Comfortable Bra For Summer: কটন নাকি প্যাডেড পুশ আপ, এই গরমে কেমন ব্রা পরা উচিত?

Comfortable Bra For Summer: এই ভ্যাবসা গরমে অত্যন্ত জরুরি হল আরামদায়ক অন্তর্বাস পরা

 

হাইলাইটস:

  • এই গরমে সুস্থ থাকার জন্য সঠিক পোশাক বেছে নেওয়া জরুরি
  • তার সাথেই বিশেষ জরুরি আরামদায়ক অন্তর্বাসও
  • জেনে নিন এই গরমে কোন ধরণের অন্তর্বাস পরা উচিত

Comfortable Bra For Summer: এই গরমের দিনগুলিতে স্বাচ্ছন্দ্য এবং আরামদায়ক পোশাক পরা সত্যিই জরুরি। সেই সঙ্গে বেছে নেওয়া উচিত আরামদায়ক অন্তর্বাসও। অনেকেই আছেন যারা এইসময় ফ্যাব্রিকের অন্তর্বাস পরেন। মতে এই সময় ফ্যাব্রিকের অন্তর্বাস পরা একদমই উচিত নয়। কারণ আরামদায়ক অন্তর্বাস না পরলে ত্বকের ক্ষতি হতে পারে। এই গরমে ত্বককে সুস্থ রাখতে কীরকম অন্তর্বাস পরা উচিত জেনে নিন –

নজর দিন ফ্যাবিকে:

এই অতিরিক্ত গরমে সঠিক অন্তর্বাস বেছে নেওয়ার সময়ে সবার প্রথমে নজর দেওয়া উচিত তার ফ্যাব্রিকের দিকে। কারণ অন্তর্বাসের ফ্যাব্রিক যদি ভালো অথবা কম্ফোর্টেবল না হয়, তাহলে তা কিন্তু আপনার ত্বকের অস্বস্তির প্রধান কারণ হয়ে উঠতে পারে। এমনকী হতে পারে স্কিন ব়্যাশ পর্যন্তও। তাই এমন ফ্যাব্রিকের অন্তর্বাস বা ব্রা বেছে নিন, যা পরে আপনি কমফোর্টেবল ফিল করবেন, এককথায় আরাম পাবেন। সেক্ষেত্রে আপনি বেছে নিতে পারেন সুতির ব়্যাপিড ড্রাই ব্রা। এই গরমে এটি পরে যথেষ্ট স্বাচ্ছন্দ্য বোধ করবেন এবং ঘামে বেশিক্ষণ ভিজে থাকবে না আপনার অন্তর্বাস।

We’re now on WhatsApp – Click to join

অতিরিক্ত টাইট অন্তর্বাস এড়িয়ে চলুন:

খুব টাইট অন্তর্বাস এই গরমে না পরাই ভালো। নাহলে ত্বকে বেরোতে পারে ব়্যাশ। এমনকি চুলকানিও হত পারে। অতিরিক্ত টাইট অন্তর্বাস পরলে রক্ত সঞ্চালনেও বাধা আসতে পারে। যার ফলে তার পরিণতি হতে পারে ভয়াবহ। তাই এই গরনে ফিটিং ব্রা পরুন, তবে ‘সুন্দর ফিগার’ পাওয়ার আশায় অতিরিক্ত টাইট অন্তর্বাস পরে নিজের শরীরের ক্ষতি করবেন না।

এই ধরনের ব্রা-ও পরতে পারেন:

এই সময় আপনি টি-শার্ট ব্রা কিংবা প্যাডেড ব্রা’ও পরতে পারেন। কারণ গরমের দিনে এই ধরনের ব্রা পরে অনেক বেশি আরাম পাওয়া যায়। সাধারণত প্যাডেড ব্রা আপনার স্তনকে সাপোর্ট দিতে সাহায্য করবে, যার ফলে স্তনের নিচে একটুও ঘাম হওয়ার সম্ভাবনা থাকে না।

এমন ব্রা পরবেন না:

এই অতিরিক্ত গরমে ফ্যান্সি লেসের ব্রা না পরাই শ্রেয়। তাছাড়া সিন্থেটিকের অন্তর্বাসও আপনার ত্বকের জন্য ক্ষতিকারক হতে পারে। এমনকী হতে পারে ব়্যাশ-চুলকানিও। তাই এই বিষয়ে একটু সতর্ক থাকুন। এই গরমে সুস্থ এবং সতেজ থাকার জন্য বেছে নিন সুতির ব্রা, যেটি পরে আপনি কম্ফোর্টেবল ফিল করবেন।

এইরকম লাইফস্টাইল সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.