Sandeep and Jyothi: নিথোন ডান্স ট্রফি বিজয়ী দম্পতি সন্দীপ এবং জ্যোতি

Sandeep and Jyothi: নিথোন ডান্স গ্র্যান্ড ফিনালে: সন্দীপ এবং জ্যোতি জয় দাবি করেছেন; বিজয় ট্রফি এবং ২০ লক্ষ টাকা পুরস্কার প্রদান করে

হাইলাইটস:

  • স্টার মা-তে নিথোন ডান্স বিজয়ীর উদ্বোধনী মরসুম শেষ হয়েছে, রবিবার (২৭শে আগস্ট) একটি গ্র্যান্ড ফিনালে সমন্বিত।
  • যেখানে পাঁচ জুটি ট্রফির জন্য প্রতিদ্বন্দ্বিতা করেছিল। ১২-সপ্তাহের বেশি সময় ধরে, শোটি দর্শকদের ব্যাপক মনোযোগ আকর্ষণ করেছে।
  • ফাইনালের বিশেষ অতিথি ছিলেন বিজয় দেবরাকোন্ডা, যিনি বিজয়ীদের সন্দীপ এবং জ্যোতিকে ট্রফি এবং ২০ লক্ষ টাকা পুরস্কার দিয়েছিলেন।

Sandeep and Jyothi: স্টার মা-তে নিথোন ডান্স বিজয়ীর উদ্বোধনী মরসুম শেষ হয়েছে, রবিবার (২৭শে আগস্ট) একটি গ্র্যান্ড ফিনালে সমন্বিত। বিজয় দেবেরকোন্ডা বিজয়ীদের কাছে ট্রফি তুলে দেন, যেখানে পাঁচ জুটি ট্রফির জন্য প্রতিদ্বন্দ্বিতা করেছিল। ১২-সপ্তাহের বেশি সময় ধরে, শোটি দর্শকদের ব্যাপক মনোযোগ আকর্ষণ করেছে। ফাইনালের বিশেষ অতিথি ছিলেন বিজয় দেবরাকোন্ডা, যিনি বিজয়ীদের সন্দীপ এবং জ্যোতিকে ট্রফি এবং ২০ লক্ষ টাকা পুরস্কার দিয়েছিলেন।

https://x.com/BiggBossAdda/status/1695806125017313740?s=20

গ্র্যান্ড ড্যান্স ফাইনালের ফলাফল:

ভক্তদের উল্লাসের মধ্যে, অমর এবং তেজু তৃতীয় স্থান অর্জন করেছিল, যখন অঞ্জলি এবং পবন বিজয়ীদের একটি ট্রফি এবং বিশাল পুরষ্কার দেওয়া হয়েছিল, রানার্স আপকে কিছুই দেওয়া হয়নি। নটরাজ এবং নীতু চতুর্থ স্থান দাবি করেছেন, এবং নিখিল এবং কাব্য যারা তাদের ভালো নাচের পারফরম্যান্সে মুগ্ধ হয়েছিল তারা পঞ্চম স্থানে এসেছেন।

বিচারকরাও বিশেষ নৃত্য পরিবেশন করে সবাইকে আপ্যায়ন করেন। অনুষ্ঠানে অভিনেতা সাদা, রাধা এবং তরুণ সহ প্রতিযোগী এবং বিচারকদের কাছ থেকে দর্শনীয় নৃত্য পরিবেশন করা হয়েছিল। শ্রীমুখী হোস্ট করেছিলেন, এবং বিজয় দেবেরকোন্ডা ব্যক্তিগত উপাখ্যান প্রকাশ করেছিলেন, যার মধ্যে তার বিবাহের বিষয়ে তার পরিবারের কৌতুকপূর্ণ জেদ ছিল।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.