Reasons to Follow Arun Singh: অরুন সিং-কে অনুসরণ করার কারন!

Reasons to Follow Arun Singh: অরুন সিং-কে অনুসরণ করার কারন!

হাইলাইটস:

  • সুন্দর জীবনযাত্রা
  • ব্যক্তিত্ব
  • কর্ম কুশলতা

Reasons to Follow Arun Singh: অরুন সিং-কে অনুসরণ করার কারন!আপনি সম্ভবত তাকে সকালে হাঁটতে,এনডিটিভিতে বা দ্য ঝুমরুতে ইতিবাচকভাবে দেখেছেন।

অরুণ এনডিটিভির একজন সাংবাদিক, রাজনৈতিক থেকে বিনোদন সংবাদ পরিবেশন করেন।অনুমান করার জন্য যথেষ্ট যে অরুন অবশ্যই একজন গুরুতর ব্যক্তিত্ব কিন্তু আসলে তা নয়।আমাদের অবাক করে দিয়ে,অরুণ সিং তার নিজস্ব উপায়ে সমস্ত স্টেরিওটাইপকে অস্বীকার করছেন। যখন কোন সাংবাদিক রাজনৈতিক সমস্ত দলের নেতাদের মধ্যে কি ঘটছে এবং অভিনেতা অভিনেত্রীদের জীবনে কি ঘটছে সেগুলি নিয়ে ব্যস্ত তখন অরুন পাঞ্জাবি ভাংড়া পাঞ্জাবি চাচার কিছু উচ্চারণ এগুলো দেখিয়ে বিনোদন বাড়িয়ে তোলার চেষ্টা করেছেন।

১.পজিটিভ পাঞ্জাবী চাচা:এই পাঞ্জাবী চাচা সঠিক উপায়ে বিচারপ্রবণ।গোটা বিশ্ব যখন সুস্মিতা সেনকে স্বর্ণ খননকারী হিসাবে মন্তব্য করতে ব্যস্ত,তখন চাচা তাঁর উপযুক্ত জবাব দিয়েছিলেন।

২. চাচার ফ্যাশন টিপস: হ্যাঁ এই পাঞ্জাবি চাচা সব সাম্প্রতিক ফ্যাশন ট্রেন্ড জানেন এবং ব্যবহারিক টিপসও নিয়ে আসেন। আপনি যদি উরফি জাভেদের ফ্যাশন সেন্সকে উদ্ভট মনে করেন,তাহলে তার কাছ থেকে জেনে নিন কিভাবে তার স্টাইল প্রতিটি সম্ভাব্য উপায়ে ব্যবহারিক।

৩. আরিয়ার দাদু:আরিয়ার দাদু আমাদের কিছু দাদু-নাতনি গোল দিচ্ছেন।আপনার নাতি-নাতনিদের সাথে মূল্যবান সময় কাটানো সত্যিই একটি চমৎকার অভিজ্ঞতা।কিন্তু এই জুটির মধ্যে কিছু হাস্যকর কথোপকথন রয়েছে যা সিং প্রকাশ করেছেন।

৪.নাচ:হ্যাঁ,এই জার্নালিস্ট বা সাংবাদিক পাঞ্জাবি বীট পুরোপুরি ধরতে পারে।ইন্সটা রিলে ট্রেন্ডিং ডান্স মুভ চ্যালেঞ্জ নেওয়া থেকে শুরু করে পেশাদারদের সাথে ভাংড়া বীটে ভাইব ম্যাচ করেন তিনি।অরুণ সিং প্রমাণ করেছেন যে তিনি একজন খাঁটি পাঞ্জাবী নৃত্যশিল্পী।

এইরকম আরো অনেক অনেক হাসি মজার ছলে অরুন আমাদের নতুন নতুন বিষয়ে জ্ঞান দিয়েছেন এবং দর্শকদের মন গ্রাহি করার জন্য হাস্যরসে বিনোদন যুগিয়েছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.