Aditi Rao Hydari: একটি ফ্যাশন আইকন! ভারতীয় পোশাক সপ্তাহ ২০২৩-এ অদিতি রাও হায়দারি তার দুর্দান্ত রাজকীয় পোশাকের সাথে স্পটলাইট চুরি করেছেন

Aditi Rao Hydari: ভারতীয় পোশাক সপ্তাহ ২০২৩-এ র‌্যাম্প স্টানার, অদিতি রাও হায়দারি মাথা ঘুরিয়ে দিয়েছে!

হাইলাইটস:

  • অদিতির রাজকীয় পোশাক এবং স্বতন্ত্র শৈলী মাথা ঘুরিয়ে দেওয়ার কারণে অনুষ্টানটি ফ্যাশন শিল্পকে বিস্মিত করেছিল
  •  ভারতীয় পোশাক সপ্তাহ ২০২৩-এ ব্যতিক্রমী সুন্দরী অভিনেত্রী অদিতি রাও হায়দারি সম্পর্কে সমস্ত জেনে নিন
  • অনুষ্ঠানের পরে একটি মিডিয়া কথোপকথনের সময়, অদিতি তার ফ্যাশন দর্শন ভাগ করেছিলেন

Aditi Rao Hydari: অদিতি রাও হায়দারি, সবচেয়ে নান্দনিকভাবে সুন্দরী বলিউড অভিনেত্রী, প্রতিভাবান রিতু কুমারের ডিজাইন করা একটি আশ্চর্য-অনুপ্রেরণামূলক সঙ্গীর সাথে ভারতীয় পোশাক সপ্তাহ র‌্যাম্পে উপস্থিত ছিলেন। অদিতির রাজকীয় পোশাক এবং স্বতন্ত্র শৈলী মাথা ঘুরিয়ে দেওয়ার কারণে ইভেন্টটি ফ্যাশন ইন্ডাস্ট্রিকে বিস্মিত করেছিল। ইন্ডিয়া কউচার উইক ২০২৩-এ ব্যতিক্রমী সুন্দরী অভিনেত্রী অদিতি রাও হায়দারি সম্পর্কে সমস্ত কিছু জেনে নিন।

ব্লাউজের উপর জটিল ডিজাইনে সজ্জিত অত্যাশ্চর্য আইভরি লেহেঙ্গা স্পটলাইট চুরি করেছে। কাশ্মীরি সূচিকর্মের ছোঁয়ায় ডিজাইন করা পোশাকটি ছিল টেক্সটাইল ম্যাজিকের একটি মাস্টারপিস, যা ঐতিহ্য এবং আধুনিকতার জাঁকজমককে প্রতিফলিত করে। ঐতিহ্যবাহী কাশ্মীরি নকশা এবং সোনার জারদোজির কাজের জন্য ধন্যবাদ, ঐশ্বর্য ও করুণার সূক্ষ্ম হাতের সূচিকর্মকে হাইলাইট করে ঋতু কুমার সৃষ্টি সম্পর্কে তার চিন্তাভাবনা ভাগ করেছেন।

রাজকীয় চেহারা সম্পূর্ণ করার জন্য, অদিতি দ্য জেম প্যালেস থেকে একটি টিকলি দিয়ে সাজিয়েছেন, তার পোশাকের আকর্ষণ বাড়িয়েছে। রিলায়েন্স ব্র্যান্ডস লিমিটেডের উদ্বোধনী শোতে একসাথে চূড়ান্ত ধনুক নেওয়ার সময় অদিতি এবং রিতু কুমারের মধ্যে সহযোগিতা চূড়ান্ত পর্যায়ে পৌঁছেছিল।

রানওয়েতে তার চমকপ্রদ উপস্থিতি ছাড়াও, অদিতির প্রকল্পগুলির একটি উত্তেজনাপূর্ণ লাইনআপ রয়েছে। তিনি ইন্দো-ইউকে সহ-প্রযোজনা ‘লায়নেস’-এ অভিনয় করতে প্রস্তুত, ভারত ও যুক্তরাজ্যের মধ্যে স্বাক্ষরিত দ্বিপাক্ষিক চুক্তির একটি উল্লেখযোগ্য মাইলফলক যা কান চলচ্চিত্র উৎসবের সময় ভারত প্যাভিলিয়নে উচ্ছ্বসিতভাবে ঘোষণা করা হয়েছিল। ভক্তরা সঞ্জয় লীলা বনসালির আসন্ন উদ্যোগ, ‘হেরা মান্ডি’-তে তার উপস্থিতিও অনুমান করতে পারেন।

অদিতি রাও হায়দারি তার অনন্য শৈলী মন্ত্রের মাধ্যমে ফ্যাশন উৎসাহীদের জন্য ট্রেন্ডসেটার এবং অনুপ্রেরণা হয়ে চলেছেন। তার কমনীয়তা, করুণা এবং ভদ্রতা শুধুমাত্র তার ফ্যাশন পছন্দ নয় কিন্তু তার ব্যক্তিত্বেও প্রতিফলিত হয়। তিনি ফ্যাশন জগত এবং চলচ্চিত্র শিল্পে উভয়কে জয় করার সাথে সাথে, তার তারকা উজ্জ্বলভাবে জ্বলতে থাকে, তার ভক্তদের হৃদয়ে একটি অদম্য চিহ্ন রেখে যায়।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.