Selena Gomez: সেলেনা গোমেজ বেনি ব্ল্যাঙ্কোর জন্মদিনের ডিনারে সেক্সি হট রেড কোট এবং ম্যাচিং ড্রেস পরেছেন

Selena Gomez
Selena Gomez

Selena Gomez: বেনি ব্ল্যাঙ্কোর জন্মদিনের অনুষ্ঠানে সেলেনা গোমেজ একটি ঝলমলে লাল পোশাকে স্তব্ধ করেছেন

Selena Gomez: রবিবার সন্ধ্যায়, সেলেনা গোমেজ তার প্রেমিক বেনি ব্ল্যাঙ্কোর ৩৬ তম জন্মদিন উদযাপনের ঝলক শেয়ার করার সাথে সাথে ভক্তদের চমকে দিয়েছে৷ জ্বলন্ত চেহারাটি তার অনবদ্য শৈলী প্রদর্শন করে একটি ক্লাসিক গ্ল্যাম কাট সহ একটি লম্বা দৈর্ঘ্যের অস্পষ্ট কোট নিয়ে গঠিত। উপরে চেরি? স্প্যাগেটি স্ট্র্যাপ সহ একটি ম্যাচিং পোশাক এবং একটি সাহসী নিমজ্জিত নেকলাইন যা গোমেজের উজ্জ্বল কবজকে উচ্চারিত করেছিল।

প্রতিটি বিশদে গ্ল্যামার: সেলিনার নিখুঁতভাবে সমন্বিত আনুষাঙ্গিক

গোমেজ, তার ফ্যাশন-ফরোয়ার্ড পছন্দের জন্য পরিচিত, বিশদ বিবরণের প্রতি যত্নবান মনোযোগ দিয়েছেন। একটি সাদা নেকলেস এবং ঝুলন্ত কানের দুল দিয়ে সাজানো হয়েছিল, লাল ব্যাপারটিতে পরিশীলিততার স্পর্শ যোগ করেছে। তার লাল স্যান্ডেল হিল শুধুমাত্র সঙ্গমের পরিপূরক নয় বরং একটি ত্রুটিহীন পেডিকিউরের দিকেও মনোযোগ আকর্ষণ করেছে। তার চেহারার ফিনিশিং টাচ ছিল একটি ঢিলেঢালা লম্বা বব যার একটি পাশের অংশ ছিল, পুরোপুরি তার মুখের কাঠামো।

লালে প্রেম: বেনি ব্ল্যাঙ্কোর সাথে একটি রোমান্টিক প্রদর্শন

ইনস্টাগ্রাম স্টোরিজ একটি রোমান্টিক ছবি এঁকেছে কারণ গোমেজ বেনি ব্ল্যাঙ্কোর সাথে একটি কোমল মুহূর্ত শেয়ার করেছেন। একটি ফটোতে, তিনি তার দিকে ঝুঁকেছিলেন যখন তিনি তাকে আলিঙ্গন করেছিলেন, তার মাথায় একটি মিষ্টি চুম্বন দিয়ে মুহূর্তটি সিল করেছিলেন। ব্ল্যাঙ্কো, একটি আড়ম্বরপূর্ণ নীল স্যুট এবং সোনার চুড়িতে, প্রেম এবং আনন্দের বিচ্ছুরণে সমানভাবে দারুন লাগছিল। অন্তরঙ্গ উদযাপনটি উভয়ের মধ্যে বন্ধনকে প্রতিফলিত করেছিল, গোমেজ তার প্রিয় প্রযোজকের জন্য আন্তরিক জন্মদিনের শুভেচ্ছা সহ চিত্রগুলির ক্যাপশন দিয়েছিলেন।

We’re now on Whatsapp – Click to join

ডিনার এবং প্রিয় বন্ধুরা: সেলিনার আনন্দময় নাইট আউট

উদযাপনটি রোমান্টিক মুহূর্তগুলির বাইরেও প্রসারিত হয়েছিল, যেহেতু গোমেজ বন্ধুদের সাথে ডিনারের আনন্দদায়ক ফটোগুলি ভাগ করেছেন৷ উপস্থিতদের মধ্যে ছিলেন তার বেস্টী, নিকোলা পেল্টজ, ব্রুকলিন বেকহ্যামের স্ত্রী। ছবিগুলিতে বন্দী বন্ধুত্ব এবং হাসি উদযাপন এবং বন্ধুত্বের একটি আনন্দদায়ক রাতকে দেখায়।

ভালোবাসার সপ্তাহান্তে: বেনি ব্ল্যাঙ্কোর প্রতি সেলেনার মিষ্টি শ্রদ্ধা

এর আগে সপ্তাহান্তে, গোমেজ ভক্তদের ব্ল্যাঙ্কোর সাথে শেয়ার করা ব্যক্তিগত উদযাপনে এক ঝলক দিয়েছিলেন। আরাধ্য ফটো এবং ভিডিও ক্লিপগুলির একটি ক্যারোসেল একটি হৃদয়গ্রাহী জন্মদিনের শ্রদ্ধাঞ্জলি সহ। ব্ল্যাঙ্কোর প্রতি তার ভালোবাসা প্রকাশ করে, গোমেজ তার মানসিক সহনশীলতা, ইতিবাচক স্বভাব, অনস্বীকার্য প্রতিভা এবং অটল উদারতা তুলে ধরেন। পোস্টগুলি দম্পতির মধ্যে প্রেম, হাসি এবং লালিত মুহুর্তগুলিতে ভরা সপ্তাহান্তের একটি ছবি আঁকা।

প্রেমের একটি ক্যারোসেল: গোমেজের ইনস্টাগ্রাম প্রকাশ

ফটো এবং ভিডিওর ক্যারাউজেল গোমেজ এবং ব্লাঙ্কোর সংযোগের গভীরতা প্রদর্শন করে। জলের পটভূমিতে কোমল চুম্বন থেকে শুরু করে সোফায় অন্তরঙ্গ আলিঙ্গন পর্যন্ত, ভিজ্যুয়াল যাত্রা ভক্তদের তাদের ব্যক্তিগত জগতের একটি আভাস দিয়েছে। একটি অন্ধকার ভিডিও একটি আবেগপূর্ণ চুম্বন প্রকাশ করেছে, ব্ল্যাঙ্কোর কণ্ঠে দম্পতির ভাগ করা আনন্দ প্রকাশ করেছে। তাদের সম্পর্কের কৌতুকপূর্ণ দিকটি তাদের একটি চায়ের কাপে ঘুরার একটি ভিডিওতে বন্দী করা হয়েছিল, একটি গাড়ির পিছনে তাদের একটি বাতিক স্ন্যাপশট সহ, গোমেজের পা ব্ল্যাঙ্কোর কোলে বিশ্রাম নিয়েছিল।

উপসংহারে, সেলেনা গোমেজের লাল-হট ফ্যাশন বিবৃতি এবং বেনি ব্ল্যাঙ্কোর জন্মদিনের আন্তরিক উদযাপন শুধুমাত্র ভক্তদের একটি চটকদার দর্শনই প্রদান করেনি বরং জুটির মধ্যে ভাগ করা ভালোবাসা এবং আনন্দকেও প্রদর্শন করে। সপ্তাহান্তের উৎসব, রোমান্টিক মুহূর্ত এবং বন্ধুদের সাথে আনন্দের সমাবেশে ভরা, অনুগামীদের স্পটলাইটের বাইরে গোমেজের জীবনের একটি আনন্দদায়ক অন্তর্দৃষ্টি দিয়েছে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.