Radhika Merchant-Shloka Ambani: মণীশ মালহোত্রা ডিজাইন করা সোনায় মোড়ানো লহেঙ্গায় রাজকীয় সাজে ধরা দিয়েছেন শ্লোকা-রাধিকা, ভাইরাল ছবি

Radhika Merchant-Shloka Ambani: আম্বানি পরিবারের মহিলারা সকলের নজর কেড়েছেন

 

হাইলাইটস: 

  • অনন্ত-রাধিকা প্রাক বিবাহ অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট
  • শুধু শাশুড়ি নীতা আম্বানিই নন, সৌন্দর্যে অপরূপা আম্বানি পরিবারের দুই পুত্রবধূ
  • শ্লোকা-রাধিকার দ্বিতীয় দিনের লুকের বিষয়ে বিস্তারিত জেনে নিন

Radhika Merchant-Shloka Ambani: চলতি মাসের শুরুতেই গুজরাটের জামনগরে বসেছিল রিলায়েন্স ইন্ডাস্ট্রির চেয়ারম্যান মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ আসর। তিনদিনব্যাপী এই জমকালো অনুষ্ঠানে শুধুমাত্র বলিউড বা হলিউড নয়, এসেছিলেন আন্তর্জাতিক মহলের শীর্ষ ব্যক্তিত্বরা। ১০০০ কোটি টাকা এইরকম বিবাহ অনুষ্ঠান হয়তো বিশ্ববাসী এর আগে দেখেনি।

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠানে গোটা দেশের সাথে মেতে উঠেছিল সারা বিশ্বও। কারণ বিশ্বের নানা প্রান্ত থেকে একাধিক গণ্যমান্য ব্যক্তিরা এসে উপস্থিত হয়েছিলেন গুজরাটের জামনগরে। আন্তর্জাতিক মহলের প্রত্যেকেই সেজে উঠেছিলেন ভারতীয় পোশাকে। যার ফলে তিনদিনব্যাপী এই উৎসবে তারকাদের চোখ ধাঁধানো সাজ এখন সোশ্যাল মিডিয়ার লাইম লাইটে।

We’re now on WhatsApp – Click to join

উৎসবের দ্বিতীয় দিন অর্থাৎ ২রা মার্চ সন্ধ্যায় আয়োজিত হয়েছিল মেলা রুজ ইভেন্ট। আর এই ইভেন্টে মণীশ মালহোত্রার ডিসাইন করা পোশাকে সেজে উঠেছিলেন মুকেশ এবং নীতা আম্বানির দুই পুত্রবধূ। আকাশ আম্বানির স্ত্রী শ্লোকা মেহতা আম্বানি এবং অনন্ত আম্বানির হবু স্ত্রী রাধিকা মার্চেন্টকে অপূর্ব দেখাচ্ছিল মণীশ মালহোত্রার এক্সক্লুসিভ আউটফিটে।

বহু বছর ধরে বলিউডের বিভিন্ন ইভেন্টের পোশাক ডিজাইন করে আসছেন বিখ্যাত সেলিব্রেটি ডিজাইনার মনীশ মালহোত্রার। ফলে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠানের পোশাক ডিজাইন করার দায়িত্ব এসে পড়ে তার কাঁধে। মণীশের অত্যাধুনিক দৃষ্টিভঙ্গি এবং আম্বানি পরিবারের দুই পুত্রবধূর সৌন্দর্য মিলেমিশে দারুণ একটি নজির সৃষ্টি হয়েছে।

এদিন রাজকীয় সাজে ধরা দিয়েছেন রাধিকা। তাঁকে দেখা গিয়েছে মনীশ মালহোত্রার ডিসাইন করা সূক্ষ্ম জরির কাজ ও অলঙ্করণ সহ একটি জমকালো হস্তশিল্পের সোনায় মোড়ানো লহেঙ্গায়। তাঁর এই বিশেষ দিনে আউটফিট স্টাইলিং করেছেন সেলিব্রিটি স্টাইলিস্ট শেরিন এবং রিয়া কাপুর। তাঁর কেশসজ্জার দায়িত্বে ছিলেন সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট সঙ্গীতা হেগড়ে এবং তাঁর এই গ্ল্যামারাস মেকআপটি করেছেন সেলিব্রিটি মেকআপ আর্টিস্ট লাভলিন রামচান্দানি।

অপরদিকে আম্বানি পরিবারের বড় বউরানী, আকাশ আম্বানির স্ত্রী শ্লোকা মেহতা আম্বানিও সেজেছিলেন মণীশের ডিজাইন করা আউটফিটে। তাঁর সাজটিও ছিল নজরকাড়া। আধুনিক ভারতীয় মহিলার রাজকীয় সাজ ছিল এটি। এই লহেঙ্গাটির ছিল ইউনিক এবং সোনায় মোড়ানো। এর সাথে ছিল সূক্ষ্ম কারুকাজ করা অলঙ্কৃত ব্লাউজও। তাঁর এই আউটফিটটি স্টাইলিং করেছেন তাঁর বোন দিয়া মেহতা জাটিয়া। শ্লোকার মেকআপ এবং কেশসজ্জার দায়িত্বে ছিলেন পুনীত বি সাইনি এবং প্রিয়াঙ্কা বোরকার আর কেশা প্যাটেল। এদিন মঞ্চে আলিয়া ভাট এবং রণবীর কাপুরের সঙ্গে ‘কেসরিয়া’ গানে ডান্স করতে দেখা গিয়েছে শ্লোকা মেহতা আম্বানি এবং আকাশ আম্বানিকেও।

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.