Summer Body Hugging Outfit: এই ৫টি বলিউড সেলিব্রিটিদের থেকে গ্রীষ্মকালীন বডি হাগিং আউটফিট আইডিয়া নিন

Summer Body Hugging Outfit: বলিউড তারকারা তাদের নিখুঁত শৈলীর জন্য পরিচিত, তাই আপনাদের জন্য আমরা এনেছি কিছু দারুন আউটফিট আইডিয়া

হাইলাইটস:

  • জাহ্নবী কাপুর একটি বিশেষভাবে ডিজাইন করা জেড আউটফিটে অত্যন্ত সুন্দর লাগছিলেন
  • অনন্যা পান্ডে একটি আইল্যান্ড গ্যাল স্কার্ট এবং একটি মেরমেইড ড্রিম বডিস্যুট পরেছিলেন
  • ডায়ানা পেন্টি একটি কালো এল্লা লম্বা পোশাক পরেছিলেন

Summer Body Hugging Outfit: বলিউড তারকারা তাদের ত্রুটিহীন এবং সাহসী ফ্যাশন সেন্সের জন্য সুপরিচিত, বিশেষ করে শরীরকে আকর্ষণীয় করে তোলে এমন পোশাকের ক্ষেত্রে। এই সেলিব্রিটিদের পোশাক নির্বাচনগুলি সাহসিকতা এবং অনুগ্রহকে দক্ষতার সাথে মিশিয়ে দেয়, যা নাটকীয় ফ্যাশন স্টেটমেন্ট তৈরি করতে ইচ্ছুক যে কারোর জন্য আদর্শ। বলিউড তারকারা শরীরের ভাঁজকে আত্মবিশ্বাস এবং অনুগ্রহের সাথে কীভাবে উজ্জ্বল করা যায় তা দেখায়, সেটা আঁটসাঁট গাউন হোক বা স্মার্ট কাটের জাম্পসুট।

Read more – সম্প্রতি কারিনা কাপুর এবং তারা সুতারিয়াকে ক্যাজুয়াল ফ্যাশনেবল আউটফিটে দেখা গেছে

তাছাড়া, তাদের শৈলী প্রায়ই সৃজনশীল কাট, উজ্জ্বল রং এবং সূক্ষ্ম কারুকাজকে অন্তর্ভুক্ত করে, সাহসী এবং স্টাইলিশ লুক নিতে ইচ্ছুক যে কারোর জন্য অফুরন্ত অনুপ্রেরণা প্রদান করে। বলিউডের সেরা ফ্যাশন থেকে স্টাইলের সূত্র নেওয়া নিশ্চিত করে যে আপনি যেখানেই যাবেন সেখানেই আপনি আকর্ষণ করবেন অনুগ্রহ এবং সৌন্দর্য সহ। অতএব, আমরা এখানে সংকলিত করেছি বলিউড তারকাদের আকর্ষণীয় ভাঁজযুক্ত পোশাকের সমস্ত দুর্দান্ত চেহারা।

জাহ্নবী কাপুর একটি বিশেষভাবে ডিজাইন করা জেড আউটফিটে অত্যন্ত সুন্দর লাগছিলেন, যার মধ্যে ছিল ফ্লেয়ার প্যান্ট, কর্সেট টপ, ডেনিম-অন-ডেনিম অবতার এবং স্বর্ণকারুকাজে সজ্জিত বিশ্বকাপ ট্রফি। এই পোশাকে আরও অন্তর্ভুক্ত ছিল স্টেডিয়াম, উইকেট এবং ক্রিকেট বলের নকশা।

We’re now on WhatsApp – Click to join

অনন্যা পান্ডে একটি আইল্যান্ড গ্যাল স্কার্ট এবং একটি মেরমেইড ড্রিম বডিস্যুট পরেছিলেন, যা একটি গ্রীষ্মমন্ডলীয় স্বপ্নের পোশাকের সাথে সম্পূর্ণ ছিল। তার চুল খোলা ছিল, এবং তিনি হিল, ব্রেসলেট এবং ঝুলন্ত দুল দিয়ে সাজিয়েছিলেন।

ডায়ানা পেন্টি একটি কালো এল্লা লম্বা পোশাক পরেছিলেন, এবং তিনি সর্বদাই তার ত্রুটিহীন স্টাইলের জন্য পরিচিত। পোশাকটির স্বচ্ছ ডিজাইন এবং ফুলের লেসের সজ্জা একটি কালো টিউব টপ এবং মিনিস্কার্টের সাথে মিলিয়ে পরা ছিল। ডায়ানা সাজগোজ করেছিলেন গোলাপী লিপ কালার, খোদাই করা গালের হাড়, কাজল লাগানো চোখ এবং কালো পয়েন্টেড হিল দিয়ে।

নোরা ফাতেহি তার ঝলমলে, সিকুইনযুক্ত পোশাকের জন্য বিখ্যাত। তিনি ফালগুনি শেন পিককের দুটি পোশাক পরেছিলেন, যার মধ্যে ছিল একটি স্লিভলেস সিলভার ফ্রিঞ্জ পোশাক, পেছনে গভীর ডিজাইন, পিছনে চেরা এবং প্লাঞ্জিং নেকলাইন। তার ত্রুটিহীন ত্বক এবং সামঞ্জস্যপূর্ণ সিলভার আই মেকআপ তার শৈলীকে আরও উন্নত করেছে।

We’re now on Telegram – Click to join

খুশি কাপুর ডিজাইনার মনীশ মালহোত্রার একটি সুন্দর কালো মেশ বডিকন পোশাক পরে বিশ্বকে চমকে দিয়েছিলেন। পোশাকটির চেস গ্রাফিক হাতা এবং বৈচিত্র্যময় রঙিন মোটিফগুলি তার ভরাট শরীরকে আরও ফুটিয়ে তুলেছে। খুশি গোলাপী মেকআপ, উইঙ্গড আইলাইনার, চকচকে টিন্টেড লিপস, আংটি, দুল এবং কন্ট্যুরিং দিয়ে সাজিয়েছিলেন।

এইরকম ফ্যাশন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.