Wedding Outfit: এই ট্রেন্ডি এবং বিশেষ টিপস দিয়ে আপনার মায়ের বিয়ের পোশাক পুনরায় ব্যবহার করুন

Wedding Outfit: আপনি আজকের ট্রেড অনুসারে এটিকে একটি লুক চেহারা দিতে পারেন

হাইলাইটস:

  • আগে, লেহেঙ্গার সাথে ব্লাউজের পরিবর্তে ছোট কুর্তি এবং গোটা-পট্টি ব্লাউজ খুব জনপ্রিয় ছিল
  • আপনার যেকোনো অনুষ্ঠানে আপনার মায়ের লেহেঙ্গা পরতে পারেন

Wedding Outfit: আপনি যদি কোনও অনুষ্ঠানের জন্য কাপড়ের জন্য প্রচুর অর্থ ব্যয় করতে না চান, তবে একটি খুব ভালো বিকল্প হল আপনার মায়ের বিয়ের জামাকাপড় পুনরায় ব্যবহার করা, আপনি আজকের ট্রেড অনুসারে এটিকে একটি নতুন লুক দিতে পারেন।

মায়ের লেহেঙ্গার নতুন লুক-

আজকাল, বিয়ের প্রবণতা ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে। যেটাও খুব ভালো উদ্যোগ। এতে জামাকাপড়, খাবার, সাজসজ্জা, উপহার ও অন্যান্য জিনিসের অপচয় অনেকাংশে নিয়ন্ত্রণ করা যায় এবং অর্থও বাঁচানো যায়। সেলিব্রিটিরাও সক্রিয়ভাবে এই ধারায় অংশ নিচ্ছেন। বিয়ে ঠিক হওয়ার সাথে সাথেই কনেরা কি পরবেন তার প্রস্তুতি শুরু করে দেয়। গায়ে হলুদ থেকে মেহেন্দি, সঙ্গীত, অভ্যর্থনা, প্রতিটি ফাংশনের জন্য একটি আলাদা পোশাক তৈরি করতে হয়, যার মধ্যে শুধুমাত্র অনিচ্ছাকৃত অর্থ ব্যয় করাই নয়, পরবর্তীতে বিশেষ কোনও ব্যবহারও হয় না। যদি তারা কেবল আলমারিতে ধুলো জড়ো করতে থাকে, তবে এর জন্য একটি খুব ভালো বিকল্প হল আপনার মায়ের বিবাহের পোশাকগুলি পুনরায় ব্যবহার করা। আমরা এমন কিছু ধারণা শেয়ার করতে যাচ্ছি, যার সাহায্যে আপনি আপনার বিয়েতে তাদের বিয়ের পোশাক পরতে পারেন এবং বিশ্বাস করুন, এটি পুরানো দেখাবে না।

লেহেঙ্গার ব্যবহার-

আপনি আপনার যেকোনো অনুষ্ঠানে আপনার মায়ের লেহেঙ্গা পরতে পারেন। আপনি যদি মনে করেন যে সামগ্রিক লেহেঙ্গা ট্রেন্ড অনুযায়ী কিছুটা নিস্তেজ, তাহলে আপনি শুধু স্কার্ট ব্যবহার করতে পারেন এবং আপনার পছন্দ অনুযায়ী বা আজকের ট্রেন্ড অনুযায়ী ব্লাউজ সেলাই করতে পারেন। আপনি কনট্রাস্ট বা ম্যাচিং বিকল্পও বেছে নিতে পারেন।

We’re now on WhatsApp- Click to join

ব্লাউজ ব্যবহার করুন-

প্রকৃতপক্ষে, আগে, লেহেঙ্গার সাথে ব্লাউজের পরিবর্তে ছোট কুর্তি এবং গোটা-পট্টি ব্লাউজ খুব জনপ্রিয় ছিল। শুধু লেহেঙ্গাই নয়, শাড়ির সঙ্গেও আপনি এই ধরনের ব্লাউজ জুটি করতে পারেন। বিয়ের পরে, একজনকে অনেক অনুষ্ঠানে শাড়ি পরতে হয় এবং তাও কিছুটা ঝলমলে, তাই প্রতিটি শাড়ির জন্য নতুন ব্লাউজ তৈরি বা কেনার পরিবর্তে, এগুলি পুনরায় ব্যবহার করা যেতে পারে।

স্কার্ফ ব্যবহার-

আজকাল নববধূরা লেহেঙ্গার সঙ্গে ডবল দোপাট্টা বহন করে। একটি লেহেঙ্গার সাথে মানানসই এবং অন্যটি বিপরীত, তাই আপনিও যদি এই পরীক্ষাটি করার কথা ভাবছেন, তবে কেন আপনার মায়ের বিয়ের পোশাক থেকে ট্রাই করবেন না। আপনি আপনার পছন্দ অনুযায়ী দোপাট্টায় কিছু পরিবর্তনও করতে পারেন।

এইরকম আরও নিত্য নতুন প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.