Viral Video: ১২ লক্ষ টাকা খরচ করে মানুষ থেকে কুকুরে রূপান্তরিত করেছিলেন নিজেকে! সেই হিউম্যান ডগের প্রথম রাস্তায় হাঁটার ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Viral Video: সোশ্যাল মিডিয়ায় এখন বিশ্বের সবপ্রান্তের নানা জিনিসই ভাইরাল হয়ে যায়

হাইলাইটস:

  • মানুষ কুকুরে রূপান্তরিত হওয়ার ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
  • ভিডিওটিও তুমুল ভাইরাল হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে
  • ভিডিওটি সম্বন্ধে জেনে নিন

Viral Video: পার্কে হাঁটার সময় প্রাথমিকভাবে টোকোকে সামান্য কিছুটা নার্ভাস লাগলেও স্বপ্ন পূরণের দৃঢ় সংকল্প যেন তার চোখে জ্বলজ্বল করছেএখন ইউটিউবে একটি চ্যানেলও রয়েছে। রাস্তায় বেরিয়ে চারপায়ে করার অভিজ্ঞতা, মানুষ থেকে কুকুরে রূপান্তরিত হয়ে চারপাশের দুনিয়াটা দেখতে কেমন লাগে, তার ইউটিউব চ্যানেল থেকে টোকো সেরকম একটা ভিডিয়ো শেয়ার করেছেন।

সদ্য ভাইরাল হওয়া সেই ভিডিওতে টোকোর প্রথম বার পথে হাঁটার অভিজ্ঞতা উঠে এসেছে। পার্কে হাঁটতে বেরিয়ে পাঁচটা সারমেয়র মতোই সাধারণ ব্যবহার করতে দেখা গিয়েছে তাকে। সেই পার্কে আশা অন্যান্য মানুষরাও টোকোর চেহারা, হাঁটার আদপ-কায়দা দেখে কৌতূহলী হয়ে ওঠেন। ঠিক তেমনই পার্কে আগত অন্যান্য কুকুরদের মধ্যেও কৌতূহল দেখা যায়। পার্কে হাঁটার সময় টোকোকে সামান্য কিছুটা নার্ভাস লাগলেও স্বপ্ন পূরণের দৃঢ় সংকল্প যেন তার চোখে জ্বলজ্বল করছে। ভাইরাল ওই ইউটিউব ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, ‘ছোটবেলা থেকেই পশু হওয়ার স্বপ্নপূরণের চেষ্টায় অবশেষে আমি একটি কোলি (একটি কুকুরের প্রজাতি) হতে পেরেছি।’

রিয়্যালিস্টিক কুকুরের পোশাক পরেছে টোকো। আর সেই পোশাক নেটিজেনদের নজর কেড়ে নিয়েছে। ভিডিওতে কুকুরের মতোই হাঁটতে দেখা যাচ্ছে তাকে। তবে সেই হাঁটাচলায় যে একটু জড়োসড়ো ভাব রয়েছে। পার্কে তার পাশ দিয়ে যাওয়া বাকি কুকুরগুলো গন্ধ শুঁকেই বুঝতে পারছিল এটি তাদের মতো সাধারণ কুকুর নয়। পার্কের বহু মানুষ সেখানে এসে টোকোর ছবিও তুলছিলেন।

টোকোর ১২ লক্ষ টাকার কুকুরের পোশাকটি তৈরী করেছে জাপানি কোম্পানি Zeppet। গত বছর সংবাদমাধ্যম ডেইলি মেইলের কাছে টোকো জানিয়েছিল, “আমি চাই না যে, আমার শখগুলি সকলে জানুক, বিশেষ করে যারা আমার সাথে কাজ করে তারা। আমি কুকুর হতে চাই, তাঁদের কাছে এটা অদ্ভুত। সেই কারণেই আমার আসল চেহারা কাউকে আমি দেখাতে চাই না। আমি একটা কুকুরে রূপান্তর হতে পেরেছি, এটা জানার পরে আমার পরিবারের মানুষজন এবং বন্ধুবান্ধব খুব অবাক হয়েছিল।”

এইরকম ভাইরাল খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.