Ranbir-Alia: অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে নাচবেন রণবীর-আলিয়া, জোরকদমে চলছে রিহার্সালও, কত পারিশ্রমিক নেবেন তাঁরা?

Ranbir-Alia: অনন্ত-রাধিকার প্রিওয়েডিং অনুষ্ঠানে ডান্স পারফরম্যান্স করবেন রণবীর-আলিয়া

 

হাইলাইটস:

  • আগামী মাসেই সাত পাকে বাঁধা পড়ছেন অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট
  • তাঁদের প্রিওয়েডিং অনুষ্ঠানে নাচবেন রণবীর-আলিয়া
  • গুজরাটের জামনগর থেকে তাঁদের রিহার্সালের ভিডিও ভাইরাল

Ranbir-Alia: বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম পাওয়ার কাপল হলেন রণবীর কপুর ও আলিয়া ভাট। বক্স অফিসে ‘ব্রহ্মাস্ত্র’র বিপুল সাফল্যর পর রণলিয়া জুটির জনপ্রিয়তা একলাফে অনেকটাই বেড়ে গিয়েছে। সম্প্রতি রণবীর কপুরের লেটেস্ট ছবি ‘অ্যানিমাল’ও বক্স অফিসে ঝড় তুলেছিল। বলিউড ইন্ডাস্ট্রির বর্তমান ‘কিং অ্যান্ড ক্যুইন’-এর তকমাও নিঃসন্দেহে রণলিয়ার দখলেই রয়েছে।

সম্প্রতি কাপুর দম্পতির গতিবিধি এখন সর্বদাই লাইমলাইটে। সে ফিল্মফেয়ারে অ্যাওয়ার্ড হোক বা অযোধ্যা যাওয়া, বি-টাউনের পাওয়ার কাপল এখন সর্বত্রই চর্চায়। এবার আরও এক নতুন চমক দিতে চলেছেন তাঁরা। সূত্রের খবর, বিজনেজ টাইকুন মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়েতে নেচে আসর মাতাবেন এই তারকা দম্পতি।

We’re now on WhatsApp – Click to join

উল্লেখ্য, আম্বানিদের সঙ্গে কাপুর পরিবারের সুসম্পর্ক রয়েছে। আম্বানিদের যেকোনও অনুষ্ঠানেই রণবীর-আলিয়ার দেখা মেলে। সে ঘরোয়া অনুষ্ঠান হোক কিংবা বিয়ের অনুষ্ঠান, পরিবারের অন্যান্য সদস্যদের মতোই একেবারে মেতে ওঠেন তাঁরা। রামমন্দির উদ্বোধনের দিনেও আকাশ আম্বানি এবং তাঁর স্ত্রী শ্লোকা মেহেতার সাথে দেখা গিয়েছিল রণবীর-আলিয়াকে। এবার শোনা গেল, অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রিওয়েডিং অনুষ্ঠানে ডান্স পারফরম্যান্স করবেন রণবীর-আলিয়া।

গত শনিবার সন্ধ্যেবেলা মুম্বইয়ের প্রাইভেট বিমানবন্দরে দেখা গিয়েছিল রণবীর-আলিয়াকে। তাঁদের সঙ্গে ছিল খুদে রাহাও। কিন্তু রণলিয়ার গন্তব্য নিয়ে তখনও ধন্দ ছিল! এবার জানা গেল, আম্বানিদের গুজরাটের জামনগরের বাড়িতে নাকি গিয়েছেন এই তারকা দম্পতি। সেখানেই অনন্ত-রাধিকার বিয়ের জন্য জোরকদমে ডান্স প্র্যাকটিস করছেন রণবীর-আলিয়া।

তবে এই গুঞ্জনকে উস্কে দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় আম্বানি পরিবারের অন্দরের একটি ভিডিও। যেখানে ক্যাজুয়েলই লুকে দেখা যাচ্ছে রণবীর-আলিয়াকে। উল্লেখ্য, আগামী ১লা মার্চ থেকে ৩রা মার্চ পর্যন্ত অনন্ত আম্বানির প্রিওয়েডিংয়ের যাবতীয় অনুষ্ঠান চলবে গুজরাটের জামনগরেই। দীর্ঘদিনের বান্ধবী বিখ্যাত নৃত্যশিল্পী রাধিকা মার্চন্টের সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তিনি।

এর আগে ২০২৩ সালের জানুয়ারি মাসে মুম্বাইতে জমকালোভাবে বাগদান অনুষ্ঠান সেরেছিলেন অনন্ত-রাধিকা। এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। আর এই বিগ ফ্যাট ইন্ডিয়ান ওয়েডিংয়েই ডান্স করবেন রণবীর-আলিয়া। যার ফলে একমাস আগে থেকেই প্র্যাকটিস শুরু করে দিয়েছেন তাঁরা। একথা প্রকাশ্যে আসতেই অনুরাগীদের কৌতূহল, কত টাকা পারিশ্রমিক নেবেন তাঁরা? তবে এই বিষয়ে, যথাযথ অঙ্কের কথা জানা না গেলেও, বি-টাউন সূত্রের খবর, লক্ষ লক্ষ পারিশ্রমিক নিচ্ছেন তাঁরা।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.