দেখলেই স্পষ্ট বোঝা যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কেট হাজির হয়েছিলেন এক সেক্সি লুকে। যা দেখে কার্যত ঝড় উঠেছে তাঁর অনুরাগীদের হৃদয়ে।

We’re now on WhatsApp – Click to join

অভিনেত্রী কেট শর্মার উত্তাপ ছড়ানো কয়েকটি ছবি সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে অভিনেত্রীর পরনে দেখা গেছে কালো রঙের সিকুইন শাড়ি তার সাথে ডিপনেক সেক্সি ব্লাউজ। অভিনেত্রীর এই মারকাটারি অবতার দেখে শোরগোল পড়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের নজর আকর্ষণ করেছে কেট শর্মার উন্মুক্ত রসালো বক্ষযুগল। কেটের এই সেক্সি ছবি দেখে চোখ সরাতে পারছেন না কেউই।

সোশ্যাল মিডিয়ায় কেট শর্মার ছবি কিংবা ভিডিও পোস্ট মানেই তাতে তাঁর ভক্তদের সমাগম দেখা যাবে। আর এবারও তার অন্যথা ঘটেনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এই ছবিগুলিতে কেটের শারীরিক উজ্জ্বলতা রীতিমতো চোখে পরার মত। বিশেষ করে তাঁর গভীর ক্লিভেজ দেখে তো বহু ভক্তদের পোশাক ভিজে গেছে। কেটের এই ছবির কমেন্ট বক্সে দেখা গেছে উপচে পড়া ভিড়।

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.