RIP Sidharth Shukla:হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা

RIP Sidharth Shukla: মারা গেছেন বিগ বস বিজয়ী সিদ্ধার্থ শুক্লা

হাইলাইটস

  • সিদ্ধার্থ শুক্লার জীবনযাত্রা
  • সিদ্ধার্থ শুক্লার মৃত্যু
  • শুক্লার মৃত্যুতে ইন্ডাস্ট্রি শোকস্তব্ধ

RIP Sidharth Shukla:আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন সিদ্ধার্থ শুক্লা। মুম্বইয়ের কুপার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি। বিগ বস ১৩-এর প্রতিযোগী হিসেবে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিল। হিন্দি টেলি সিরিয়ালের জনপ্রিয় মুখ।

পিটিআইকে দেওয়া হাসপাতাল সূত্রে খবর অনুযায়ী, ” ম্যাসিভ হৃদরোগে আক্রান্ত হন সিদ্ধার্থ। মুম্বইয়ের কুপার হাসপাতালে আনা হয়। হাসপাতালে পৌঁছোনোর পর চিকিৎসকরা অভিনেতাকে মৃত বলে ঘোষণা করেন।

সিদ্ধার্থ শুক্লার জীবনযাত্রা

সিদ্ধার্থ শুক্লার মডেলিংয়ের মাধ্যমে গ্ল্যামার জগতে পা রাখেন। ‘রেশাম কা রুমাল’ মিউজিক ভিডিওতে দেখা গেছে তাকে। তুরস্কে অনুষ্ঠিত বিশ্বের সেরা মডেল প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেন। ২০০৮ সালে ‘বাবুল কা আঙ্গান ছুটে না’ ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে ডেবিউ করেন সিদ্ধার্থ। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতেন তিনি। ‘হামটি শর্মা কি দুলহানিয়া’ ছবিতে এক পার্শ্ব চরিত্রে অভিনয় করেন।

টেলিভিশন শো ‘দিল সে দিল তক’ দিয়ে টিভিতে ফিরে আসেন। রাশমি দেশাইয়ের সাথে তার অন-স্ক্রিন কেমিস্ট্রি সকলের পছন্দ হয়েছিল। এমনকি তিনি ভারতী সিং-এর সাথে ইন্ডিয়া’স গট ট্যালেন্ট হোস্ট করেছিলেন এবং খতড়ে কে খিলাড়ি সিজন ৭ জিতেছিলেন।

বিগ বস ১৩- তাঁর জনপ্রিয়তা ছিল আকাশচুম্বী। সেখানে পাঞ্জাবী অভিনেত্রী শেহনাজ গিলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক সকলের জানা।ড্যান্স দিওয়ানে ৩- এ এই জুটি হাতে হাতে হাজির হয়েছিল।

বেশিরভাগ বিগবস বিজয়ী হওয়ার পর বিশাল সাফল্য অর্জন করেছিলেন। ইনস্টাগ্রামে শুক্লার ৩.৭ মিলিয়ন ফ্যানডম রয়েছে। তিনি অল্ট বালাজিতে ব্রোকেন বাট বিউটিফুল স্ট্রিম ওয়েব সিরিজে হাজির হয়েছেন।

শুক্লার মৃত্যুতে ইন্ডাস্ট্রি শোকস্তব্ধ

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর খবরে শোকস্তব্ধ ইন্ডাস্ট্রি থেকে দর্শক মহলী। বি-টাউন থেকে তার অনেক বন্ধু প্রয়াত অভিনেতার বন্ধুবান্ধব ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।ক্যারিয়ারের শীর্ষে ছিলেন সিদ্ধার্থ শুক্লা। আমরা একজন ভালো অভিনেতা ও ভালো মনের মানুষকে হারালাম।

 

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.