Deepika Padukone: দীপিকা পাড়ুকোনের বিকিনি লুক দেখে ভক্তরা আরও কিছু চটকদার চাইছেন তাঁর থেকে!

Deepika Padukone: ৫টি সিনেমা যেখানে দীপিকা পাড়ুকোনের বিকিনি লুক হিট হয়েছিল!

হাইলাইটস:

  • তৎকালীন সময়ে বলিউডের শিষ্য স্থান দখলকারী অভিনেত্রী
  • প্রতিভা এবং দক্ষতার মোকাবিলায় তাঁর জুড়ি মেলা দায়
  • বিস্তারিত আলোচনা

Deepika Padukone: দীপিকা পাড়ুকোন নিঃসন্দেহে একজন সৌন্দর্য এবং তার অত্যাশ্চর্য চেহারা, অভিনয় এবং ব্যক্তিত্বের জন্য পরিচিত। বারবার তিনি তার ফ্যাশন সেন্সের জন্য উদযাপিত হয়েছেন এবং তার সাহসী বিকিনি লুক এর ব্যতিক্রম ছিল না। এই পাঁচটি সিনেমায় দীপিকা পাড়ুকোনের বিকিনি লুক চিত্তাকর্ষক ছিল এবং সেই প্রবণতা সেট করতে সাহায্য করেছিল যা এখনও ফ্যাশনে রয়েছে। তো, আসুন দেখে নেওয়া যাক সেই ৫টি সিনেমা যেখানে তিনি পর্দায় আগুন লাগিয়েছিলেন!

১. পাঠান:

যখন বেশারম রঙ গানটি বের হয়েছিল তখন লোকেরা যে বিষয়ে কথা বলছিল তা হল দীপিকা- তার নাচ থেকে, তার চেহারা এবং তার স্টারডমের পোশাক। গানটি তাৎক্ষণিকভাবে হিট হয়েছিল এবং দীপিকার বিকিনি লুক আরও বেশি হিট ছিল।

২. গেহরাইয়ান:

সিনেমাটি দীপিকার সেরা কাজ না হলেও, তিনি তার ভূমিকা এবং অভিনয়ের জন্য প্রশংসিত হন। এই মুভিতেও তার লুক এবং ফ্যাশন সেন্স ছিল বিন্দুমাত্র।

৩. রেস 2:

এই বিকিনি, শ্রাগ এবং শর্টস লুক সহ হানি সিংয়ের গানে নাচ থেকে- দীপিকা একটি ফ্যাশন প্রবণতা সেট করেছিলেন যা আজও দেখা যায়। ছবিতে তার অন্যান্য বিকিনি লুকগুলিও সে যে ভূমিকায় অভিনয় করছিল তার প্রমাণ ছিল৷

৪. ককটেল:

এই দৃশ্যটি কীভাবে কেউ ভুলতে পারে যখন দীপিকাকে একটি লাল বিকিনিতে সমুদ্র সৈকতে শুয়ে থাকতে দেখা গিয়েছিল এটি সিনেমার সবচেয়ে আইকনিক স্টিলগুলির মধ্যে একটি যেখানে তিনি একজন চিন্তাহীন মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন।

৫. হাউসফুল:

হাউসফুল-এ দীপিকার অত্যাশ্চর্য লুক অনেকের কাছে প্রশংসিত হয়েছিল। সিনেমাটি মুক্তি পেয়েছিল যখন তিনি শিল্পে তুলনামূলকভাবে নতুন ছিলেন এবং তাকে একজন প্রতিভাবান এবং বহুমুখী অভিনেত্রী হিসাবে আলাদা করতে সাহায্য করেছিলেন যিনি সব ধরণের ভূমিকা পালন করতে পারেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.