Gungun Guptas New Viral Video: MMS-এ লিক হওয়ার পরে আবার ফের দেখা গেল গুনগুন গুপ্তার নতুন একটি ভাইরাল ভিডিও

Gungun Guptas New Viral Video: শাড়ি পরা গুনগুন গুপ্তার নতুন একটি ভিডিও খুব ভাইরাল হয়েছে, দেখেনিন সেই ভিডিওটি

হাইলাইটস:

  • একটি শাড়ি পরে, প্রভাবশালীকে হিট গান ‘পুঙ্গি’-তে ঝাঁকুনি দিতে দেখা গেছে গুনগুন গুপ্তাকে
  • গত বছর, গুপ্তা একটি বড় বিতর্কে পড়েছিলেন যখন প্রভাবশালীর একটি ব্যক্তিগত ভিডিও অনলাইনে ফাঁস হওয়ার অভিযোগে
  • MMS প্রায় সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় এবং তার অনুসারীদের মধ্যে একটি বিশাল ফাটল তৈরি করে

Gungun Guptas New Viral Video: দেখে মনে হচ্ছে গুনগুন গুপ্তা, একটি বিশাল ফ্যানবেস সহ জনপ্রিয় প্রভাবক, টেবিল ঘুরিয়ে দিতে বাধ্য কারণ তিনি আবারও ইন্টারনেটে রাজত্ব করছেন, কিন্তু গত বছরের তুলনায় ভাল কারণে। তরুণ প্রভাবশালী বর্তমানে ট্রেন্ডের শীর্ষে রয়েছে কারণ তার নতুন ভিডিও বিভিন্ন কারণে এটিকে হত্যা করছে। উল্লিখিত ক্লিপটিতে একটি শাড়ি পরে, প্রভাবশালীকে হিট গান ‘পুঙ্গি’-তে ঝাঁকুনি দিতে দেখা গেছে। এটা বলার অপেক্ষা রাখে না যে তার অভিব্যক্তি থেকে তার সিজলিং চাল, সবকিছুই তার সাম্প্রতিক নাচের ভিডিও ভাইরাল করার ক্ষেত্রে একটি প্রধান ভূমিকা পালন করেছে।

Read more – মিস্টার অ্যান্ড মিসেস মাহির পরিচালক শরণ শর্মা প্রকাশ করেছেন যে ‘জাহ্নবী কাপুর নাকি সার্জারি থেকে এক ইনজুরি দূরে ছিলেন’

যারা জানেন না তাদের জন্য, গত বছর, গুপ্তা একটি বড় বিতর্কে পড়েছিলেন যখন প্রভাবশালীর একটি ব্যক্তিগত ভিডিও অনলাইনে ফাঁস হওয়ার অভিযোগে। MMS প্রায় সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় এবং তার অনুসারীদের মধ্যে একটি বিশাল ফাটল তৈরি করে। কেউ কেউ গুপ্তার নির্দোষতার পক্ষে ওকালতি করেছিলেন, বাকিরা এই বিতর্কের জন্য বিরক্ত ছিলেন এবং বিষয়টির জন্য তাকে দোষারোপ করেছিলেন।

We’re now on WhatsApp – Click to join

নাচের ভিডিওতে ফিরে এসে, এটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে, হ্যান্ডেল ‘গুঙ্গুংগুপ্তা১৩৭০৩’ দ্বারা।

ভিডিওটি তাৎক্ষণিকভাবে ভাইরাল হয়ে যায় এবং প্রভাবশালীর পদক্ষেপের প্রশংসা করে লোকজনকে ছেড়ে দেয়। অনেকে তার পোশাক পছন্দ করেছে এবং তার শাড়ির চেহারার প্রশংসা করেছে। কেউ কেউ তার অভিব্যক্তি পছন্দ করেছেন এবং প্রশংসায় কমেন্ট বক্স প্লাবিত করেছেন। ভিডিওটি কিছুক্ষণ আগে শেয়ার করা হয়েছিল এবং মানুষের কাছ থেকে 4K এরও বেশি লাইক টেনেছিল।

ইন্টারনেটে নেওয়া, লোকেরা তাদের মতামত ভাগ করেছে। “চমৎকার নাচ শাড়ি সত্যিই তোমাকে মানায়। আপনার এটি আরও প্রায়ই পরা উচিত, “একজন ব্যবহারকারী বলেছেন। “আগুন দেখছি। আমরা কখন আপনাকে আরও নাচ দেখতে পাব? এছাড়াও, নড়াচড়া করুন, শাড়ি ভিডিও করুন, শাড়ি সত্যিই আপনার জন্য উপযুক্ত,” যোগ করেছেন একজন দ্বিতীয় ব্যক্তি। “সবসময়ের মতো সুন্দর লাগছে। কিন্তু পাশাপাশি গরম,” আরেকজন যোগ করেছে।

We’re now on Telegram – Click to join

“তুমি শাড়িটা কোথা থেকে পেলে? এটা সত্যিই তোমাকে মানাবে এবং অভিব্যক্তিগুলি সত্যই খুব সুন্দর। আমি যদি আপনার মতো নাচতে পারতাম, “একজন চতুর্থ ব্যক্তি মন্তব্য করেছিলেন। “আমি যদি আপনার সাথে নাচতে পারতাম বা অন্তত আপনার মতো করতে পারতাম। আপনার ফ্যাশন সেন্সও তেমন খারাপ নয়। দারুণ চলছে,” একজন পঞ্চম নেটিজেন মন্তব্য করেছেন।

এইরকম ফ্যাশন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.