Heavy Suitcase Hacks: আপনার গ্রীষ্মের ছুটির জন্য হালকাভাবে স্যুটকেস প্যাক করার জন্য শীর্ষ টিপস

Heavy Suitcase Hacks: ভারী স্যুটকেসে ক্লান্ত? আপনার গ্রীষ্মের ছুটির জন্য কীভাবে হালকাভাবে প্যাক করবেন তা এখানে

হাইলাইটস:

  • প্যাকিং কিউব দিয়ে ভারী আইটেম প্যাক করুন
  • একটি ক্যাপসুল ওয়ারড্রোব তৈরি করুন
  • ডাবল-ডিউটি ​​ফুটওয়্যার প্যাক করুন

Heavy Suitcase Hacks: অনেক লোক প্যাকিংকে একটি কঠিন কাজ বলে মনে করে, বিশেষ করে যদি তারা বিস্তৃত সাজসজ্জার পরিকল্পনা করা উপভোগ করে। গ্রীষ্মকালীন ভ্রমণ বিশেষ করে কঠিন হতে পারে কারণ বাইরে গরম এবং আপনাকে আপনার ব্যাগ গুছিয়ে রাখতে হবে। এতে হতাশা দেখা দিতে পারে। এই মরসুমে, এই সুপারিশগুলি গ্রহণ করে আপনার গ্রীষ্মের ভ্রমণের জন্য ভারী স্যুটকেস হ্যাক করে দেখুন।

একটি ক্যাপসুল ওয়ারড্রোব তৈরি করুন

একটি আনুষ্ঠানিক সন্ধ্যায় রাতের খাবারের জন্য পোশাক বা স্যুট পরার পরিবর্তে বা আকাশপথে ঘুরে বেড়ানোর পরিবর্তে, হাইব্রিড, সাদামাটা এবং নম্র পোশাক পরা ভালো যা সীমিত সংখ্যক পোশাকের সাথে আরও সংমিশ্রণ তৈরি করতে ব্যবহার করা যেতে পারে। এটি আপনাকে আপনার ব্যাগে ভারী আইটেম যোগ করা এড়াতে এবং আনুষ্ঠানিক ইভেন্ট, জন্মদিনের অনুষ্ঠান, বিবাহ বা অন্য কোনও অনুষ্ঠানে সঠিকভাবে পোশাক পরতে সহায়তা করবে।

We’re now on WhatsApp- Click to join

আপনার শরীরের যত্ন

ছুটিতে থাকাকালীন ত্বকের যত্নের ব্যবস্থা অব্যাহত রাখার গুরুত্ব থাকা সত্ত্বেও, আপনাকে পুরো বিউটিফিকেশন কিট নিয়ে ভ্রমণ করার দরকার নেই। এটি আপনার ছুটিতে আনার জন্য ছোট অংশের আকার নিয়ে ভ্রমণ করার বা ছোট পাত্র কেনার এবং পণ্যটির একটি অংশ এতে স্থানান্তর করার পরামর্শ দেওয়া হয়। যদি আইটেমগুলি ব্যয়বহুল না হয় এবং কেনা সহজ হয় তবে তারা পছন্দের গন্তব্য থেকে এটি কেনার চেষ্টা করে যাতে এটিকে লাগেজে বহন করার বোঝা এড়াতে হয়।

প্যাকিং কিউব দিয়ে ভারী আইটেম প্যাক করুন

প্যাকিং কিউব ব্যবহার করা প্রয়োজন বিশেষ করে যদি প্রচুর আইটেম নেওয়া হয় তবে উপলব্ধ স্থান সীমিত। এই ধরনের কিউবগুলি আপনার পছন্দের প্যান্ট এবং স্কার্টগুলিতে সুবিধাজনকভাবে আটকানো যেতে পারে, সেগুলিকে স্কুইশ করুন এবং আপনার হ্যান্ডব্যাগ বা লাগেজে অন্যান্য বৈশিষ্ট্যগুলির জন্য জায়গা ছেড়ে দিন।

We’re now on Telegram- Click to join

দ্রুত শুকনো কাপড় রাখুন 

ছুটিতে বাইরে যাওয়ার ধারণাটি পরে ধোয়ার অভিপ্রায়ে অনেকগুলি কাপড় প্যাক করার কাজকে অন্তর্ভুক্ত করা উচিত নয়। অনেক কাপড় নেবেন না, ভাঁজ করা কাপড় যা সহজে গন্ধ পায় কিন্তু ধোয়া হলে খুব দ্রুত শুকিয়ে যায়।

Read More- আপনি যদি ফ্যাশনেবল দেখতে চান তবে এই ক্লাসি হোবো ব্যাগগুলি বহন করুন

ডাবল-ডিউটি ​​ফুটওয়্যার প্যাক করুন

এমন জুতা বহন করুন যা যেকোনো অনুষ্ঠানে পুরোপুরি ফিট হতে পারে, আপনি যখন অন্বেষণ শুরু করবেন তখন এটি আপনাকে সুবিধা দেবে। প্রস্তাবিত পোশাক এবং আনুষাঙ্গিকগুলির মধ্যে রয়েছে তুলতুলে ইনডোর জুতা বা চপ্পল, নৈমিত্তিক স্যান্ডেল এবং কিছু মজবুত জুতা যা হাইকিং বা বাইরের কোনও ভ্রমণ বা অ্যাডভেঞ্চারের জন্য সুবিধাজনক হবে।

এইরকম আরও নিত্য নতুন প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.