Disha Patani: গ্ল্যামারাস বডিকন ড্রেসে হাজির হয়ে সকলের চোখ ধাঁধিয়ে দিয়েছেন অভিনেত্রী দিশা পাটানি! দিশার নতুন দুটি লুক দেখে নিন

Disha Patani: ফের একবার নিজের গ্ল্যামারাস লুকের মাধ্যমে সোশ্যাল মিডিয়ার তাপমাত্রা বাড়িয়েছেন অভিনেত্রী দিশা পাটানি

 

হাইলাইটস:

  • দিশা পাটানি নিজের সাহসী মনভাব এবং বোল্ড লুকের জন্য পরিচিত
  • বডিকন ড্রেস হোক কিংবা বিকিনি, সব রকমের পোশাকেই তিনি গ্ল্যামারাস অবতারে হাজির হন
  • সম্প্রতি তিনি দুটি চমৎকার বডিকন ড্রেসে হাজির হয়ে সকলের চোখ ধাঁধিয়ে দিয়েছেন

Disha Patani: দিশা পাটানি আবারও নিজের গ্ল্যামারাস লুকের মাধ্যমে সোশ্যাল মিডিয়ার তাপমাত্রা বাড়িয়েছেন। বলিউডের বোল্ড অভিনেত্রী নিজের সাহসী মনভাব এবং বোল্ড লুকের জন্য পরিচিত। বডিকন ড্রেস হোক কিংবা বিকিনি, সব রকমের পোশাকেই তিনি নিজের গ্ল্যামারাস লুকটি তুলে ধরেন। দিশা সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় এবং তাঁর ইন্সটা হ্যান্ডেলে শেয়ার করা ছবিগুলি তাঁর সমস্ত অনুরাগীদের জন্য ফ্যাশন অনুপ্রেরণার ভান্ডার হিসাবে কাজ করে। কয়েকদিন আগে, তিনি একটি সাদা প্যান্টস্যুট পরেছিলেন, এবং এবার তিনি একটি চমৎকার বডিকন ড্রেসে হাজির হয়ে সকলের চোখ ধাঁধিয়ে দিয়েছেন।

We’re now on WhatsApp – Click to join

দিশার ফার্স্ট লুকে দেখা গেছে সারটোরিয়াল কমনীয়তার ছোঁয়া। তার এই কালো বডিকন ড্রেসটি কাল্ট গালা ব্র্যান্ড থেকে সংগ্রহ করা হয়েছে এবং এতে একটি হল্টার নেকলাইন, স্টেটমেন্ট কাটআউটের বিবরণ এবং স্ট্রাইকিং ব্যাকলেস ডিজাইন রয়েছে।

তার এই সেক্সি বডিকন ড্রেসটি একটি দামি ক্রোশেট ফ্যাব্রিক থেকে তৈরি করা হয়েছিল আর এর পম-পোম ফ্রেঞ্জে অলঙ্কৃত করা মোহনীয় অসম হেম, দিশার লুকে যোগ করেছিল অতিরিক্ত গ্ল্যামারের। অভিনেত্রীর স্টাইলিং করেছিলেন সেলিব্রিটি ফ্যাশন স্টাইলিস্ট দেবকি ভাট।

We’re now on Telegram – Click to join

দিশার মেকআপ করেছিলেন বিখ্যাত মেকআপ আর্টিস্ট সেভারিন পেরিনা। স্মুগড আইলাইনার, মাস্কারা-কোটেড ল্যাশ, গাঢ় আই-ভ্রু, ব্লাশের আভা, উজ্জ্বল হাইলাইটার এবং গোলাপী লিপস্টিকের সেজে উঠেছিলেন দিশা।

দ্বিতীয় লুকটিতে দিশা একটি গ্ল্যামারাস গোলাপী রঙের ক্রিশ্চিয়ান কাওয়ানের বডিকন ড্রেস পড়েছেন। ড্রেসটি একটি অফ-দ্য-শোল্ডার সুইটহার্ট নেকলাইন বড় আকারের গোলাপের অলঙ্করণে সজ্জিত। এতে একটি বডি-কন ফিট, ম্যাক্সি হেমলাইন, ব্যাক স্লিট এবং চমৎকার সিকুইন রয়েছে যা দিশার এই লুককে এক অন্য মাত্রায় পৌঁছে দিয়েছে।

Read more:- সবুজ ডিপ-নেক পোশাকে হাজির হলেন অভিনেত্রী দিশা পাটানি, বি-টাউনের সাহসী অভিনেত্রীকে দেখে পাগল হয়েছেন অনুরাগীরা

অলংকারের দিক থেকে নিজের সাজসরঞ্জাম উজ্জ্বল করতে এটি ন্যূনতম রেখেছেন অভিনেত্রী এবং শুধু স্টেটমেন্ট স্টাড কানের দুল এবং উচ্চ হিলের সঙ্গে নিজের লুকটি সম্পূর্ণ করেছেন। তার উইংড আইলাইনার, মাস্কারা-কোটেড দোররা, কালো আই-ভ্রু, গোলাপী ঠোঁট এবং তার চুল খোলা রেখে সে তার লুকটি সম্পূর্ণ করেছেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।