Sara Ali Khan Birthday: সারা আলি খানের জন্মদিনের শুভেচ্ছা বার্তা

Sara Ali Khan Birthday: পরিবারের সঙ্গে জন্মদিন উদযাপন সারার

হাইলাইটস

  • সারা আলি খানের জন্মদিন
  • শুভেচ্ছা বার্তা
  • সাফল্য জীবনের

Sara Ali Khan Birthday: ১৯৯৫ সালের ১২ অগাস্ট জন্ম অভিনেত্রী সারা আলি খানের। তাঁর বাবা অভিনেতা সইফ আলি খান ও মা অভিনেত্রী অমৃতা সিং। অভিনেত্রী ২৮ বছর বয়সে পর্দাপন করলেন। সইফ-জায়া করিনা এদিন শেয়ার করেছেন সারার কিছু পুরোনো ছবি সারার সঙ্গে কাটানো প্রিয় মুহূর্ত। ‘কেদারনাথ’ ছবির হাত ধরে তিনি পা রেখেছিলেন বলিউডে। তিনি এই বিশেষ দিনটি আনন্দের সঙ্গে উদযাপন করছেন। অনুরাগীরা তাকে তার অসাধারণ ব্যক্তিত্ব এবং অতুলনীয় ব্যবহারের জন্য পছন্দ করেন।

কেদারনাথ ছবিতে তার অসাধারণ অভিনয়ের কারনে বেস্ট ফিমেল ডেবিউ বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার পান তিনি। ২০১৯-এ ফোর্বস ইন্ডিয়ার তালিকায় সেরা ১০০-র মধ্যে স্থান পান সারা।

সারা আলি খান তার অনবদ্য শৈলীর জন্য পরিচিত। তাঁর ফ্যাশন সৌন্দর্য্য কারনে সকলেই তাকে অনুসরণ করেন।তার সর্টোরিয়াল পছন্দগুলি সর্বদা শিরোনাম করেছে, এমন প্রবণতা সেট করেছে যা ফ্যাশন উৎসাহীরা পছন্দ করে। তাঁর ধর্মীয় কারনে সমালোচনার সম্মুখীন হয়েছে। ভারতের মতো একটি বৈচিত্র্যময় দেশে, যেখানে বিভিন্ন ধর্মের সহাবস্থান আছে, এই ধরনের ঘটনা আমাদের পারস্পরিক শ্রদ্ধার গুরুত্বের কথা মনে করিয়ে দেয়। ইতিবাচকতা এবং ঐক্য ছড়িয়ে দিতে তিনি সামাজিক মাধ্যমকে ব্যবহার করেন।

সারার দুই সৎ ভাই রয়েছে, তৈমুর এবং জেহ। তাদের প্রতি তার স্নেহের বন্ধন বারবার লক্ষ্য করা যায়।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.