SIIMA Awards: SIIMA পুরষ্কার ২০২৩;গোলাপী এবং কালো গ্ল্যামারে তারকারা হৃদয় জয় করেছেন!

SIIMA Awards: SIIMA পুরষ্কার ২০২৩;একটি চটকদার ব্যাপার,দুবাইয়ের রেড কার্পেট দক্ষিণ ভারতীয় সিনেমার শ্রেষ্ঠত্ব উদযাপন করা হয়!

হাইলাইটস:

  • একটি গ্ল্যামারাস অ্যাফেয়ার, দুবাইয়ের রেড কার্পেট দক্ষিণ ভারতীয় সিনেমার শ্রেষ্ঠত্ব উদযাপন করে
  • পুরুষদের কালো পোশাক নির্ধারিত ছিল
  • বিস্তারিত আলোচনা

SIIMA Awards: শুক্রবার অনুষ্ঠিত সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ডস (SIIMA) এর রেড কার্পেট ইভেন্টের জন্য বেশ কয়েকটি বিশিষ্ট সেলিব্রিটি দুবাইতে জড়ো হয়েছিল। তারকা খচিত ইভেন্টে “RRR”-এর জুনিয়র এনটিআর, “বাহুবলী”-এর রানা দাগ্গুবাতি, “কানতারা”-এর ঋষভ শেট্টি এবং অভিনেত্রী মৃণাল ঠাকুর এবং শ্রুতি হাসানের মতো সুপরিচিত ব্যক্তিত্ব অন্তর্ভুক্ত ছিল। SIIMA পুরষ্কার 2023 গোলাপী এবং কালো ফ্যাশনের সাথে একটি চটকদার সম্পর্ক। তেলেগু এবং কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যান্য অনেক অভিনেতা এবং চলচ্চিত্র নির্মাতারাও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পুরষ্কার অনুষ্ঠানে প্রত্যাশিত বিজয়ী এবং কিছু অপ্রত্যাশিত চমক উভয়ই ছিল।

SIIMA 2023: মেন ইন ব্ল্যাক:

রাম চরণ অনুপস্থিত ছিলেন, কিন্তু জুনিয়র এনটিআর SIIMA-এ যোগ দিয়েছিলেন এবং “RRR”-এর জন্য সেরা অভিনেতা (তেলেগু) জিতেছিলেন। এসএস রাজামৌলির অনুপস্থিতি লক্ষ্য করা গেছে, জুনিয়র এনটিআর এবং আল্লু অরবিন্দ তার পক্ষে “RRR” এর জন্য তার সেরা পরিচালক (তেলেগু) পুরস্কার পেয়েছেন।

পুরষ্কারের রাতে রানা দাগ্গুবাতি একটি কালো স্যুট এবং টুপি পরে লক্ষণীয়ভাবে সরু হয়েছিলেন। তিনি “ভীমলা নায়ক”-এ তার ভূমিকার জন্য সেরা পার্শ্ব অভিনেতা (তেলেগু) পুরস্কার পেয়েছিলেন।

ঋষভ শেঠি, একটি আড়ম্বরপূর্ণ কালো ডিজাইনার বাঁধগালা স্যুটে, ক্রিম পোশাকে মার্জিতভাবে তার স্ত্রী প্রগতি শেঠির সাথে লাল কার্পেটে শোভা পাচ্ছে। ঋষব “কানতারা”-তে তার কাজের জন্য সেরা প্রধান অভিনেতা – সমালোচক (কন্নড়) পুরস্কার পেয়েছেন, যেটি তিনি অভিনয় করেছেন এবং পরিচালনা করেছেন। তিনি কন্নড় বিভাগে “কানতারা” এর উদ্ভাবনী গল্পের জন্য বিশেষ প্রশংসা পুরস্কারের সাথেও স্বীকৃত হন।

SIIMA রেড কার্পেটে অন্যরা: 

একটি ঝকঝকে গোলাপী গাউন পরিহিত, মৃণাল ঠাকুর অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন এবং “সীতা রামম”-এ তার ভূমিকার জন্য সেরা অভিনেত্রী – সমালোচক (তেলেগু) পুরস্কার জিতেছিলেন। তিনি একই চলচ্চিত্রের জন্য সেরা নবাগত অভিনেত্রীর পুরস্কারও পেয়েছিলেন, যেটিতে পুরুষ প্রধান চরিত্রে দুলকার সালমান অভিনয় করেছিলেন এবং সেরা চলচ্চিত্র (তেলেগু) পুরস্কার অর্জন করেছিলেন।

আদিভি শেশ একটি কালো শার্টের সাথে একটি সাদা স্যুট পরেছিলেন এবং “মেজর”-এ তার ভূমিকার জন্য সেরা প্রধান অভিনেতা – সমালোচক (তেলেগু) পুরস্কারে স্বীকৃত হন। শ্রুতি হাসান, একটি আকর্ষণীয় কালো গাউনে, লাল গালিচায় মুগ্ধ হন এবং তার শৈলী এবং প্রভাবের জন্য অনুষ্ঠানে ফ্যাশন ইয়ুথ আইকন পুরস্কার পান।

শ্রীলীলা, একটি মার্জিত কালো এবং গোলাপী গাউন পরে, “ধামাকা”-এ তার ভূমিকার জন্য সেরা লিডিং অভিনেত্রী (তেলেগু) পুরস্কার জিতেছে। লক্ষ্মী মাঞ্চু, একটি অত্যাশ্চর্য রূপালী শাড়ি এবং চোখের মেকআপে সজ্জিত, সেলিব্রিটিদের মধ্যে ছিলেন যারা শৈলীতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.