Women Bags: ব্যাগ নিয়ে মহিলাদের আবেশ কোথাও শেষ না, এবং এটা কেন

Women Bags: বড় আকারের হোবোস থেকে শুরু করে চমকপ্রদ উজ্জ্বল রঙের সূক্ষ্ম ডিজাইন পর্যন্ত

হাইলাইটস:

  • সেল ফোন থেকে ভ্যানিটি কেস পর্যন্ত বড় সুন্দর ব্যাগ
  • চামড়ার ব্যাগ
  • কমনীয়তায় একটি নাটক
  • একটি চকচকে ফিনিস সহ পার্টি ব্যাগ

Women Bags: যে কোন মহিলাকে এমন একটি বস্তু জিজ্ঞাসা করুন যেটি ছাড়া সে কখনই বাইরে যাওয়ার স্বপ্ন দেখে না এবং আপনি একই প্রতিক্রিয়া পাবেন – অবশ্যই হাতের ব্যাগ! নম্র ব্যাগটি শালীন ঝুলি এবং সাধারণ টোট থেকে দীর্ঘ, দীর্ঘ পথ এসেছে। বৈচিত্র্য জীবনের মশলাদার সারাংশ হওয়ার সাথে সাথে, ব্যাগগুলিও এই বহুমুখী প্রবণতার দিকে এগিয়ে চলেছে। এখন, ব্যাগগুলি সমস্ত আকার, আকার এবং শেডগুলিতে আসে – ঠিক বড় আকারের হোবোস থেকে শুরু করে চমকপ্রদ উজ্জ্বল রঙের সূক্ষ্ম ছোঁয়া পর্যন্ত৷

ব্যাগ, অন্যান্য আনুষঙ্গিক মত, নির্দিষ্ট শৈলী পরামিতি মধ্যে ঠাট্টা করতে হবে। না, আমরা আপনাকে আপনার পছন্দের ব্যাগটি ফ্লুরোসেন্ট সবুজ রঙে দেখানো থেকে বা আপনার ব্যক্তিত্ববাদী শৈলীর অনুভূতি কমাতে বাধা দিচ্ছি না। তবে, ফ্যাশন যদি আপনার মনে বেশি থাকে, তবে উপলক্ষটি মাথায় রাখুন এবং সেই অনুযায়ী বেছে নিন। আপনার ‘ব্যাগের মূল বিষয়গুলি’ জায়গায় পেতে এখানে কয়েকটি উপায় রয়েছে।

বড়ই সুন্দর:

বর্তমান প্রবণতা সুপার বিশাল ব্যাগের দিকে ঝুঁকছে যা আপনার সেল ফোন থেকে ভ্যানিটি কেস পর্যন্ত যেকোনো কিছুকে মিটমাট করতে পারে। বড় এবং সুন্দর, তারা আপনার সাথে আপনার ছোট্ট পৃথিবী বহন করার জন্য নিখুঁত। ফ্যাশনেবল কিন্তু অপ্রতিরোধ্য, তারা সম্পূর্ণভাবে, সম্পূর্ণ কার্যকরী এবং কর্পোরেট কোরালে প্রতিটি দিনের জন্য উপযুক্ত। হালকা প্লিট সহ অদ্ভুত বর্ণের স্লোচি হোবোস (চিন্তা করুন ক্যান্ডি গোলাপী বা লেবু হলুদ!) একটি মেয়েলি স্পর্শ প্রকাশ করে যখন ক্লাসিক গম্বুজ আকৃতির স্যাচেলগুলি ওভারবোর্ডে না গিয়ে মার্জিত হয়।

ব্লিং আনুন:

এটা পার্টি সময়! আপনার হাতা উপর যে মনোভাব পরেন, আক্ষরিক বলতে। একটি চকচকে ফিনিস সহ ব্যাগগুলি কেবল নির্দোষতার সঠিক স্পর্শের সাথে চটজপা যোগ করার জন্য উপযুক্ত। লাল, সবুজ, মাউভ, গোলাপী, বাদামী, বেগুনি, এবং বেইজের মতো শেডগুলিতে ড্রস্ট্রিং টোটগুলি বিনুনি এবং ধনুক দ্বারা অলঙ্কৃত সেই সন্ধ্যাগুলির জন্য উপযুক্ত যখন আপনি আকর্ষণীয়ভাবে দৃষ্টিনন্দন দেখতে চান। ব্লিং আজকাল একটি গুঞ্জন শব্দ এবং ব্যাগগুলি এই প্রবণতাকে উচ্ছ্বাসের সাথে সশয় করছে৷ স্ফটিক বা ধাতব অলঙ্করণ এবং অগণিত মোটিফ দিয়ে খোদাই করা, ব্যাগগুলি আর প্রকৃতিতে একরঙা নয় এবং তাদের পূর্বের নোংরা সমকক্ষগুলিকে ছাড়িয়ে যায়। আপনার পার্টি রাতের জন্য সেই দুষ্টু কিন্তু আড়ম্বরপূর্ণ খামচির জন্য সূক্ষ্ম ডিজাইন থেকে শুরু করে আপনার মুখের মধ্যে অদ্ভুত পদ্ধতিগুলি বেছে নিন।

বন্যদের ডাক:

বিদেশী যান! চামড়া ব্যাগের সমার্থক এবং অগণিত পদ্ধতিতে বহিরাগত চামড়াগুলি উপেক্ষা করা খুব বেশি গরম। না, আপনাকে এটার জন্য ভাগ্য ঢেলে দিতে হবে না – ভুল চামড়ার জন্য ঈশ্বরকে ধন্যবাদ! একটি অর্থনৈতিক বিকল্প হল একটি এমবসড স্কিন প্রিন্ট সহ একটি উচ্চ মানের চামড়ার ব্যাগ বেছে নেওয়া। বিভিন্ন রঙ, প্যাটার্ন, টেক্সচার এবং প্রিন্টের সাথে খেলুন – সমৃদ্ধ টোন, ধাতব অলঙ্করণ, ফ্ল্যাপ পকেট এবং বন্য ত্বকের প্রিন্ট। সাপের-চামড়ার চেহারা পান বা আপনার টোটস, হোবোস বা ক্লাচকে শিল্পের একটি অংশে রূপান্তর করতে অ্যালিগেটর-স্কিন টেক্সচারের জন্য যান। সুতরাং, প্রাকৃতিক হন এবং আপনার বন্য দিকটিকে তার আড়ম্বরপূর্ণ তীব্রতা প্রকাশ করতে দিন।

কমনীয়তায় একটি নাটক:

ডিজাইনার ব্যাগ প্রতিটি মহিলার না তাই গোপন ফ্যান্টাসি হয়! ক্লাসিক শৈলী নিরবধি এবং একটি ইথারিয়াল আবেদন প্রকাশ করে। একটি ডিজাইনার ব্যাগ শুধুমাত্র আড়ম্বরপূর্ণ নয় বরং এটি অত্যন্ত সহজ এবং শ্বাসরুদ্ধকর সুন্দর যা আপনাকে হাঁটুতে দুর্বল করে তুলতে পারে। লুই ভিটন, হার্মিস বার্কিন এবং কোকো চ্যানেল তাদের ক্লাসিক চটকদার এবং ব্যবহারিক ডিজাইনের কারণে তালিকার শীর্ষে।

আপনি যদি চলাফেরায় একজন মহিলা হন, তাহলে লুই ভিটন স্পিডি ৩৫ আপনার নিখুঁত আর্ম ক্যান্ডি। স্যাচেল আকৃতির, এই ক্লাসিক সৃষ্টি আপনার সমস্ত দৈনন্দিন প্রয়োজনীয় জিনিসগুলিকে মিটমাট করার জন্য প্রশস্ত অভ্যন্তর দিয়ে সম্পূর্ণ। হার্মিস বার্কিন ব্যাগগুলি একটি সমৃদ্ধ, ঐতিহ্যবাহী চেহারা সহ কালো, সাদা এবং বিস্তৃত ব্লুজ এবং লাল রঙে উপলব্ধ। কিন্তু, হার্মিস বার্কিন ব্যাগ অত্যন্ত একচেটিয়া!

হিপ্পি আবেশ:

হিপ্পি সংস্কৃতি কখনই বিস্মৃতিতে যায় না। এমন এক যুগে যেখানে শান্তির আহ্বান উচ্চস্বরে বেজে ওঠে, জাঙ্কিদের দ্বারা জনপ্রিয় করা বিদ্রোহী ধারাটি কেবল অপ্রতিরোধ্য! স্বাধীনতা-অনুপ্রাণিত বার্তা সহ স্ক্রল করা স্লিং ব্যাগ আপনাকে কলেজের ভিড়ের মধ্যে জনপ্রিয় করে তুলবে। ফ্রিঞ্জ ব্যাগ তাদের প্রাচীন চটকদার সঙ্গে শৈলী উপর উচ্চ. কফি ব্রাউন, সোয়েড টোটস টু বক্সি হোবোস থেকে ফ্রেঞ্জস এবং পুঁতিগুলি সম্পূর্ণভাবে চটকদার, আপনাকে ৬০ এর দশকে নিয়ে যাচ্ছে যেখানে নিয়ম ভঙ্গ করা উচিত ছিল।

পরিবেশ বান্ধব ব্যাগ:

সুতরাং, আপনি পরিবেশের জন্য আপনার বিট করার বিষয়ে উৎসাহী? পরিবেশ বান্ধব ব্যাগগুলি সবেমাত্র অতিরিক্ত স্টাইলিশ পেয়েছে। এই ঋতুতে নতুন ব্যবহারযোগ্য পাটের ব্যাগগুলো বিশ্রী রঙ এবং আকারে বিশাল। জিপসি শৈলী, বহু রঙের ব্যাগগুলি সৈকতে একটি অলস দিনের জন্য উপযুক্ত। পাটের ব্যাগের অদ্ভুত উদ্ধৃতিগুলি আপনার পোশাকে গাল যোগ করবে। বিকল্পগুলি অন্তহীন – জীবন-পরিবর্তনকারী শব্দগুলির সাথে সুন্দর টোটস থেকে শুরু করে পুনর্ব্যবহৃত উপাদান থেকে তৈরি রঙিন ব্যাগ – ‘যাও-সবুজ’ ক্রুসেডারের জন্য উপযুক্ত।

ক্লাচ ব্যাগ:

সর্বব্যাপী পার্স সম্পূর্ণ প্রাচীন এবং পুরোপুরি দরকারী। তারা অগণিত শেড এবং টেক্সচারে আসে – ক্লাসিক ব্রাউন থেকে ক্যান্ডি পিঙ্ক পর্যন্ত। তবে ফ্যাশন অঙ্গনে সর্বশেষ রাগ হল ক্লাচ ব্যাগ। অদ্ভুত আকৃতি, বাবলগামি শেড, জটিল অলঙ্করণ এবং চকচকে ফিনিশগুলি যেকোনো অনুষ্ঠানের জন্য উপযুক্ত – আপনার বোনের বিয়ে থেকে সেই পুল-সাইড ব্রাঞ্চ বা জ্যাজ সন্ধ্যা এবং এমনকি কনসার্টে একটি রাত পর্যন্ত!

এগিয়ে যান, অগণিত টোন এবং টেক্সচার নিয়ে পরীক্ষা করুন; রং এবং নিদর্শন সঙ্গে খেলা। উদ্ভট হয়ে উঠুন এবং শৈলীর আপনার ব্যক্তিগত অনুভূতি আপনার ব্যাগের পোশাককে নির্দেশ করতে দিন।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.