Sonakshi Sinha Buys Apartment: সোনাক্ষী সিনহা ₹১১ কোটির সমুদ্র-মুখী মুম্বাইয়ে অ্যাপার্টমেন্ট কিনেছেন

Sonakshi Sinha Buys Apartment: সোনাক্ষী সিনহা বান্দ্রার কেসি রোডের মর্যাদাপূর্ণ ৮১ আরিয়েট টাওয়ারে ১১ কোটি টাকার সমুদ্র-মুখী মুম্বাইয়ে অ্যাপার্টমেন্ট কিনেছেন

হাইলাইটস:

  • বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা ১১ কোটি টাকায় মুম্বাইয়ের বান্দ্রা পশ্চিমে ৪,২০০ বর্গফুট সমুদ্র-মুখী অ্যাপার্টমেন্ট কিনেছেন।
  • কেসি রোডের ৮১ আরিয়েট বিল্ডিংয়ের ২৬ তম তলায় অবস্থিত, অ্যাপার্টমেন্টটির কার্পেট এলাকা রয়েছে ২,২০৮.৭৭ বর্গ ফুট।
  • যার মধ্যে একটি লবি, চাকরের টয়লেট এবং ১,৬৫৩.৬৭ বর্গ ফুটের একটি প্রশস্ত টেরেসের জন্য অতিরিক্ত জায়গা রয়েছে।

Sonakshi Sinha Buys Apartment: বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা ১১ কোটি টাকায় মুম্বাইয়ের বান্দ্রা পশ্চিমে ৪,২০০ বর্গফুট সমুদ্র-মুখী অ্যাপার্টমেন্ট কিনেছেন। কেসি রোডের ৮১ আরিয়েট বিল্ডিংয়ের ২৬ তম তলায় অবস্থিত, অ্যাপার্টমেন্টটির কার্পেট এলাকা রয়েছে ২,২০৮.৭৭ বর্গ ফুট, যার মধ্যে একটি লবি, চাকরের টয়লেট এবং ১,৬৫৩.৬৭ বর্গ ফুটের একটি প্রশস্ত টেরেসের জন্য অতিরিক্ত জায়গা রয়েছে।

https://x.com/RealtyNXT/status/1701837042504888371?s=20

মুম্বাইয়ের তারকা খচিত টাওয়ার:

মোট কার্পেট এলাকা ৪,২১০.৮৭ বর্গফুট এবং চারটি পার্কিং স্পেস সহ মাহিম উপসাগর এবং বান্দ্রা-ওরলি সি লিঙ্কের দৃশ্য দেখায়। সোনাক্ষী সিনহার মা পুনম সিনহা ২৯শে আগস্ট পিরামিড ডেভেলপারদের সাথে চুক্তিতে তার প্রতিনিধিত্ব করেন। এটি একই টাওয়ারে তার দ্বিতীয় অ্যাপার্টমেন্ট চিহ্নিত করে, যেখানে অর্জুন কাপুর, মালাইকা অরোরা, করণ কুন্দ্রা এবং পৃথ্বী শ-এর মতো অন্যান্য বলিউড সেলিব্রিটিরাও এই উচ্চতায় বিনিয়োগ করেছেন।

https://x.com/BollywoodNazar/status/1701823369396769241?s=20

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।