Tiger Shroff: পুনেতে কোটি টাকার বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন টাইগার শ্রফ, প্রতি মাসে ভাড়া পাবেন সাড়ে তিন লাখ টাকা

Tiger Shroff: টাইগার শ্রফ মুম্বাইতে ৮ বিএইচকে অ্যাপার্টমেন্টের মালিক, বিলাসবহুল জীবনযাপন করেন

হাইলাইটস:

  • বলিউড অভিনেতা টাইগার শ্রফ আজকাল তার আসন্ন অ্যাকশন-থ্রিলার ছবি ‘বাদে মিয়াঁ ছোটে মিয়াঁ’-এর জন্য শিরোনামে রয়েছেন।
  • এতে তাকে অক্ষয় কুমারের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে।
  • তিনি একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন, যার মূল্য কোটি টাকা।

Tiger Shroff: বলিউড অভিনেতা টাইগার শ্রফ আজকাল তার আসন্ন অ্যাকশন-থ্রিলার ছবি ‘বাদে মিয়াঁ ছোটে মিয়াঁ’-এর জন্য শিরোনামে রয়েছেন। এতে তাকে অক্ষয় কুমারের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে। এদিকে খবর আসছে, নিজেকে একটি বিশেষ উপহার দিয়েছেন টাইগার শ্রফ। তিনি একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন, যার মূল্য কোটি টাকা। ষ বর্তমানে বাড়িটি ভাড়ায় দিয়েছেন অভিনেতা, যা থেকে প্রতিমাসে লাখ লাখ টাকা আয় হবে।

মানি কন্ট্রোল রিপোর্ট অনুযায়ী, পুনেতে একটি বাড়ি কিনেছেন টাইগার শ্রফ। এই সম্পত্তি ৪২৪৮ বর্গফুট জুড়ে বিস্তৃত। রিয়েল এস্টেট ডাটাবেস জ্যাপকি অনুসারে, টাইগার শ্রফ বাড়িটি কেনার জন্য ৫২.৫ লক্ষ টাকা স্ট্যাম্প ডিউটি ​​প্রদান করেছেন এবং ৫ই মার্চ, ২০২৪ তারিখে নিবন্ধন করা হয়েছে। এর পাশাপাশি, প্রতিবেদনে এটিও দাবি করা হয়েছে যে বাড়িটি কেনার পরে, টাইগার শ্রফ এটি ভাড়ায় দিয়েছেন, যার কারণে অভিনেতা প্রতি মাসে সাড়ে তিন লাখ টাকা ভাড়া পাবেন।

We’re now on WhatsApp – Click to join

টাইগার ৮ বিএইচকে অ্যাপার্টমেন্টের মালিক:

টাইগার শ্রফের ইতিমধ্যেই মুম্বাইয়ের খারে একটি ৮ বিএইচকে অ্যাপার্টমেন্ট রয়েছে। এই বাড়িতে সব ধরনের বিলাসবহুল সুযোগ-সুবিধা পাওয়া যায়। এই অ্যাপার্টমেন্টটি রুস্তমজী প্যারামাউন্টে অবস্থিত। এর দাম প্রায় ৩৫ কোটি টাকা বলে জানা গেছে। টাইগার শ্রফ সোশ্যাল মিডিয়ায় অনেক ছবি পোস্ট করেছেন, যাতে তার বাড়ির এক ঝলক দেখা যায়। আমরা আপনাকে জানিয়ে রাখি যে আজকাল টাইগার শ্রফ তার ছবি ‘বাদে মিয়াঁ ছোটে মিয়াঁ’ মুক্তির জন্য অপেক্ষা করছেন। অক্ষয় কুমার ছাড়াও এতে দেখা যাবে মানুশি চিল্লার এবং আলায় এফ-এর মতো তারকাদের। একই সঙ্গে সোনাক্ষী সিনহাও এই সিনেমার একটি অংশ। ‘বাদে মিয়াঁ ছোটে মিয়াঁ’-তে ভিলেনের ভূমিকায় দেখা যাবে দক্ষিণের তারকা পৃথ্বীরাজ সুকুমারনকে।

ঈদে মুক্তি পাবে টাইগার শ্রফের ছবিটি:

‘বাদে মিয়া ছোটে মিয়া’ মুক্তির বিষয়ে কথা হচ্ছে, ঈদ উপলক্ষে আগামী ১১ই এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। ‘বাদে মিয়াঁ ছোট মিয়াঁ’-তে দক্ষিণের সুপারস্টার পৃথ্বীরাজ সুকুমারনও রয়েছেন। অভিনেতা ছবিতে তিনি খলনায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন। পৃথ্বীরাজ সুকুমারনকে শেষ দেখা গিয়েছিল সালার ছবিতে। এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন প্রভাস। ছবিটি পরিচালনা করেছেন আলী আব্বাস জাফর, যিনি এর আগে সালমান খানের সাথে ‘সুলতান’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো সফল সিনেমা করেছেন।

অ্যাপার্টমেন্টটি সমুদ্রের ঠিক সামনে:

gqindia-এর রিপোর্ট অনুযায়ী, কয়েক বছর আগে টাইগার শ্রফ তার মা আয়েশা শ্রফকে একটি বাড়ি উপহার দিয়েছিলেন। এখন অভিনেতা তার পরিবারের সাথে একটি ৮ বিএইচকে অ্যাপার্টমেন্টে থাকেন। এই অ্যাপার্টমেন্টটি সমুদ্রের ঠিক সামনে। রেডিফের সাথে একটি সাক্ষাৎকারের সময়, অভিনেতা বলেছিলেন যে বাড়ির আকার তার কাছে গুরুত্বপূর্ণ নয়। আমি খুব খুশি যে আমি আমার বাবা-মায়ের জন্য একটি বাড়ি কিনতে পেরেছি। রিপোর্টের বিশ্বাস করা হলে, এই বাড়ির দাম প্রায় ৩১.৫ কোটি টাকা।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.