Sreejita De: শ্রীজিতা দে-এর বিকিনির ছবি ভাইরাল

Sreejita De: শ্রীজিতা দে ফিটনেস-কেন্দ্রিক সৈকত অবকাশ থেকে তার বিকিনি দিয়ে সোশ্যাল মিডিয়ায় স্তম্ভিত

হাইলাইটস:

  • সোশ্যাল মিডিয়ায় উত্তেজনা
  • বিকিনি বডির পেছনের রহস্য
  • ভারসাম্য ভোগ এবং ফিটনেস

Sreejita De: সোশ্যাল মিডিয়ায় উত্তেজনা

শ্রীজিতা দে, তার অনবদ্য স্টাইল সেন্সের জন্য বিখ্যাত, সম্প্রতি তার অত্যাশ্চর্য সৈকত অবকাশের ছবিগুলির মাধ্যমে একটি সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছে। অভিনেত্রী, তার স্বামী মাইকেল ব্লহম পেপের সাথে, তার ভালো টোনযুক্ত বিকিনি শরীরের সাথে বাম চোয়াল ড্রপ করে যা শহরের আলোচনায় পরিণত হয়েছে।

বিকিনি বডির পেছনের রহস্য

একটি একচেটিয়া উদ্ঘাটনে, শ্রীজিতা তার চিত্তাকর্ষক বিকিনি বডি এবং তার ফিটনেস বজায় রাখার জন্য তিনি যে প্রচেষ্টা করেন তার অন্তর্দৃষ্টি শেয়ার করেছেন। অভিনেত্রী প্রকাশ করেছেন, “আই হ্যাভ বিন প্র্যাক্টিসিং যোগা ফর দ্য পাস্ট থ্রী অ্যান্ড এ হাফ ইয়ার্স সিন্স আই ওয়াস ইন্ট্রোডিউসড টু ইট। ভ্যাকেশন ওর নো ভ্যাকেশন, আই মেক ইট এ পয়েন্ট টু ওয়ার্ক আউট ডেইলি অ্যান্ড উড রিকমেন্ড ইট টু এভরিওয়ান আউট দিয়ার। রিসেন্টলি, আই হ্যাভ অলসো এডেড জিমন্যাসটিক্স টু মাই রুটিন, পুটটিং ইন এক্সট্রা এফোর্ট, এস্পেসিয়ালি কনসিডারিং আওয়ার বিচ ভ্যাকেশন।”

ভারসাম্য ভোগ এবং ফিটনেস

যদিও ছুটির দিনগুলি প্রায়শই সুস্বাদু রান্না এবং বিশ্রামের সাথে যুক্ত থাকে, শ্রীজিতা এবং মাইকেল তাদের বিরতি উপভোগ করা এবং একটি স্বাস্থ্যকর জীবনধারা বজায় রাখার মধ্যে ভারসাম্য বজায় রাখতে সক্ষম হন। শ্রীজিতা স্বীকার করেছেন, “আই এম এন অবসোলুট ফুডই। সামহাউ, আই ক্যান’ট হোল্ড মাই লাভ ফর ফুড। ডিউরিং দ্য ট্রিপ, উই indulged ইন ডিফারেন্ট Thai ডিশেস ডেইলি বাট অলসো টুক অন ফিজিক্যাল চ্যালেঞ্জস লাইক snorkelling, scuba diving, সুইমিং, অ্যান্ড ডেইলি ওয়াকস অফ ৫-৬ কিলোমিটারস। Despite অল দিস, আই নোটিশড এ স্লাইট ওয়েইট গেইন অফ ওয়ান অ্যান্ড এ হাফ কিলোগ্রামস আফটার রিটার্নিং(লাফস)

একটি ফিটনেস-কেন্দ্রিক ছুটি

তাদের অবকাশকালীন ক্রিয়াকলাপগুলির বিশদ বিবরণ দিয়ে, শ্রীজিতা বিশদভাবে বলেছেন, “দিস ট্রিপ ওয়াস অ্যামেজিং। উই ডিড এ লট অফ আইল্যান্ড hopping, এক্সপ্লরিং ডিফারেন্ট landscapes। ফর দ্য ফার্স্ট টাইম, উই ট্রাইড scuba diving, গোয়িং অলমোস্ট ১০ মিটার্স আন্ডার দ্য sea, অ্যান্ড উইটনেসিং এন array অফ আন্ডারওয়াটার লাইফ। ইট ওয়াস এন আউট-অফ-দ্য-ওয়ার্ল্ড অ্যান্ড breathtaking এক্সপেরিয়েন্স।

We’re now on WhatsApp- Click to join

চ্যালেঞ্জ গ্রহণ এবং স্মৃতি তৈরি করা

অভিনেত্রী ছুটির সময় চ্যালেঞ্জগুলি গ্রহণ করার গুরুত্বের উপর জোর দিয়েছিলেন, সেগুলিকে স্মরণীয় অভিজ্ঞতায় পরিণত করেছিলেন। শ্রীজিতা এবং মাইকেলের সমুদ্র সৈকত অবকাশ শুধুমাত্র অবসর সময় নয় বরং নতুন শারীরিক ক্রিয়াকলাপ অন্বেষণ করার এবং দীর্ঘস্থায়ী স্মৃতি তৈরি করার একটি সুযোগ হয়ে উঠেছে।

শ্রীজিতা দে-এর সৈকত অবকাশ ছিল শিথিলতা এবং ফিটনেসের একটি নিখুঁত মিশ্রণ, যা একটি স্বাস্থ্যকর জীবনধারার প্রতি অভিনেত্রীর প্রতিশ্রুতি প্রদর্শন করে। চ্যালেঞ্জের মুখোমুখি হওয়া, ওজন বৃদ্ধি, এবং পানির নিচের শ্বাসরুদ্ধকর অভিজ্ঞতা সম্পর্কে তার খোলামেলাতা তার গ্ল্যামারাস ইমেজে একটি সম্পর্কযুক্ত স্পর্শ যোগ করে, যা ভক্তদের জীবনকে পুরোপুরি উপভোগ করার সময় সুস্থতাকে আলিঙ্গন করতে অনুপ্রাণিত করে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.