TV Show Saavi Ki Savari : টিভি শো সাভি কি সাভারি ‘নারী ক্ষমতায়ন’ প্রচার করে, সমাজে নতুন বার্তা দিচ্ছে

TV Show Saavi Ki Savari :এখানে নতুন টিভি শো সাভি কি সাভারি কীভাবে নারীর ক্ষমতায়নের প্রচার করছে বিস্তারিত তথ্য দেওয়া হল

হাইলাইটস

  • সাভি কি সাভারি কীভাবে নারীর ক্ষমতায়ন প্রচার করছে
  • কয়েক বছর ধরে, টিভি বিষয়বস্তু পরিবর্তন হচ্ছে
  • জেনে নিন বিস্তারিত

TV Show Saavi Ki Savari : সাভি কি সাভারি হল একটি ভারতীয় হিন্দি-ভাষার টেলি সিরিজ, ২২ আগস্ট ২০২২ সালে কালার্স টিভি প্রিমিয়ারে সম্প্রচারিত হয়েছিল। এতে অভিনয় করেছেন সমৃদ্ধি শুক্লা, ফরমান হায়দার, ফেনিল উমরিগার সহ আরও অনেকে। এই টেলি সিরিজের পরিচালক মঙ্গেশ কাঁথালে ও শচীন তেলি। উজ্জয়িন শহরকে কেন্দ্র করে গল্পটি আবর্তিত। সাভী একজন উচ্চাভিলাসী,স্বাধীন, মনোযোগী মেয়ে। সড়ক দুর্ঘটনায় বাবার মৃত্যুর পর সে তার মা এবং বড় বোন সোনমের সাথে তার মামা ব্রিজেশের বাড়িতে থাকে। নিজের দরিদ্র পরিবারের পাশে দাঁড়ানোর জন্য সে একটা অটোরিকশা চালকের কাজ করেন। মজা, কৌতুক, রোমান্সে পরিপূর্ণ এই শো। শোতে মানসী শ্রীবাস্তবও রয়েছে এবং তাকে নেতিবাচক চরিত্রে দেখা যাবে। মানসী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সাভি কি সাভারির সেট থেকে আমাদের স্নিক পিক দিচ্ছেন। মানসীকে শেষ দেখা গিয়েছিল হিতেন তেজওয়ানির সঙ্গে ওয়েব সিরিজ সোয়াং-এ।

সাভি কি সাভারি টেলি সিরিজে কীভাবে নারীর ক্ষমতায়ন প্রচার করছে?

একটা সময় ছিল যখন ভারতীয় টেলিভিশন পারিবারিক কাহিনী নিয়ে গল্পে ছিল কিন্তু এখন বিষয়বস্তু অনেক দূর এগিয়েছে। নির্মাতারা প্রগতিশীল গল্প নিয়ে আসছেন এবং সমাজের ইতিবাচক বার্তা পাঠাচ্ছেন। সাভি কি সাভারি সিরিজে একজন মহিলাকে দেখায় যে তার পরিবারকে খাওয়ানোর জন্য হাজার বাধা অতিক্রম করে অটোরিকশা চালায়। আমরা এখন বেশিরভাগ সিরিয়ালে দেখছি নারীরা তাদের স্বপ্নের পেছনে ছুটছে।

টিভি শো সাভি কি সাভারি ছাড়াও, স্টার প্লাস একটি নতুন শো রাজজো নিয়ে এসেছে। উল্লেখযোগ্যভাবে, শোটি ২২ শে আগস্ট প্রিমিয়ার হয়েছিল এবং এর একটি আকর্ষণীয় প্লট সামনে এসেছে। এই টেলি সিরিজটি উত্তরাখণ্ডে অবস্থিত একজন উচ্চাকাঙ্ক্ষী ক্রীড়াবিদদের পরীক্ষা এবং ট্রায়ালের চারপাশে ঘোরে। অনুষ্ঠানটির গল্প এবং কাস্ট বেশ আশাব্যঞ্জক। আপনি যদি এখনও শোটি না দেখে থাকেন তবে আপনার অবশ্যই এটি দেখা উচিত। শোতে রাজবীর সিং এবং সেলেস্টি বৈরাগে মুখ্য ভূমিকায় রয়েছেন।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.