Bold Kylie Jenner: হট কাইলি জেনার লাউঞ্জওয়্যারে একটি স্লিঙ্কি অল-গ্রে ফিটে খুব সেক্সি দেখাচ্ছিল

Bold Kylie Jenner: কাইলি জেনার একটি স্লিঙ্কি অল-গ্রে ফিটে একটি লাউঞ্জওয়্যারে দেখা গেল, দেখে নিন সেই ছবিটি

 

হাইলাইটস:

  • গত শরতে কাইলি জেনার তার একটি ফ্যাশন ব্র্যান্ড চালু করেছিলেন
  • জেনার নৈমিত্তিক সোয়েটওয়্যার থেকে শুরু করে স্তরযুক্ত ডেনিম পোশাক, মেঝে-দৈর্ঘ্যের পোশাক এবং স্পোর্টিং বডিস্যুট পর্যন্ত সবকিছুই চালু করেছেন
  • মনে হচ্ছে পোশাকের স্টেরিওটাইপটি সীমিত এবং সীমাবদ্ধ হিসাবে এমন একটি যা খয়ের অস্তিত্ব থেকে সম্পূর্ণরূপে মুছে ফেলবে

Bold Kylie Jenner: যদি কেউ জানেন যে কীভাবে ক্রীড়াবিদকে স্টাইল করতে হয় যাতে এটি অন্তর্বাসের একটি রূপ হিসাবে বিবেচিত হতে পারে, এটি কার্দাশিয়ান-জেনার গোষ্ঠী। কাইলি জেনারের আরেকটি স্টাইল প্রভাবশালী এবং অনুপ্রেরণা ছিল তার বড় বোন কিম কারদাশিয়ান এবং তার অতি আরামদায়ক স্কিম পায়জামা এবং লাউঞ্জ সেটের কাছ থেকে এবং তাই, কাইলিকে তার নিজের পোশাকের ব্র্যান্ড Khy থেকে একটি সেটে বেরিয়ে আসতে দেখা গেছে।

Read more – কাইলি জেনার এবং টিমোথি চালামেট কারটিয়ের প্রেমের নেকলেসের সাথে মিলে যাওয়া জল্পনা স্পার্ক দেখা যাচ্ছে

তারা জেনারকে ধূসর রঙের একই কালো থং স্যান্ডেল পরা এবং তার সাথে একটি বড় বড় স্লোচি কালো টোট ব্যাগ বহন করতে দেখেছিল। তিনি একটি নিখুঁত পনিটেইলে তার কালো চুলের স্টাইল করেছেন যা দেখে মনে হচ্ছে এটি ঝাঁকুনি দিলেও গড়িয়ে যেতে পারে না এবং ন্যূনতম প্রাকৃতিক মেকআপ পরিধান করে – তার কাইলি প্রসাধনী সংগ্রহ সাপ্ল কিস লিপ গ্লেজ লঞ্চ থেকে সুস্বাদু লাল গোলাপী ঠোঁট।

We’re now on Telegram – Click to join

গত শরতে তিনি তার ফ্যাশন ব্র্যান্ড চালু করার পর থেকে, জেনার নৈমিত্তিক সোয়েটওয়্যার থেকে শুরু করে স্তরযুক্ত ডেনিম পোশাক, মেঝে-দৈর্ঘ্যের পোশাক এবং স্পোর্টিং বডিস্যুট পর্যন্ত সবকিছুই চালু করেছেন।

We’re now on WhatsApp – Click to join

মনে হচ্ছে পোশাকের স্টেরিওটাইপটি সীমিত এবং সীমাবদ্ধ হিসাবে এমন একটি যা খয়ের অস্তিত্ব থেকে সম্পূর্ণরূপে মুছে ফেলবে: Khy হল ফ্যাশনের অসীম সম্ভাবনার জন্য একটি স্যালুট: সীমাবদ্ধতা ভেঙ্গে এবং আরও ভাল মূল্যের প্রস্তাবে ডিজাইনার ব্র্যান্ড হওয়ার অর্থ কী তা পুনরায় সংজ্ঞায়িত করা জেনার একটি বিবৃতিতে বলেছেন। “Khy ছিল যা আমি আমাদের ক্লায়েন্টদের তুলনামূলকভাবে অজানা ডিজাইনার এবং ব্র্যান্ডের কিন্তু সাশ্রয়ী পোশাকের পরিপ্রেক্ষিতে ফ্যাশনের সাথে এক ধরণের মুখোমুখি হওয়ার সুযোগ দিতে চেয়েছিলাম।”

এইরকম ফ্যাশন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.