Star Engagement Bash: অনুরাগ কাশ্যপের মেয়ে আলিয়া শেন গ্রেগোয়ারের সাথে একটি আকর্ষণীয় চুম্বন মুহূর্ত সহ অন্তরঙ্গ বাগদানের ছবি ভাগ করে নিয়েছেন

Star Engagement Bash: অনুরাগ কাশ্যপের কন্যা আলিয়া তার বাগদত্তা শেন গ্রেগোয়ারকে চুম্বন করছেন

হাইলাইটস:

  • অসংখ্য তারকারা উপস্থিত ছিলেন
  • একটি চমৎকার চুম্বন মুহূর্ত
  • আলিয়ার মুগ্ধকর লেহেঙ্গা

Star Engagement Bash: অনুরাগ কাশ্যপের কন্যা বাগদত্তা শেন গ্রেগোয়ারের সাথে একটি আকর্ষণীয় চুম্বন মুহূর্ত সহ অন্তরঙ্গ বাগদানের ছবি ভাগ করেছেন৷ অনুষ্ঠানের জন্য অনিতা ডোংরে ডিজাইন করা পুদিনা সবুজ লেহেঙ্গায় আলিয়াকে বেশ মিষ্টি লাগছিল।

গত রাতে, অনুরাগ কাশ্যপের কন্যা, আলিয়া এবং তার বাগদত্তা শেন গ্রেগোয়ার মুম্বাইতে একটি তারকা-সজ্জিত বাগদানের আয়োজন করেছিলেন, যেখানে সুহানা খান, খুশি কাপুর, ইব্রাহিম আলি খান, পলক তিওয়ারি, আলায় এফ, লিসা মিশ্র, অঞ্জিনি সহ অসংখ্য তারকারা উপস্থিত ছিলেন। ধাওয়ান, অগস্ত্য নন্দা, ইমতিয়াজ আলি প্রমুখ। পরে আলিয়া তার সোশ্যাল মিডিয়ায় অনুষ্টানের অদেখা ছবি ভাগ করে নিয়েছেন।

তিনি কালো এবং সাদা ছবির দুটি সেট পোস্ট করেছেন, গত রাত এবং তার ভালোবাসার কথা মনে করিয়ে দিয়েছেন । ছবিগুলি দম্পতির রোমান্টিক মুহূর্তগুলি এবং ডিজাইনার অনিতা ডোংরের লেবেল থেকে আলিয়ার অত্যাশ্চর্য ঐতিহ্যবাহী চেহারার ঝলক দেখায়।

একটি চমৎকার চুম্বন মুহূর্ত:

ছবিগুলির হাইলাইটস ছিল দম্পতির মধ্যে একটি চুম্বন ভাগ করে নেওয়ার একটি মিষ্টি মুহূর্ত । আলিয়া এবং শেন এই বছরের মে মাসে বাগদান করেছিলেন এবং তাদের বাগদানের পার্টিটি বন্ধুবান্ধব এবং পরিবারের সাথে একটি আনন্দের উদযাপন ছিল।

তাদের বিয়ের পরিকল্পনা সম্পর্কে, আলিয়া আগে একটি ইউটিউব ভ্লগে প্রকাশ করেছিল যে তারা ২০২৫ সালের বসন্ত বা গ্রীষ্মে কোনো এক সময় গাঁটছড়া বাঁধতে চায়।

আলিয়ার মুগ্ধকর লেহেঙ্গা:

তার বাগদান উদযাপনের জন্য, আলিয়াকে অনিতা ডোংরে ডিজাইন করা একটি পুদিনা সবুজ লেহেঙ্গায় উজ্জ্বল দেখাচ্ছিল। সাজসরঞ্জাম বসন্ত ও গ্রীষ্মের স্পন্দন প্রকাশ করে তার ক্রপ করা চোলির সাথে জটিল ফুলের সূচিকর্ম, সিকুইন অলঙ্করণ, একটি চওড়া নেকলাইন, কোয়ার্টার-লেন্থের হাতা এবং একটি লাগানো সিলুয়েট।

বাগদানের অনুষ্ঠানটি নিঃসন্দেহে একটি চটকদার বিষয় ছিল, প্রেম এবং আনন্দে ভরা, কারণ দম্পতি তাদের প্রতিশ্রুতি উদযাপন করেছিল তাদের প্রিয়জন এবং চলচ্চিত্র শিল্পের পরিচিত বন্ধুদের দ্বারা ঘিরে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.