Ishaa Saha: সিকুইন শাড়ির সাথে ডিপ নেক-স্লিভলেস ব্লাউজ! হট অবতারে হাজির হলেন ইশা সাহা, ছবিগুলি ‘উষ্ণতা’ বাড়িয়েছে নেটপাড়ার

Ishaa Saha: সম্প্রতি একটি পিচ রঙা শাড়িতে ফটোশ্যুট করে সকলকে মুগ্ধ করেছেন অভিনেত্রী ইশা সাহা

 

হাইলাইটস:

  • সুন্দর শাড়িতে অভিনেত্রীকে দেখে চোখ ফেরানো মুশকিল
  • ইশা ডিপ নেক-স্লিভলেস ব্লাউজ তাঁর লুকে যোগ করেছে বাড়তি হটনেস
  • আপনিও কি ইশার এই ছবিগুলি দেখতে চান? তাহলে প্রতিবেদনটি পড়ুন

Ishaa Saha: ইশা সাহার গ্ল্যামার দেখে সকলেই মুগ্ধ হন। সেই সঙ্গে ইশার স্টাইলিং এবং ফ্যাশন স্টেটমেন্টও আলাদা করে সকলের প্রশংসা কোড়ায়। তাই তো যখনই তিনি কোনও সুন্দর পোশাকে হাজির হন, তখনই সবার নজর আকর্ষণ করে নেন। আর এবারও তার অন্যথা ঘটেনি। সম্প্রতি একটি পিচ রঙা শাড়িতে ফটোশ্যুট করেছেন অভিনেত্রী ইশা সাহা(Ishaa Saha)। সেই সুন্দর শাড়িতে অভিনেত্রীকে এতটাই অপূর্ব দেখতে লাগছিল যে তাঁকে দেখে চোখ ফেরানো মুশকিল।

অভিনেত্রীর এই পার্টি লুকটি নজর কেড়েছে সকলের। কারণ চমৎকার এই শাড়িতে ইশাকে দারুন দেখতে লাগছিল। অভিনেত্রীর এই লুকে ট্র‍্যাডিশনাল এবং আধুনিকের এক অসাধারণ মেলবন্ধন ঘটেছিল। যা এই লুকের অন্যতম প্রধান আকর্ষণ হয়ে উঠেছিল। আর তা দেখে মুগ্ধ হয়েছেন সকলে।

এই অপূর্ব শাড়িটি ‘Aytrika’-এর কালেকশন থেকে বেছে নিয়েছিলেন ইশা(Ishaa Saha)। শাড়ির উপরের অসাধারণ কারুকার্য আলাদা করে সকলের নজর কেড়েছিল। বিশেষ করে এর সিকুইন ওয়ার্ক ছিল এক কথায় অসাধারণ। শুধু তাই নয়, পিচ ক্যানভাসের উপরে থাকা এই সুন্দর সিকুইন ওয়ার্ক অভিনেত্রীর এই শাড়ি লুককে আরও এলিগেন্ট করে তুলেছিল।

Read more:- অষ্টমীর সাজের জন্য অভিনেত্রী ইশা সাহার এই ডিপনেক ব্লাউজ-লাল শাড়িতে লাস্যময়ী লুকটি চেষ্টা করতে পারেন

অভিনেত্রীর শাড়ির এমব্রয়ডারি, কাটদানা ওয়ার্ক এবং পাড়ের ডিটেলিং আলাদা করে প্রশসাংসার দাবীদার। এই শাড়ির সঙ্গে মানানসই ব্লাউজও বেছে নিয়েছিলেন অভিনেত্রী। এই স্লীভলেস ব্লাউজের কাট আউট ডিটেলিং এবং প্লাঙ্গিং নেকলাইন ইশার লুকে যোগ করেছিল বাড়তি হটনেস।

We’re now on WhatsApp – Click to join

সাজ সম্পূর্ণ করার জন্য অভিনেত্রী পরেছিলেন পোলকি প্যাটার্নের স্টেটমেন্ট নেকলেস। আর তাঁর মেকআপও ছিল নজরকাড়া। ইশার নিউট্রাল গ্ল্যাম মেকআপ এবং সুন্দর হেয়ার স্টাইল এই লুককে কমপ্লিমেন্ট দিয়েছিল। তাই তো অভিনেত্রীর এই লুক দেখে যে চোখ ফেরানো মুশকিল, সেই বিষয়ে কোনও সন্দেহই নেই।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।