ICW 2023: আইসিডাব্লিউ ২০২৩-এ আদিত্য রায় কাপুর এবং সারা আলি খান র‌্যাম্পে হেঁটে আগুন লাগিয়ে ছিলেন

ICW 2023: ইন্ডিয়া পোশাক সপ্তাহে, গ্ল্যামারাস শোস্টপার আদিত্য রায় কাপুর এবং সারা আলি খান শান্তনু-নিখিলের ইথারিয়াল ক্রিয়েশন্সে র‌্যাম্পে রক করেছিলেন

হাইলাইটস:

  • আদিত্য রায় কাপুর এবং সারা আলি খান শান্তনু এবং নিখিলের জন্য শোস্টপার হয়েছিলেন।
  • আদিত্য রায় কাপুর এবং সারা আলি খান তারকাদের ঐতিহ্যবাহী পোশাক মন্ত্র মুগ্ধ করেছিল।
  • শান্তনু ও নিখিলের রানওয়েতে আদিত্য এবং সারার উপস্থিতি ইতিমধ্যেই জমকালো অনুষ্ঠানে গ্লিটজ এবং লোভের একটি অতিরিক্ত স্পর্শ যোগ করেছিল।

ICW 2023: ভারতের পোশাক সপ্তাহ ২০২৩ ফ্যাশনের একটি মন্ত্রমুগ্ধকর প্রদর্শনের সাক্ষী ছিল যখন বলিউড তারকা আদিত্য রায় কাপুর এবং সারা আলি খান ঝড়ের মাধ্যমে র‌্যাম্প নিয়েছিলেন, বিখ্যাত ডিজাইনার জুটি শান্তনু এবং নিখিলের জন্য শোস্টপার হয়েছিলেন।

নয়া দিল্লিতে অনুষ্ঠিত, ফ্যাশন এক্সট্রাভ্যাঞ্জার সপ্তম দিনে দিল্লি-ভিত্তিক ডিজাইনারদের অত্যাশ্চর্য সংগ্রহ “ইথেরিয়া” দেখানো হয়েছে৷ ইথারিয়াল জাতিগত সৃষ্টি দর্শকদের মন্ত্রমুগ্ধ করে রেখেছিল।

ড্যাশিং বলিউড হার্টথ্রব আদিত্য রায় কাপুর, একটি ঐতিহ্যবাহী শেরওয়ানিতে অনবদ্য লাগছিল যাতে পকেটে খোদাই করা একটি উদ্ভাবনী প্লেটেড ড্রেপ ছিল৷ তার পোশাকে টোন-অন-টোন এমব্রয়ডারি এবং অলঙ্কৃত বোতাম দিয়ে অলঙ্কৃত করা হয়েছিল, যা রাজত্বের ছোঁয়া যোগ করেছিল। চেহারার পরিপূরক করার জন্য, আদিত্য ফ্লারেড আইভরি ট্রাউজার্স এবং একজোড়া জুতো বেছে নিয়েছিলেন।

শান্তনু এবং নিখিলের সর্বশেষ সংগ্রহটি ইতালি জুড়ে তাদের ভ্রমণ থেকে অনুপ্রেরণা পেয়েছে, বিশেষ করে সিসিলিতে ক্যাটানিয়া। রোমান এবং ভারতীয় উপাদানগুলির সংমিশ্রণের ফলে পোশাকগুলি বেজওয়েল্ড কেপস, অলঙ্কৃত ওড়না, গ্লাভস এবং বিলোয়িং সিলুয়েট দ্বারা উচ্চারিত হয়েছিল, যা সংস্কৃতির একটি সত্যিকারের চিত্তাকর্ষক মিশ্রণ তৈরি করে।

ভারত পোশাক সপ্তাহ ২০২৩ ২৫ শে জুলাই নতুন দিল্লিতে ফাল্গুনী শেন ময়ূরের একটি মন্ত্রমুগ্ধ উদ্বোধনী শো দিয়ে শুরু হয়েছিল। পুরো অনুষ্ঠান জুড়ে, অন্যান্য বিশিষ্ট ডিজাইনার যেমন রোহিত গান্ধী এবং রাহুল খান্না, তরুণ তাহিলিয়ানি, বরুণ বাহল, গৌরব গুপ্তা এবং কুণাল রাওয়াল তাদের ব্যতিক্রমী সৃষ্টিগুলি প্রদর্শন করেছিলেন।

ফ্যাশন এক্সট্রাভাগানজা নিঃসন্দেহে সৃজনশীলতা, শৈল্পিকতা এবং গ্ল্যামারের একটি উদযাপন হয়েছে এবং শান্তনু ও নিখিলের রানওয়েতে আদিত্য এবং সারার উপস্থিতি ইতিমধ্যেই জমকালো অনুষ্ঠানে গ্লিটজ এবং লোভের একটি অতিরিক্ত স্পর্শ যোগ করেছে। প্রতিটি ক্ষণস্থায়ী অনুষ্ঠানের সাথে, ইন্ডিয়া কউচার উইক ফ্যাশন জগতের একটি শীর্ষস্থান হিসাবে তার অবস্থানকে পুনঃনিশ্চিত করে চলেছে, পোশাক এবং ডিজাইনে সবচেয়ে ভালো প্রদর্শন করে

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.