Kate Sharma Bikini Look: সুইমিং পুলে আগুন ধরালেন কেট শর্মা, লাল বিকিনিতে তাঁর সেক্সি ছবিগুলি দেখে নিন

Kate Sharma Bikini Look: অভিনেত্রী কেট শর্মাকে বিকিনি লুকে দেখে নেশায় বুঁদ নেটাগরিকরা

হাইলাইটস:

  • অভিনেত্রী কেট শর্মা তাঁর হট এন্ড সেক্সি লুকসের জন্যই সকলের জনপ্রিয়
  • লাল বিকিনিতে তাঁর নতুন সেক্সি অবতার ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়
  • আপনিও যদি কেটের এই সেক্সি অবতার দেখতে চান তাহলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Kate Sharma Bikini Look: অভিনেত্রী কেট শর্মা আর সাহসী মনভাব যেন সমার্থক। সোশ্যাল মিডিয়ায়তে কেটের উষ্ণ ছবি প্রায়ই ঝড় তোলে। তাঁর ইনস্টা হ্যান্ডলে একবার নজর রাখলেই বোঝা যাবে ঠিক কতটা হট অ্যান্ড সেক্সি তিনি। সম্প্রতি একটি লাল বিকিনি পরে ছবি পোস্ট করেছেন কেট। স্বাভাবিকভাবেই ছবিগুলিতে সম্পূর্ণ দৃশ্যমান কেটের বক্ষ বিভাজিকা। সেক্সি কেটের এই ছবি উষ্ণতার উত্তাপ বাড়াচ্ছে সোশ্যাল মিডিয়ার। কেটের ছবি থেকে যেন চোখ সরাতে পারছেন না নেটাগরিকরা।

We’re now on WhatsApp – Click to join

সুইমিং পুলে কেটের সেক্সি অবতার দেখে নেশায় বুঁদ হয়েছেন তাঁর অনুরাগীরা। কেটের মসৃন শরীরের আগুনে গোলে গেছে বহু পুরুষের হৃদয়। অভিনেত্রী তাঁর সেক্সি অবতারের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই এক্কেবারে ফ্ল্যাট নেটপাড়ার বাসিন্দারা। একেবারে সেক্সি আন্দাজে সোশ্যাল মিডিয়ায় নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী। সেক্সি পোজে ঝড় তুলেছেন তাঁর হাজারো অনুগামীর মনে।

লাল রঙের বিকিনি পরে ছবি তুলেছেন অভিনেত্রী কেট শর্মা। সেখানে উন্মুক্ত তাঁর মসৃন বক্ষ বিভাজকা ও অর্ধনগ্ন শরীর। কেটের উন্মুক্ত ক্লিভেজ দেখে ঘুম উড়তে বাধ্য যে কোনও পুরুষের। তাঁর উন্মুক্ত মসৃন শরীর থেকে চোখ ফেরাতে পারছেন না অধিকাংশই নেটজনতাই। কেটের নতুন বিকিনি অবতার আপনার কেমন লাগলো? কমেন্ট করে আমাদের জানাতে ভুলবেন না যেন!

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.