Avneet Kaur Sexy Look: সেক্সি! মিনি বডিকন ড্রেসে সোশ্যাল মিডিয়ার উষ্ণতা বাড়ালেন অভিনেত্রী অবনীত কৌর; অভিনেত্রীর সিজলিং ফটোগুলি ভাইরাল

Avneet Kaur Sexy Look: অবনীতের নতুন ছবিগুলিতে তার সাহসী এবং গ্ল্যামারাস চেহারা দেখে নেটিজেনদের চোখ কপালে উঠেছে

 

হাইলাইটস:

  • অবনীত তাঁর সাম্প্রতিক ফটোশুটের ছবিগুলির মাধ্যমে সোশ্যাল মিডিয়ার উত্তাপ বাড়িয়েছেন
  • নিজের ইনস্টা হ্যান্ডেলে মিনি বডিকন ড্রেস পরে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী
  • যদি আপনিও অভিনেত্রীর সেই হট লুকসটি দেখতে চান তাহলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Avneet Kaur Sexy Look: হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় তরুণ অভিনেত্রী হলেন অবনীত কৌর। বেশ কয়েকটি রিয়েলিটি শো এবং টেলিভিশন শোতে তাঁকে দেখা গেছে। অবনীত তাঁর ইনস্টা ফিডকে সর্বদা নিজের গ্ল্যামারাস ছবি দ্বারা আপডেটেড রাখতে পছন্দ করেন। আর সেই ট্র্যাজেক্টোরি বজায় রেখেই নিজের সাম্প্রতিক ফটোশুটের ছবিগুলির মাধ্যমে ইন্টারনেটে আগুন লাগিয়েছেন অবনীত।

সম্প্রতি অবনীত কৌর তাঁর ইনস্টা হ্যান্ডেলে একটি মিনি বডিকন ড্রেস পরে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। ক্যামেরার সামনে মারকাটারি পোজ দেওয়ার পাশাপাশি, অবনীত ফের একবার প্রমান করে দিলেন যে তিনি সহজেই যে কোনও স্টাইল ক্যারি করতে পারেন। অভিনেত্রী ট্রেন্ডি কানের দুল, চকচকে মেকআপ এবং খোলা চুলের স্টাইল দিয়ে তার এই সেক্সি লুকসটি সম্পূর্ণ করেছেন। একই লুকসের ছবিগুলি বিভিন্ন ভাবে ক্যামেরাবন্দি করে পৃথকভাবে শেয়ার করেছেন অবনীত। একবার শেয়ার করার সময় ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “সূর্যাস্ত পর্যন্ত থাকুন🌅🤎”। আবার অন্যবারে লিখেছেন “গ্লো🌅✨”

We’re now on WhatsApp – Click to join

‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স লি’ল মাস্টার্স’-এর মতো ডান্স রিয়েলিটি শো-এর মাধ্যমে নিজের কর্মজীবনে প্রবেশ করেছিলেন অবনীত। এই রিয়েলিটি শো-তে অবনীত সেমিফাইনালে পৌঁছেছিলেন। ‘মেরি মা’ টিভি শো-এর মাধ্যমে অভিনয় জগতে আত্মপ্রকাশ ঘটেছিল তাঁর। এখানে অবনীত একটি ছোট চরিত্রে অভিনয় করছিলেন। তবে এই তরুণ অভিনেত্রী উল্লেখযোগ্য স্বীকৃতি অর্জন করেন ‘সাবিত্রী’-তে যুবতী রাজকুমারী দময়ন্তীর ভূমিকায়, ‘এক মুঠি আসমান’-এ ছোট্ট পাখির ভূমিকায়, এবং বিশেষ করে ‘চন্দ্র নন্দিনী’-তে রাজকুমারী চারুমতীর চরিত্রে অভিনয় করে। শুধু তাই নয়, মূলধারার বলিউড সিনেমাতেও অভিনয় করেছেন অবনীত কৌর। মারদানি 2 এবং টিকু ওয়েডস শেরু ছবিতে তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.