Avneet Kaur Sexy Look: ফের বোল্ড অবতারে ধরা দিলেন অভিনেত্রী অবনীত কৌর, সিকুয়েন্স মিডি ড্রেসে অভিনেত্রীর নতুন লুক দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের

Avneet Kaur Sexy Look: অবনীত কৌরের বোল্ড লুক প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়া তোলপাড়

 

হাইলাইটস:

  • হিন্দি টেলিভিশন জগতের একজন তরুণ ও সফল অভিনেত্রী হলেন অবনীত কৌর
  • সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাক্টিভ থাকেন তিনি
  • সম্প্রতি নিজের বোল্ড লুকস দিয়ে সোশ্যাল মিডিয়ায় আগুন লাগিয়েছেন অবনীত

Avneet Kaur Sexy Look: হিন্দি টেলিভিশন জগতের জনপ্রিয় তরুণ অভিনেত্রী হলেন অবনীত কৌর। মাত্র ২০ বছর বয়সেই একজন অভিনেত্রী হিসেবে সাফল্য পেয়েছেন অবনীত। অনেক অল্প বয়স থেকেই টেলিভিশন দুনিয়ার সাথে যুক্ত রয়েছেন তিনি। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ রিয়ালিটি শো দিয়েই শুরু হয়েছিল তার ক্যরিয়ার। তারপরেই অভিনয় জগতে পা রাখেন এই তরুণ অভিনেত্রী। হিন্দি ইন্ডাস্ট্রিতে আসার পর আর পিছন ফিরে তাকাতে হয়নি অবনীতকে।

We’re now on WhatsApp – Click to join

এই মুহূর্তে বলি ইন্ডাস্ট্রির তরুণ সাহসী অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন অবনীত। রুপোলি পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ থাকেন তিনি। ইনস্টাগ্রামে অভিনেত্রীর ৩২.৫ মিলিয়ন ফলোয়ার্স রয়েছে। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশ নেন বলিউডের এই তরুণ তুর্কি। সম্প্রতি নিজের বোল্ড লুকের কিছু ছবি শেয়ার করে গোটা সোশ্যাল মিডিয়ায় উত্তাপ বাড়িয়েছেন অভিনেত্রী।

ছবিতে দেখা যাচ্ছে একটি নীল সিকুইন মিডি ড্রেস পরে ক্যামেরার সামনে একাধিক সেক্সি পোজ দিয়েছেন অভিনেত্রী অবনীত কৌর। তাঁর হাবেভাবে রয়েছে আবেদনের ছোঁয়া। নিজের সেই সেক্সি ফটোশুটের বেশ কিছু উষ্ণ ঝলক সোশ্যাল মিডিয়ার পাতায় অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন অবনীত। তরুণ অভিনেত্রীর এই সেক্সি অবতার দেখে তাঁর ভক্তদের মনে উষ্ণতার ঝড় উঠেছে। অবনীতের নতুন সেক্সি লুকসটি আপনার কেমন লেগেছে? কমেন্টের মাধ্যমে আমাদের সাথে শেয়ার করতে ভুলবেন না যেন!

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.