Shah Rukh Khan Eid: ইদে ভক্তদের শুভেচ্ছা জানাতে মন্নতের বারান্দায় শাহরুখ, বাইরে কার্যত জনজোয়ার

Shah Rukh Khan Eid: ইদের দিন অবশেষে রীতি মেনে মন্নতের বারান্দায় উপস্থিত হলেন স্বয়ং শাহরুখ খান

 

হাইলাইটস:

  • মন্নতের বারান্দায় ইদের দিন শাহরুখ দর্শন
  • ভক্তদের দিকে হাত নেড়ে চুমু ছুঁড়ে করলেন আইকনিক পোজ
  • একাধিক ভিডিও শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়

Shah Rukh Khan Eid: গতকাল দেশজুড়ে পালিত হল খুশির ইদ। এদিকে প্রত্যেকবারের মতো এবারেও ইদের দিন শাহরুখ খানের দর্শনের জন্য মন্নতের বাইরে অধীর আগ্রহে অপেক্ষা করে ছিলেন তাঁর হাজার হাজার ভক্তরা। শুধু ২রা নভেম্বর জন্মদিনের দিন নয়, ইদের দিনও মন্নতের বারান্দায় এসে অনুরাগীদের সঙ্গে দেখা করেন কিং খান। ভক্তদের দিকে চুমু ছুঁড়ে দেন এবং তার সঙ্গে থাকে তাঁর আইকনিক পোজও।

গতকাল ইদের দিনও সকাল থেকে শাহরুখ ভক্তরা শুধুমাত্র সেই মুহূর্তটার জন্য অপেক্ষা করে ছিলেন। কখন বাদশা মন্নতের বারান্দায় এসে ভক্তদের দর্শন দেবেন, তারই প্রহর গুনছিলেন ভক্তরা। এদিকে বিকেল গড়িয়ে সন্ধ্যে হতেই অনুরাগীদের সেই অপেক্ষার যেন অবসান ঘটল। মন্নতের বাইরে এলেন স্বয়ং বলিউড বাদশা। অন্যদিকে শাহরুখের বাড়ির বাইরে কার্যত ভক্তদের জনজোয়ার। ইদ স্পেশাল সাদা পাঠানি কুর্তা সেট পরা এবং মাথায় ঝুটি বাঁধা শাহরুখকে দেখেই উচ্ছ্বসিত ভক্তরা।

We’re now on WhatsApp – Click to join

নিজের এক্স হ্যান্ডেলে সেই ভিডিও শেয়ার করেছেন খোদ বলিউড বাদশা। ক্যাপশনে তিনি লিখেছেন, “সকলকে ইদ মোবারক। যাঁরা আমার আজকের দিনটাকে স্পেশাল করে তুললেন তাঁদেরকেও ধন্যবাদ। আল্লাহ তাঁদের সকলের মঙ্গল করুক। সকলের মধ্যে ভালোবাসা এবং আনন্দ ছড়িয়ে দিক।” তবে এদিনও শাহরুখের সঙ্গে দেখা গেল ছোট্ট আব্রামকে।

প্রসঙ্গত, ২০১৮-তে ‘জিরো’র পর একটা লম্বা বিরতি নিয়েছিলেন কিং খান। ২০২৩-এর শুরুতে ‘পাঠান’ এবং তারপর ‘জওয়ান’-এর মতো ব্লকবাস্টার ছবি দর্শককে উপহার দিয়ে আবারও তিনি বলিউডের মসনদে একাই রাজ করছেন। অ্যাকশনে ভরপুর এই দুটি ছবি কার্যত বক্সঅফিসে ঝড় দিয়েছিল। শাহরুখের গ্র্যান্ড কামব্যাকে করোনা আবহের পর বলিউডও ফের মাথা তুলে দাঁড়িয়েছে।

অভিনেত্রী তাপসী পান্নুর সঙ্গে রাজকুমার হিরানীর ‘ডাঙ্কি’ ছবিতে শেষ দেখা গিয়েছিল শাহরুখকে। তবে ‘পাঠান’ এবং ‘জওয়ান’-এর জনপ্রিয়তাকে ছাপিয়ে যেতে পারেনি ‘ডাঙ্কি’। বর্তমানে ছেলে ছেলে আরিয়ান খানের নতুন ব্র্যান্ডের বিজ্ঞাপনের মুখ তিনি। বি-টাউন সূত্রে খবর, পাঠানের তুমুল জনপ্রিয়তার জন্য নির্মাতারা এর দ্বিতীয় পর্ব নিয়ে ভাবনা চিন্তা শুরু করেছেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.