Raha and Alia: ম্যাচিং পোশাকে মা-মেয়ের যুগলবন্দী প্রশংসনীয়, আলিয়ার কোলে ছোট্ট রাহার মিষ্টি হাসিতে মুগ্ধ নেটপাড়া

Raha and Alia: আম্বানিদের অনুষ্ঠানে আলিয়া-রাহার ম্যাচিং পোশাকের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

 

হাইলাইটস:

  • অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানে ছোট্ট রাহা ছিল সকলের নয়নের মণি
  • আলিয়ার কোলে ছোট্ট রাহার ছবি দেখে মুগ্ধ নেটপাড়া
  • কেমন পোশাক পরেছিলেন মা ও মেয়ে?

Raha and Alia: সবে মাত্র হাঁটতে শিখেছে কাপুর বংশের ছোট্ট রাজকন্যা। তবে বেশিরভাগ সময় ছোট্ট রাহাকে (Raha Kapoor) দেখা যায় বাবা রণবীর কাপুরের কোলে, নাহলে মা আলিয়া ভাটের কোলে। অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠানেও সবার আদরের পাত্রী ছিল ছোট্ট রাহাই।

এমনিতে রাহা কিন্তু ‘বাপ কা বেটি’। তাই বাবা রণবীর কাপুরের (Ranbir Kapoor) কোলেই দিব্যি থাকে সে। তবে মায়ের কোল তো মায়ের কোলই হয় নাকি! অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠানে মেয়ের সঙ্গে একবারে ম্যাচিং করা পোশাক পরেছিলেন আলিয়া ভাট। সেই ছবি তিনি শেয়ারও করেছেন সোশ্যাল মিডিয়ায়।

We’re now on WhatsApp – Click to join

ছবিটি দেখে বোঝাই যাচ্ছে, বেশ ভালো মুডেই ছিল ছোট্ট রাহা। এদিকে মা-মেয়ে দুজনের মুখেই দেখা যায় এক মিষ্টি হাসি। আর তাতেই মুগ্ধ নেটিজেনদের একাংশ। নেটজনতার মতে, এটাই তাঁদের সেরা ছবি। তবে এখানেও অনেকে আবার রণবীর কাপুরকেই খুঁজেছেন। তিনি থাকলে ছবিটি হতো একেবারে পারফেক্ট, এমনই মত নেটজনতা।

উল্লেখ্য, ২০২২ সালের এপ্রিল মাসে সাত পাকে বাঁধা পড়েছিলেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। তারপর বিয়ের আড়াই মাস পরই অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান তাঁরা। ২০২২ সালেরই নভেম্বর মাসে ছোট্ট রাহা ভূমিষ্ট হয়। তবে মেয়ের মুখ প্রকাশ্যে আনেননি তাঁরা। ফলে মেয়ের মুখ কবে প্রকাশ্যে আনবেন তাঁরা এই প্রশ্নের উত্তরে আলিয়া জানিয়েছিলেন, উপযুক্ত সময় এলেই তাঁরা রাহাকে সবার সামনে আনবেন। আর এই কথা গত বছরের বড়দিনের রাখেন অভিনেত্রী।

কাপুর পরিবারের বড়দিনের পার্টিতে বাবা রণবীরের কোলে চড়ে প্রথমবার পাপারাজ্জির ক্যামেরায় ধরা দেন রাহা। তবে সেই সময় অবশ্য বাবার কোল থেকে কিছুতেই নামতেই চাইছিল না সে। তবে এখন সে অনেকতাই অভ্যস্ত হয়ে গিয়েছে ক্যামেরার ফ্ল্যাশবাল্বের ঝলকানি সামলাতে। তাই তো ক্যামেরা দেখলেই মিষ্টি হাসি দিতে ভোলে না সে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.