Sunny Leone Birthday: সানি লিওনের জন্মদিনে জেনে নিন তার সম্পর্কে কিছু তথ্য

Sunny Leone Birthday: আসুন জেনে নেওয়া যাক সানি লিওনের বলিউড জগতের সাফল্য

হাইলাইটস

  • সানি লিওনের জন্মদিন
  • বলিউড জগতে আত্মপ্রকাশ
  • বলিউডে সাফল্য

Sunny Leone Birthday: সানি লিয়ন এমন একজন ব্যক্তিত্ব যাকে আলাদা করে পরিচয় দেওয়ার প্রয়োজন নেই। নানা বিতর্ক তৈরি হয়েছে সানি লিয়নকে কেন্দ্র করে। সিনেমা , রিয়েলিটি শো নিজ দক্ষতার গুনে বছরের পর বছর মানুষের মনে জায়গা করে নিয়েছে। তাঁর পেশা, কাজ সবকিছুর জন্যই তিনি বারবার উঠে এসেছেন শিরোনামে। তিনি সমালোচনার ঊর্ধ্বে উঠে তিনি নিজের জন্য বলিউডে একটি বিশেষ স্থান তৈরি করেছেন।

সমালোচনা কাটিয়ে বলিউডে ক্যারিয়ার
বলিউড জগতে পর্দাপন করা সানির জন্য সহজ ছিল না। বড় হয়েই প্রাপ্তবয়স্কদের বিনোদনের দুনিয়ায় পা রাখেন তিনি। বহু সমালোচনা ও নেতিবাচক প্রভাব কাটিয়ে বলিউডের স্বপ্ন নিয়ে পা রাখেন মুম্বাইয়ে। ২০১২ সালে জিসম ২ চলচ্চিত্রের মাধ্যমে তাঁর বলিউড জগতে আত্মপ্রকাশ। তারপর তিনি রাগিনী, এমএমএস 2, মস্তিজাদে এবং তেরা ইন্তেজার সহ আরও বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

বহুমুখী প্রতিভা
একজন সফল অভিনেত্রী হওয়ার অন্যতম কারণ হলো তাঁর বহুমুখী প্রতিভা। কখনো মিষ্ট অভিনেত্রী, কখনও আবার কমেডিয়ান চরিত্রে, কখনও দক্ষিনী, তামিল, তেলেগু, কন্নড়, মালয়ালাম এবং বাংলা ভাষায় ছবিতে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। এছাড়াও তার নিজস্ব পারফিউমের, একটি মেকআপ এবং একটি পোশাকের ব্যবসা রয়েছে যা তাঁকে আরও জনপ্রিয়তা করেছে।

তাঁর কঠোর পরিশ্রম
বলিউড জগতে নিজেকে প্রতিষ্ঠা করার জন্য বহু লড়াইয়ের সম্মুখীন হতে হয়েছে তাকে। তিনি একজন ক্যারিবিয়ান ছিলেন বলিউডে হিন্দি ভাষায় অভিনয়ের জন্য অনেক পরিশ্রম করতে হয়েছে। একটা সময় কোন অভিনেতা তার সঙ্গে অভিনয় করতে চাইতেন না প্রাপ্তবয়স্কদের বিনোদনের দুনিয়া থেকে বলিউডে ক্যারিয়ার গড়া সত্যিই কঠিন ছিল।

টেলিভিশনকে হৃদয় দিয়ে জয় করেন

অভিনয়ের পাশাপাশি টেলিভিশন জগতেও তিনি পা রাখেন। সানি লিওনি বিতর্কিত রিয়েলিটি শো বিগ বস (২০১১-১২) সালে পঞ্চম সিজনে অংশগ্রহণ করেছিলেন। তখন তিনি দেশব্যাপী সকলের নজর কেড়েছিলেন।

সানির মে মাসে ৪২ তম জন্মদিন উদযাপন হয়েছে। সেখানে তিনি মজার ছলে বলেছিলেন তিনি ২৪ এ পা দিয়েছেন। তিনি সেই সঙ্গে আরও বলেন অভিনয় জগতে বয়সের থেকে অভিনয় দক্ষতার গুনে। এক দশকের বেশি সময় পেরিয়ে গিয়েছে বলিউডে। এই বলিউড তাঁকে সাফল্যের শিখরে নিয়ে গেছে।

এইরকম বিনোদনধর্মী প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন

Leave a Reply

Your email address will not be published.