Wear on a First Date: প্রথম ডেটে কি পরবেন? বিস্তারিত জেনে নিন

Wear on a First Date: প্রত্যেকেই তাদের প্রথম ডেটে তাদের সেরা দেখতে চায়, এটি একটি রাতের ডেট বা দুপুরের খাবারের তারিখ হোক

হাইলাইটস:

  • প্রথম ডেটের জন্য কীভাবে সাজবেন তা জানুন?
  • নৈমিত্তিক প্রথম ডেটে কী পরবেন?
  • প্রথম রাতের ডেটে কী রাখবেন?

Wear on a First Date: প্রথম ডেটের জন্য কীভাবে সাজবেন তা জানুন; আপনার সেই মিলনকে স্মরণীয় করে তুলুন।

নৈমিত্তিক প্রথম ডেটে কী পরবেন?

প্রথম ডেটে কী করা উচিত তা নির্ভর করে আপনি কোথায় যাচ্ছেন তার উপর। রাতের ডেটের তুলনায় আলোর আলোর সময়গুলির ডেটগুলি বেশি নৈমিত্তিক হওয়ার প্রবণতা রয়েছে, তাই জিন্সের সাথে পরার জন্য একটি মার্জিত টপ একটি নিরাপদ বিকল্প। আরামদায়ক পোষাক পরাও একটি দুর্দান্ত ধারণা , কেবলমাত্র যদি কোনও তাৎক্ষণিক রোমান্টিক হাঁটা হয়। আমার ক্ষেত্রে আপনার একটি অতিরিক্ত স্তর প্রয়োজন, একটি ব্লেজার বা আপনার ব্যতিক্রমী ট্রেঞ্চ কোট তাপকে উপশম রাখবে এবং রাতের বেলায় চলে গেলে চেহারাটি আরও স্মার্ট করে তুলবে, যা অবশ্যই একটি দুর্দান্ত সংকেত!

প্রথম রাতের ডেটে কী রাখবেন? 

রাতের ডেটের জন্য একটু বেশি ব্যঙ্গের প্রচেষ্টা প্রয়োজন। একটি মিডি পোষাক চমৎকার, প্রধানত যদি আপনি কর্মক্ষেত্র থেকে অবিলম্বে আপনার ডেটে যাচ্ছেন। একটি সোয়াঙ্কিয়ার ভেন্যুতে একজোড়া হিলেরও প্রয়োজন হতে পারে – কয়েকটি ইন্সপোর জন্য উচ্চ-মানের ক্লথিয়ার হিলগুলি দেখুন, তবে আপনি যদি কেবল পাব বা আশেপাশের বারে আঘাত করছেন।

https://x.com/bumble/status/972191534870401025?s=20

যদি পোশাক আপনার ফ্যাক্টর না হয়, একটি শান্ত শার্ট এবং একজোড়া স্ট্র্যাপি স্যান্ডেলের সাথে কম বিরক্তিকর বিবরণ সহ গাঢ় ধোয়া ডেনিম চেষ্টা করুন। চমৎকার মম ডেনিমগুলি সমস্ত আকারে চাটুকার, কোমরের উপরে বসে এবং পায়ে টেপারিং। টি আরে খুব ‘সম্পন্ন’ না দেখে উপরে বা নিচে সাজতে চমৎকার মসৃণ। এছাড়াও, আপনাকে কয়েকটি অতিরিক্ত শৈলী পয়েন্ট প্রদান করার উদ্দেশ্যে তাদের একটি ফ্যাব, প্রাচীন নান্দনিকতা রয়েছে।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.