Bhojpuri Song 2024: ভোজপুরি গান ‘চাপা ধন হো’ প্রকাশিত, পবন ও মনীষা আলোড়ন সৃষ্টি করেছে

Bhojpuri Song 2024: পবন সিংয়ের রোমান্টিক গান ‘চাপা ধন হো’ শীতে উত্তাপ বাড়ায়, ভিডিও ভাইরাল হয়

হাইলাইটস:

  • বর্তমানে, পাওয়ার স্টার পবন সিং এবং গায়ক শিবানী সিংয়ের নতুন ভোজপুরি গান’চাপা ধন হো’ পবন সিং অফিসিয়াল থেকে প্রকাশিত হয়েছে।
  • এই গানটি প্রকাশের সাথে সাথেই আলোড়ন সৃষ্টি করেছে।
  • পবন সিং এবং গায়িকা শিবানী সিংয়ের নতুন গান ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারস্টার পবন সিং প্রতিদিন নতুন কিছু নিয়ে আসছেন।

Bhojpuri Song 2024: বর্তমানে, পাওয়ার স্টার পবন সিং এবং গায়ক শিবানী সিংয়ের নতুন ভোজপুরি গান ‘চাপা ধন হো’ পবন সিং অফিসিয়াল থেকে প্রকাশিত হয়েছে এবং এই গানটি প্রকাশের সাথে সাথেই আলোড়ন সৃষ্টি করেছে।

We’re now on Whatsapp – Click to join

পবন সিং এবং গায়িকা শিবানী সিংয়ের নতুন গান –

ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারস্টার পবন সিং প্রতিদিন নতুন কিছু নিয়ে আসছেন। কখনও পবন সিং দুঃখী হন আবার কখনও ভক্তিতে মগ্ন হন, এখন তিনি রোমান্টিক হয়ে সবাইকে নাড়া দিয়েছেন। এতে পবন সিংয়ের সঙ্গে মনীষা যাদবকে দেখা গেলেও এই গানটি একসঙ্গে গেয়েছেন পবন সিং এবং গায়িকা শিবানী সিং।

পবন ও মনীষার রোমান্টিক জুটি –

এই ভোজপুরি গানে, পবন এবং মনীষার রোমান্টিক জুটি হিট হতে দেখা যায়। আর দুজনের মধ্যে আশ্চর্যজনক রসায়ন দৃশ্যমান। এই রোমান্টিক গানটিতে মনীষা পবনকে তার রুমে মোহনীয় ভঙ্গিতে ডাকছে, আর পবনও যেতে প্রস্তুত। দুজনের প্রেম দেখে মানুষের পুরনো দিনের কথা মনে পড়াটাই স্বাভাবিক। যাই হোক, এই গানটিতে মনীষা বলেছেন যে বস লো সারাওয়া সে আ জানা রুম মে জানি জননী গান কাট মন সূর্য মে আও… না সিথাল সাদা বা সে আ জানা রুম মে ছানি জননী গান কাট মন সান মে.. পবন সিং হেসে উত্তর দেন। যে আমি কোমরের ভিতর ছুটছি, মজা করার জন্য আমি হিটার হয়ে গেছি, আগুন যেমন মূল জিনিস, টাকা আছে… আমি সব টাকা উপভোগ করেছি, আমি মজা উপভোগ করেছি, তাই গরম শীত। মজা দিচ্ছে। এই গানে পবন সিং যখন কালো জিন্সের সঙ্গে সবুজ রঙের জ্যাকেট পরে আছেন, মনীষা একটি পীচ রঙের শাড়ি পরেছেন।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.